ঈদগাহ্ আদর্শ উচ্চবিদ্যালয়ে সম্প্রসারিত ভবন উদ্বোধন ও ইফতার মাহফিল

এস. এম. তারেক, ঈদগাঁও
জেলার ঐতিহ্যবাহী ও প্রাচীণতম বিদ্যাপীঠ ঈদগাহ্ আদর্শ উচ্চ বিদ্যালয়ে সম্প্রসারিত ভবণের উদ্বোধন ও ইফতার মাহফিল শুক্রবার সন্ধ্যায় বিদ্যালয় প্রাঙ্গণে সম্পন্ন হয়েছে।
প্রধান শিক্ষক খুরশীদুল জন্নাতের সভাপতিত্বে অনুষ্টিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে নব নির্মিত সম্প্রসারিত ভবণের শুভ উদ্ধোধন করেন ঈদগাহ্ আদর্শ উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও কক্সবাজার সদর উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক এবং জেলা পরিষদ সদস্য মাহমুদুল করিম মাদু।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঈদগাঁও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ছৈয়দ আলম, ইদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক মোঃ খায়রুজ্জামান, এস. আই দেবাশীষ সরকার, জারাইলতলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হোছাইন, সাগরমণি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল ইসলাম, নাদেরুজ্জামান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রমিজ আহমদ, চৌফলদন্ডী আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামরুজ্জামান, ভারুয়াখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল আমিন, ভোমরিয়াঘোনা হাজী শফিক দাখিল মাদ্রাসার সুপার নুরুল হাকিম এবং নাদেরুজ্জামান আদর্শ উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক জসিম উদ্দিন।
সভায় বক্তারা বর্তমান বিদ্যালয় পরিচালনা পরিষদ সভাপতি মাদু এবং প্রধান শিক্ষক খুরশীদুল জন্নাতের নেতৃত্বে বিদ্যালয়ের হৃত গৌরব ফিরিয়ে আনতে সক্ষম হয়েছে বলে উল্লেখ করেন এবং প্রতি বছর এ প্লাস প্রাপ্ত শিক্ষার্থীর সংখ্যা বৃদ্ধি ও পাসের হার হার ফি: বছর চমৎকার হওয়ায় পরিচালনা পরিষদ এবং কর্মরত শিক্ষকদের ভূঁয়সী প্রশংসা করেন ও আগামী দিনে এ বিদ্যালয় পুরো জেলায় জেএসসি এবং এসএসসির ফলাফলে শীর্ষস্থান দখল করতে সক্ষম হবে বলে আশাবাদ ব্যক্ত করেন। বিদ্যালয় সূত্র জানায়, সম্পসারিত ভবণের একটি কক্ষ ষ্টোর রুম, এবং অপর দুটি কক্ষ যথাক্রমে-ডাইনিং রুম এবং কিচেন রুম হিসেবে ব্যবহৃত হবে। কক্ষগুলোকে ইতিমধ্যেই দৃষ্টিনন্দন সাজে সজ্জিত করা হয়েছে। অনুষ্টানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অভিভাবক ও বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ছৈয়দুল হক, ব্যাংকার ফরিদুল আলম, অভিভাবক আবদুর রহিম মুন্সী, জালালাবাদ ইউনিয়ন আ’লীগ সভাপতি সেলিম মোর্শেদ ফরাজী এবং সাধারণ সম্পাদক এম. মমতাজুল ইসলাম খান। বিদ্যালয়ের শিক্ষককর্মচারীবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী প্রধান শিক্ষক এম. মোখতার আহমদ, সিনিয়র শিক্ষক সিরাজুল হক, আবদুল মজিদ খান, নুরুল কবির, মোঃ রশিদ, শ্রীমতি পূর্ণাম পাল, এস. এম. তারিকুল হাসান তারেক, সহকারী শিক্ষক শফিক আহমদ, জাফর আলম, আবু তাহের, আবদুছ ছালাম, মোঃ ইব্রাহীম, মোঃ আলম, শেখর কান্তি দে, সালমিরা সোলতানা সোমা, রীমা পাল, আনিছুর রহমান, কামাল উদ্দিন, মোজাম্মেল হক, অফিস সহকারী শামশুল আলম, গ্রন্থগারিক ফাতেমা বেগম, ৪র্থ শ্রেণির কর্মচারী বাবুল কান্তি দাশ, বাবুল কান্তি দাশ, সোনাধন মল্লিক, সুনন্দ দাশ এবং আয়া আল্পনা পালসহ অভিভাবক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। ইফতার মাহফিলে মোনাজাত পরিচালনা করেন সহকারী শিক্ষক জাফর আলম।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

লুৎফুর রহমান কাজল মনোনয়ন ফরম জমা করেছেন

একটি পোপা মাছের দাম কেন ৮ লাখ টাকা?

ডায়াবেটিস কী? কেন হয়?

এস.এস.সি ফরম পূরণে অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগ

পাল্টে যেতে পারে সব হিসাব

ভোট কেন্দ্র থেকে সরাসরি সংবাদ সম্প্রচার নিষিদ্ধ

রোহিঙ্গা প্রত্যাবাসন স্থগিতের আহ্বান জাতিসঙ্ঘের

শীতে পাহাড় ও সমুদ্রের হাতছানি

মহেশখালীর উত্তর নলবিলায় হাসান আরিফের নেতৃত্বে ভয়ংকর পাহাড় কর্তন

সমুদ্রবন্দরে ২ নম্বর দূরবর্তী হুঁশিয়ারি

মাওলানা আনোয়ারের জানাজা বুধবার সাড়ে ৪টায় মরিচ্যা হাইস্কুল মাঠে

খালেদা জিয়ার প্রার্থিতা নিশ্চিত করতে আপিলে যাচ্ছে বিএনপি

৩৪ কেজি’র পোয়া মাছ বিক্রি হলো ৮ লাখ টাকায়

উখিয়া কেন্দ্রীয় জামে মসজিদের খতিব হাফেজ আনোয়ার আর নেই

আরব আমিরাতে উখিয়া প্রবাসীদের মিলনমেলা উপলক্ষে আলোচনা সভা

আ’লীগ জনগনের সংগঠন, নির্বাচনের বিধি মেনে কাজ করুন : মেয়র নাছির

গায়েবি মামলা প্রত্যাহার চেয়ে প্রধানমন্ত্রীর কাছে তালিকা দিল বিএনপি

রোহিঙ্গা সংকট নিয়ে সু চিকে ভর্ৎসনা মাহাথিরের

হালদা নদীকে দুষণমুক্ত করতে সবার সহযোগিতা চাইলেন ইউএনও রুহুল আমিন

সুব্রত চৌধুরীকে দিয়ে অলির রাজত্ব খতম করতে চায় গণফোরাম