বিনোদন ডেস্ক:
বাহুবলির দুই কিস্তি দিয়ে মস্তবড় তারকা বনে গেছেন প্রভাস। গোটা ভারতবর্ষে তাকে নিয়ে ব্যাপক মাতামাতিও হচ্ছে। কারণ একটাই- ‘বাহুবলি’ ও ‘বাহুবলি ২’ দুটি ছবিই সুপার-ডুপার ব্যবসা করেছে।

এবার প্রভাসকে জড়িয়ে শোনা যাচ্ছে দারুণ এক খবর। সেটা হচ্ছে, প্রভাস বিয়ে করতে যাচ্ছেন। ভারতীয় সংবাদমাধ্যমের বরাত দিয়ে জানা গেছে, বিয়ের কথাবার্তা নাকি ঠিক করেছে প্রভাসের পরিবার। কিন্তু, পাত্রীটি কে?

‘বাহুবলি ২’ ছবি মুক্তির পরে শোনা যাচ্ছিল, বাহুবলির নায়িকা আনুশকা শেট্টির সঙ্গে নাকি চুটিয়ে প্রেম করছেন প্রভাস! সোশাল মিডিয়ায় এ নিয়ে মুখরোচক সব গুঞ্জন ছড়িয়েছিল। অনেকে বলাবলি শুরু করছিল, আনুশকার সঙ্গে সাত পাকে বাঁধা পড়বেন প্রভাস।

কিন্তু না। আনুশকা নন, প্রভাসের বিয়ের কথা চলছে ভারতবর্ষের ধনাঢ্য সিমেন্ট ব্যবসায়ী ভূপতি রাজার নাতনির সঙ্গে। ওই ব্যবসায়ী নিজে নাকি বিয়ের প্রস্তাব দিয়েছেন। প্রস্তাবে সাড়া দিয়েছে প্রভাসের পরিবার। শুরু হয়েছে বিয়ের কথাবার্তা।

এর আগে ‘বাহুবলি’ সিরিজের প্রথম ছবিটির পর প্রভাসের কাছে প্রায় ৬০০০ বিয়ের প্রস্তাব এসেছিল। ক্যারিয়ারের দিকে তাকিয়ে তখনই কারোর সঙ্গে মালাবদল করতে চাননি প্রভাস। কিন্তু, এবার হয়তো বিয়ের পিঁড়িতে বসতে দেখা যাবে দক্ষিণী এই মোস্ট এলিজেবল ব্যাচেলরকে।