দুর্যোগ কবলিত মানুষের টানে ছুটলো ছাত্রলীগ

প্রকাশ: ৩০ মে, ২০১৭ ০২:৫৩ , আপডেট: ৩০ মে, ২০১৭ ০৩:০৬

পড়া যাবে: [rt_reading_time] মিনিটে


দুর্যোগ কবলিত মানুষের মাঝে খাবার তুলে দেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোরশেদ হোসাইন তানিমসহ দলীয় নেতারা।

সিবিএন:

দুর্যোগ কবলিত মানুষের টানে ছুটে গেলেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মোরশেদ হোসেন তানিমের নেতৃত্বে দলীয় টীম। সোমবার বিকাল থেকে তারা সক্রিয় রয়েছেন।

দুর্গত মানুষের পাশে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোরশেদ হোসেন তানিমের নেতৃত্বে দলীয় টীম।

শহর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা সিবিএনকে জানান, সংগঠনের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সিদ্ধান্ত মোতাবেক তারা ঘূর্ণিঝড় ‘মোরার’ অাঘাত থেকে রক্ষা করতে নির্ঘুম কাজ করছে। উপকূলীয় এলাকার লোকজনকে নিরাপদ অাশ্রয়ে নিয়ে অাসা হয়েছে। বিভিন্ন আশ্রয় কেন্দ্রে আশ্রয় নেওয়া মানুষদের মাঝে জেলা ছাত্রলীগের টিম রাত ৮ টা থেকে গভির রাত পর্যন্ত শুকনো খাবার ও পানি বিতরণ করা হয়। 

এদিকে দূর্গতদের সেবায় সারারাত জেলা ছাত্রলীগের টিম অতন্দ্র প্রহরি হিসেবে পাশে থাকবে বলে জানিয়েছেন জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মোরশেদ হোসাইন তানিম। তিনি দূর্যোগ কবলিত মানুষদের পাশে দাঁড়াতে সাধ্যমতো সকলকে আহবান জানান।

দূর্যোগ মোকাবেলায় গনসচেতনা ও ত্রান বিতরণে অংশগ্রহণ করেছেন- শহর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি হাসান ইকবাল রিপন, জেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারন সম্পাদক ইব্রাহিম আজাদ বাবু, জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক নাজমুল হক শাকিল, ত্রান ও দূর্যোক সম্পাদক আলিফ খান, সাংস্কিতিক বিষয়ক মির আশরাফ বাপ্পি, ছাত্রবৃত্তি সম্পাদক মেহেদি হাসান মুন্না, সহ-সম্পাদক মনসুর উদ্দিন, শহর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা, আবিদ কাশেম, নাজমুল হক বাবু, রাহাত উদ্দিন বাপ্পি প্রমুখ।