ঈদগাহ্ আদর্শ উচ্চবিদ্যালয়ে সম্প্রসারিত ভবন উদ্বোধন ও ইফতার মাহফিল

এস. এম. তারেক, ঈদগাঁও
জেলার ঐতিহ্যবাহী ও প্রাচীণতম বিদ্যাপীঠ ঈদগাহ্ আদর্শ উচ্চ বিদ্যালয়ে সম্প্রসারিত ভবণের উদ্বোধন ও ইফতার মাহফিল শুক্রবার সন্ধ্যায় বিদ্যালয় প্রাঙ্গণে সম্পন্ন হয়েছে।
প্রধান শিক্ষক খুরশীদুল জন্নাতের সভাপতিত্বে অনুষ্টিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে নব নির্মিত সম্প্রসারিত ভবণের শুভ উদ্ধোধন করেন ঈদগাহ্ আদর্শ উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও কক্সবাজার সদর উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক এবং জেলা পরিষদ সদস্য মাহমুদুল করিম মাদু।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঈদগাঁও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ছৈয়দ আলম, ইদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক মোঃ খায়রুজ্জামান, এস. আই দেবাশীষ সরকার, জারাইলতলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হোছাইন, সাগরমণি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল ইসলাম, নাদেরুজ্জামান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রমিজ আহমদ, চৌফলদন্ডী আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামরুজ্জামান, ভারুয়াখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল আমিন, ভোমরিয়াঘোনা হাজী শফিক দাখিল মাদ্রাসার সুপার নুরুল হাকিম এবং নাদেরুজ্জামান আদর্শ উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক জসিম উদ্দিন।
সভায় বক্তারা বর্তমান বিদ্যালয় পরিচালনা পরিষদ সভাপতি মাদু এবং প্রধান শিক্ষক খুরশীদুল জন্নাতের নেতৃত্বে বিদ্যালয়ের হৃত গৌরব ফিরিয়ে আনতে সক্ষম হয়েছে বলে উল্লেখ করেন এবং প্রতি বছর এ প্লাস প্রাপ্ত শিক্ষার্থীর সংখ্যা বৃদ্ধি ও পাসের হার হার ফি: বছর চমৎকার হওয়ায় পরিচালনা পরিষদ এবং কর্মরত শিক্ষকদের ভূঁয়সী প্রশংসা করেন ও আগামী দিনে এ বিদ্যালয় পুরো জেলায় জেএসসি এবং এসএসসির ফলাফলে শীর্ষস্থান দখল করতে সক্ষম হবে বলে আশাবাদ ব্যক্ত করেন। বিদ্যালয় সূত্র জানায়, সম্পসারিত ভবণের একটি কক্ষ ষ্টোর রুম, এবং অপর দুটি কক্ষ যথাক্রমে-ডাইনিং রুম এবং কিচেন রুম হিসেবে ব্যবহৃত হবে। কক্ষগুলোকে ইতিমধ্যেই দৃষ্টিনন্দন সাজে সজ্জিত করা হয়েছে। অনুষ্টানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অভিভাবক ও বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ছৈয়দুল হক, ব্যাংকার ফরিদুল আলম, অভিভাবক আবদুর রহিম মুন্সী, জালালাবাদ ইউনিয়ন আ’লীগ সভাপতি সেলিম মোর্শেদ ফরাজী এবং সাধারণ সম্পাদক এম. মমতাজুল ইসলাম খান। বিদ্যালয়ের শিক্ষককর্মচারীবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী প্রধান শিক্ষক এম. মোখতার আহমদ, সিনিয়র শিক্ষক সিরাজুল হক, আবদুল মজিদ খান, নুরুল কবির, মোঃ রশিদ, শ্রীমতি পূর্ণাম পাল, এস. এম. তারিকুল হাসান তারেক, সহকারী শিক্ষক শফিক আহমদ, জাফর আলম, আবু তাহের, আবদুছ ছালাম, মোঃ ইব্রাহীম, মোঃ আলম, শেখর কান্তি দে, সালমিরা সোলতানা সোমা, রীমা পাল, আনিছুর রহমান, কামাল উদ্দিন, মোজাম্মেল হক, অফিস সহকারী শামশুল আলম, গ্রন্থগারিক ফাতেমা বেগম, ৪র্থ শ্রেণির কর্মচারী বাবুল কান্তি দাশ, বাবুল কান্তি দাশ, সোনাধন মল্লিক, সুনন্দ দাশ এবং আয়া আল্পনা পালসহ অভিভাবক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। ইফতার মাহফিলে মোনাজাত পরিচালনা করেন সহকারী শিক্ষক জাফর আলম।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

শুধু চালককে অভিযুক্ত করে লাভ নেই আমাদেরও সচেতন হতে হবে-ইলিয়াছ কাঞ্চন

মাওলানা সিরাজুল্লাহর মৃত্যুতে জেলা জামায়াতের শোক

কক্সবাজারের ৩দিন ব্যাপী ‘প্রাথমিক চক্ষু পরিচর্যা’ কর্মশালার উদ্বোধন

‘ঘরের ছেলে’র বিদায়ে ব্যথিত পেকুয়াবাসী

শিল্পী ফাহমিদা গ্রেফতার : জামিনে মুক্ত

‘মাশরুম একটি অসীম সম্ভাবনাময় ফসল’

তথ্য প্রযুক্তি’র সেবা সাধারণের দোরগোড়ায় পৌঁছাতে সরকার বদ্ধ পরিকর : শফিউল আলম

চট্টগ্রামে জলসা মার্কেটের ছাদে ২ কিশোরী ধর্ষণ, গ্রেপ্তার ৬

কোটালীপাড়ায় নিজ জমিতে অবরুদ্ধ ৬১ পরিবার : মই বেয়ে যাদের যাতায়াত

জামায়াত নেতা শামসুল ইসলামকে গ্রেফতারের প্রতিবাদ ও মুক্তি দাবী

দুর্ঘটনারোধে সচেতনতার বিকল্প নেই : ইলিয়াস কাঞ্চন

Google looking to future after 20 years of search

ইবাদত-বন্দেগিতে মানুষ যে ভুল করে

শেখ হাসিনাকে পাল্টা চ্যালেঞ্জ বি. চৌধুরীর

পর্যটকবান্ধব আদর্শ রাঙামাটি শহর গড়তে জেলা প্রশাসনের অভিযান চলছে

জামায়াত নেতা শামসুল ইসলামকে গ্রেফতারের প্রতিবাদ ও মুক্তি দাবী

ঈদগাঁও থেকে ৭ হাজার ইয়াবাসহ আটক ৩, বাস জব্দ

জুতায় লুকিয়ে পাচারের পথে ৩১০০ ইয়াবাসহ যুবক আটক

জাতিসংঘের হস্তক্ষেপের কোনও অধিকার নেই: মিয়ানমার সেনাপ্রধান

বৃহস্পতিবার ঢাকায় বিএনপির সমাবেশ