৩ ভাগ হয়ে ক্ষতিগ্রস্তদের পাশে আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রাণ কমিটি

প্রকাশ: ২ জুন, ২০১৭ ১১:১৯ , আপডেট: ২ জুন, ২০১৭ ১১:২৪

পড়া যাবে: [rt_reading_time] মিনিটে


ত্রাণ বিতরণের উদ্দেশ্যে টেকনাফ যাওয়ার পথে মেরিন ড্রাইভ সড়কে ফটোসেশনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপির নেতৃত্বাধীন টীম। -ছবি এবি ছিদ্দিক খোকন।
cbn  

ইমাম খাইর, সিবিএন
৩ ভাগে বিভক্ত হয়ে জেলার ঘুর্নিঝড় মোরায় ক্ষতিগ্রস্তদের ত্রান দিতে ছুটছে আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রাণ কমিটি।
সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপির নেতৃত্বে গ্রুপে রয়েছেন যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামিম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান। এই গ্রুপটি ত্রাণ বিতরণ করতে টেকনাফ গিয়েছেন।
সঙ্গে রয়েছেন স্থানীয় সংসদ সদস্য আব্দুর রহমান বদি, জেলা প্রশাসক মো. আলী হোসেন, সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী রানা প্রিয় বড়ুয়া, আওয়ামী লীগ নেতা শাহ আলম (রাজা), নাজনিন সরওয়ার কাবেরী প্রমুখ।
কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানকের নেতৃত্বে একটি গ্রুপ গেছেন কুতুবদিয়ায়।
এই গ্রুপে রয়েছেন জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা, স্থানীয় সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক।
অন্যদিকে কেন্দ্রীয় আওয়ামী লীগের আরেক যুগ্ম-সাধারণ সম্পাদক আবদুর রহমান, ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক সুবির রায় নন্দীসহ ত্রাণ কমিটির কিছু সদস্য গেছেন চকরিয়া-পেকুয়ার ক্ষতিগ্রস্ত এলাকায়। তারা ক্ষতিগ্রস্তদের কথা শুনবেন এবং সেখানে ত্রাণ বিতরণ করবেন।
পৌর আওয়ামী লীগ নেতা এবি ছিদ্দিক খোকন এ সব তথ্য সিবিএনকে জানিয়েছেন।
ঘুর্নিঝড় মোরায় আক্রান্তদের মাঝে ত্রাণ দিতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের নেতৃত্বে কেন্দ্রীয় ত্রাণ কমিটি বৃহষ্পতিবার বিকেলে কক্সবাজার পৌঁছে।
প্রথমে তারা সরকারী কর্মকর্তা, রাজনীতিবিদ, বিশিষ্ট ব্যাক্তিবর্গ ও সাংবাদিকসহ সংশ্লিষ্টদের নিয়ে ‘মতবিনিময় সভা’ করে।
শুক্রবার সকালে কক্সবাজার শহরের শহরের ১ নম্বর ওয়ার্ড সমিতিপাড়ায় ঘুর্ণিঝড় মোরায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ কর্মসুচির উদ্বোধন করা হয়।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •