মোঃ নাজিম উদ্দিন, দক্ষিণ চট্টগ্রাম প্রতিনিধি:

চট্টগ্রামের সাতকানিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে পার্কিং এ থাকা ৩ গাড়ীর সাথে বাসের সংর্ঘষের ঘটনা ঘটেছে। গত ২৮ মে রোববার সকাল সাড়ে ৯ টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ড্রীম হাউজ এলাকায় এ দূর্ঘটনা ঘটে। এতে ট্রাকের চালক মানিক (৫০) ও বাসের যাত্রী রিয়াজ উদ্দিন (৩৪) গুরুত্বর আহত হয়েছে। দূর্ঘটনায় পতিত ৪টি গাড়ী উদ্ধার পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রোববার সকাল সাড়ে ৯ টায় চট্টগ্রামমূখী যাত্রীবাহী এস আলম (চট্টমেট্রা-ব-১১-০২০৬) বাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে উপজেলার মহাসড়কের ড্রীম হাউজ এলাকায় পৌঁছলে সড়কের পূর্ব পাশে পার্কিং এ থাকা (চট্টমেট্রো-ট-১১-৪৫৪৬) ট্রাক, (চট্টমেট্রো-চ-১১-৫৩১৫) নোহা ও অনটেস্ট একটি সিএনজি অটোরিকশাকে ধাক্কা দিয়ে বাসটি সড়কের পাশে নেমে যায়। এতে বাসের এক যাত্রী রিয়াজ উদ্দিন ও ট্রাক চালক মানিক গুরুত্বর আহত হলে তাদের স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে প্রেরণ করা হয়। দূর্ঘটনায় ট্রাকের সামনের অংশ, সিএনজি পুরো ধুমড়ে-মূছড়ে যায়।

দোহাজারী হাইওয়ে থানার ওসি মো. মিজানুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে স্থানীয়দের সহযোগীতায় হাসপাতালে পাঠায় এবং দূর্ঘটনায় পতিত গাড়ীগুলো উদ্ধার করে থানায় রাখা হয়েছে। এব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।