আবদুল মজিদ, চকরিয়া:

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের উপ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মনোনিত হয়েছে কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার মেধাবী তরুন, প্রাচ্যের অক্সফোর্ড খ্যাত ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রসমাজের অহংকার, এমনকি ছাত্ররাজনীতির লড়াকু সৈনিক এইচ এম তাজ উদ্দিন।

মোবাইল ফোনে সাক্ষাতকারে এইচএম তাজ উদ্দিন বলেন, কেন্দ্রীয় ছাত্রলীগের কার্যনির্বাহী সংসদের উপ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নির্বাচিত করার জন্য আমি বিশ্ব শান্তির অগ্রদূত মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনসহ কেন্দ্রীয় নেতাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তিনি আরো বলেন, আমাকে উপ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নির্বাচন করা মানে কক্সবাজার ছাত্রলীগের সকল নেতা কর্মীদের সম্মান করা। আমি আমার সম্মানটুকু ছাত্রলীগের সকল নেতা কর্মীদের জন্য উৎসর্গ করলাম। ছাত্রলীগকে তৃণমূল পর্যায়ে শক্তিশালী করার মধ্যদিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন টুয়েন্টি বাস্তবায়নের জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান । তিনি আরো বলেন, আগামী নির্বাচনে সারাদেশে আওয়ামী লীগের বিজয় সুনিশ্চিত করার জন্য চট্টগ্রাম ও কক্সবাজার জেলার ছাত্রলীগকে সুসংগঠিত করতে সকলের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে । তিনি তার উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করার জন্য সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন। এইচএম তাজ উদ্দিন পড়াশুনা করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগ হতে বিএ অনার্স, এমএ সম্পন্ন করেন। বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক সদস্য ছিলেন। এমনকি বাংলাদেশ ছাত্রলীগ শহীদ সার্জেন্ট জহুরুল হক হলে সাবেক সহ সভাপতির দায়িত্ব পালন করেন। একই হলে এক সময় সদস্য ও ছিলেন। বর্তমানে কক্সবাজার স্টুডেন্ট এসোসিয়েশন ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক এবং উপ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ।