প্রেস বিজ্ঞপ্তি :

বাংলাদেশ ছাত্র ইউনিয়নের সাধারণ সম্পাদক লিটন নন্দী, ঢাকা কলেজ ছাত্র ইউনিয়নের সভাপতি মোর্শেদ হালিমসহ গ্রেফতারকৃত ছাত্র নেতাদের নিঃশর্ত মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করা হয়েছে। শনিবার বিকেলে ও সন্ধ্যায় পৃথক পৃথক ভাবে এ কর্মসূচি পালন করে কক্সবাজার জেলা ছাত্র ইউনিয়ন।
মিছিলটি কক্সবাজার শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে বিকেলে কক্সবাজার পৌরসভাস্থ প্রধান সড়ক অবরোধ করে। শনিবারে প্রতিবাদ কর্মসূচিতে দেশের বিভিন্ন স্থানে পুলিশি হামলার প্রতিবাদে সন্ধ্যায় কক্সবাজার কেন্দ্রীয় শহীদ মিনার থেকে অাবারো মিছিল বের করে ছাত্র ইউনিয়ন। মিছিলটি জেলা ছাত্র ইউনিয়ন কার্যালয়ের সামনে পৌঁছে। এসময় টায়ারে অগ্নিসংযোগ করে সড়ক অবরোধ করে নেতাকর্মীরা।
এতে উপস্থিত ছিলেন ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সদস্য সৌরভ দেব, জেলা ছাত্র ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক অন্তিক চক্রবর্তী, জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি অর্পন বড়ুয়া, সাধারণ সম্পাদক পাভেল দাশ, সাংগঠনিক সম্পাদক শয়ন কান্তি বিশ্বাস, সাবেক ছাত্রনেতা রাহুল মহাজন, জেলা ছাত্র ইউনিয়নের প্রচার ও প্রকাশনা সম্পাদক অরুপ বড়ুয়া, শহর ছাত্র ইউনিয়নের সভাপতি শুভজিৎ রুদ্র, সহ সভাপতি মংবাহেন রাখাইন, সাধারণ সম্পাদক তনয় দাশ সবুজ, সাংগঠনিক সম্পাদক রাজা, শহর ছাত্র ইউনিয়ন নেতা মো. মোস্তাক, জয়, পার্থ, সুজয়, বিজয়, মো. অারমান, দুয়েল, জাহেদ, অাপন, বিপ্লব ও প্রিতম প্রমূখ।