বার্তা পরিবেশক:
দেশের সংবাদপত্র জগতে কক্সবাজারে যোগ হচ্ছে আরও নতুন একটি অধ্যায়। শিক্ষা, চিকিৎসা ও বিনোদন সহ সব ধরণের তথ্যবহুল সংবাদ নিয়ে শীঘ্রই আসছে বীচ নিউজ ২৪ ডটকম এবং দৈনিক বীচ নিউজ। কক্সবাজারের প্রবেশদ্বার লিংকরোডস্থ বীচ পাবলিক স্কুল এন্ড কলেজের উদ্যোগে অনুষ্ঠিত ইফতার মাহফিলে পত্রিকা দুটির আনুষ্ঠানিক নাম ঘোষণা করেন স্কুলের প্রতিষ্ঠাতা ও পত্রিকার সম্পাদক এ,এম,জি ফেরদৌস। শনিবার শিক্ষার্থীদের অভিভাবক ও এলাকার সর্বস্তুরের জনগণের সম্মানার্থে এ মাহফিল অনুষ্ঠিত হয়। স্কুল মিলনায়তনে অনুষ্ঠিত ইফতার মাহফিলে রমজানের গুরুত্ব ও তাৎপর্য নিয়ে আলোচনা বিশিষ্ট আলেমেদ্বীন আলহাজ্ব হাফেজ সালামত উল্লাহ।
মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কক্সবাজারের সিনিয়র সাংবাদিক এম, আর মাহবুব। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা আদালতের আইনজীবী আবদুল শুক্কুর, ইউপি সদস্য যথাক্রমে মোজাহের আহমদ, আমিন উল্লাহ, আবুল হোসেন, ডিসকভার কক্স’র পরিচালক আবদুল্লাহ নয়ন, এম আলী আকবর, এ,এম, নাহিদুল ইসলাম ফাহিম প্রমুখ।
সভাপতিত্ব করেন বীচ পাবলিক স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা এ,এম,জি ফেরদৌস। সভাপতি তার বক্তব্যে বীচ নিউজ ২৪ ডটকম ও দৈনিক বীচ নিউজের সম্পাদনা পরিষদের নাম ঘোষণা করেন। পাশাপাশি পত্রিকার লক্ষ্য উদ্দেশ্য নিয়েও তিনি উপস্থিত জনসাধারণকে অবগত করেন। পরবর্তীতে বীচ টিভি, রেডিও সহ আরও নানা কার্যক্রমের পরিকল্পনার কথা তুলে ধরেন পত্রিকার সম্পাদক এ,এম,জি ফেরদৌস। ইফতার মাহফিলে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।