ত্রাণ নিয়ে কক্সবাজার আসছেন ওবায়দুল কাদেরের নেতৃত্বে কেন্দীয় আ. লীগ টিম

সংবাদ বিজ্ঞপ্তি:

ঘূর্ণিঝড় মোরা’য় ক্ষতিগ্রস্ত লোকজনের পাশে দাড়াঁনো এবং কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এম.পি’র নেতৃত্বে কক্সবাজার জেলায় ত্রাণ তৎপরতা চালানোর জন্য বিশেষ কেন্দ্রিয় টিমের আগমন উপলক্ষ্যে বাংলাদেশ আওয়ামী লীগ কক্সবাজার জেলা শাখার এক বিশেষ জরুরী বর্ধিত সভা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যানের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। সভায় পবিত্র কুরআন তেলাওয়াত এবং প্রাণহানিসহ ব্যাপক ক্ষয়ক্ষতি থেকে রক্ষা পাওয়ার বিশেষ মোনাজাত পরিচালনা করেন ধর্ম বিষয়ক সম্পাদক ড. মৌলানা নুরুল আবছার।

সভায় জেলার আওতাধীন সকল উপজেলায় ত্রাণ কমিটি গঠনের সিদ্ধান্ত গৃহীত হয়। দলীয় নেতা কর্মীদের ত্রাণ তৎপরতায় অংশগ্রহণ করে ক্ষতিগ্রস্থ মানুষকে সহযোগিতা প্রদানের নির্দেশ দেওয়া হয়। ইউনিয়ন পর্যায়ে ও অনুরূপ কমিটি গঠন করে ত্রাণ তৎপরতা চালানোর নির্দেশ প্রদান করা হয় এবং ত্রাণ তৎপরতায় জড়িত স্থানীয় প্রশাসনের সাথে সমন্বয় করার নির্দেশ দেওয়া হয়।

নেতৃবৃন্দ বলেন, জননেত্রী শেখ হাসিনা সব সময় ক্ষতিগ্রস্থ মানুষের পাশে থাকেন। তিনি সুদুর অষ্টিয়ায় অবস্থান করে ও প্রতিনিয়ত কক্সবাজারের ঘূর্ণিঝড়ের খোজ খবর রাখেন। মাননীয় সভানেত্রীর পক্ষ থেকে আজ দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এম.পি’র নেতৃত্বে কেন্দ্রিয় বিশেষ ত্রাণ টিম কক্সবাজারে আসছেন।

উক্ত ত্রাণ টিম জেলা আওয়ামী লীগ/উপজেলা/ইউনিয়ন আওয়ামী লীগের নেতাদের নিয়ে বিভিন্ন উপজেলায় ব্যাপক ত্রাণ তৎপরতা চালাবেন। উক্ত ত্রাণ তৎপরতায় সকলকে সহযোগীতা করার অনুরোধ জানানো হয়েছে। ঘূর্ণিঝড় মোকাবেলায় দলীয় নেতাকর্মী, প্রশাসন, রেডক্রিসেন্টসহ বিভিন্ন সংস্থা সহযোগিতা করায় সকলকে জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তাফা ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান ধন্যবাদ জ্ঞাপন করেছেন।

সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ নেতা এড. আমজাদ হোসেন, জাফর আলম চৌধুরী, রেজাউল করিম, মাহাবুবুল হক মুকুল, এড. রঞ্জিত দাশ, নাজনিন সরওয়ার কাবেরী, মাহাবুবুর রহমান চৌধুরী মেয়র, খোরশেদ আলম, ইউনুছ বাঙালী, কাজী মোস্তাক আহমদ শামিম, এড. ফরিদুল আলম, হেলাল উদ্দিন কবির, এম.এ মনজুর, সোলতানুল আলম, মকছুদ মিয়া, বদরুল হাসান মিলকি, জাফর আলম বিএ অনার্স এমএ, আবু তালেব, উজ্জ্বল কর, গিয়াস উদ্দিন চৌধুরী, আবুল কাশেম, শামশুল আলম মন্ডল, আলহাজ্ব নুরুল বশর, জাহেদুল ইসলাম লিটু, জহিরুল ইসলাম, আনিসুল হক চৌধুরী, শফিউল্লাহ আনচারী, আয়েশা সিরাজ, তাহমিনা চৌধুরী লুনা প্রমুখ।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

ক্যান্সার চিকিৎসায় কত লাগে?

সরকারের সেবায় সোনালী ব্যাংকের ক্ষতি হাজার কোটি টাকা

যেসব আসনে আওয়ামী লীগের প্রার্থী চূড়ান্ত

ঈদগাঁওতে মাধ্যমিক শিক্ষকদের এমপি ও কউক চেয়ারম্যানের সহযোগিতার আশ্বাস

কাঁচা মরিচের অনেক ঔষধি গুণ রয়েছে। এবার কাঁচা মরিচের ৫ গুণ জেনে নিন

কোটি কোটি টাকার আন্তর্জাতিক বিমানবন্দর এখন ধ্বংসস্তূপ!

মুখ ধোওয়ার সময় যে ভুল করবেন না

তুরস্কে মেঘ আর মসজিদের মিতালি!

মালয়েশিয়ায় ব্যাপক ধর-পাকড়, ৫৫ বাংলাদেশি আটক

কক্সবাজার থেকে ফটোশুট ফেরত মডেলের গাড়িতে পৌনে দুই লাখ ইয়াবা!

ওবায়দুল কাদের আসছেন আজ

ডুলাহাজারার আশরাফ উদ্দিন কাউখালী থানার ওসি

একান্ত সাক্ষাৎকারে অতি. পুলিশ সুপার ইকবাল হোসাইন : অপরাধীর সাথে আপোষ নয়

প্রসঙ্গ : প্রাথমিক বিদ্যালয়ে চলতি দায়িত্ব

বৃহত্তর ঈদগাঁওয়ের প্রায় ১শ কি.মি সড়ক চলাচলের অনুপযোগী, সেতুমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ

টেকপাড়ায় মাঠে গড়াল বৃহত্তর গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্টের ৫ম আসর

মাতারবাড়ী কয়লাবিদ্যুৎ প্রকল্প পরিদর্শনে গেলেন বিভাগীয় কমিশনার

নতুন বাহারছড়ার সেলিমের অকাল মৃত্যু: মেয়র মুজিবসহ পৌর পরিষদের শোক

জেলা আ’ লীগের জরুরী সভা

মাদক কারবারীদের বাসাবাড়ীতে সাঁড়াশি অভিযান, ইয়াবাসহ আটক ৩