নাইক্ষ্যংছড়ি সদরকে মডেল ইউপিতে পরিণত করতে চাই -বীর বাহাদুর এমপি

সংবাদ বিজ্ঞপ্তি
পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি বলেছেন, নাইক্ষ্যংছড়ি সদরকে আমি মডেল ইউপিতে পরিণত করতে চাই। জনগণ ভোট দিয়ে নেতা বানিয়েছে, আমি নিজের হাতেই উন্নয়ন দেব। অবহেলিত এলাকার উন্নয়নে সহযোগিতা আগেও ছিল, সামনেও থাকবে।
শুক্রুবার (২ মে) বিকালে নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদে আওয়ামী লীগ মনোনীত নবনির্বাচিত চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী সাক্ষাতে গেলে বীর বাহাদুর এসব কথা বলেন। দুইশতাধিক নেতাকর্মী বেষ্টিত বিরাট গাড়ী বহরযোগে পার্বত্য অঞ্চলের শক্তিধর নেতা বীর বাহাদুরের সাক্ষাতে যান জননেতা তসলিম ইকবার চৌধুরী। ছাত্র রাজনীতির অনেক পোড় খাওয়া এই নেতার সঙ্গে শুধু আওয়ামী লীগ নয়, স্থানীয় সাধারণ জনগণও উপস্থিত ছিলেন।
সাক্ষাতকালে নবনির্বাচিত চেয়ারম্যানকে লক্ষ্য করে প্রতিমন্ত্রী বীর বাহাদুর আরো বলেন, মানুষ অনেক আশা আকাংখা নিয়ে তোমাকে নেতা বানিয়েছে। মানুষের মনের কথা বুঝতে হবে। দলমত নির্বিশেষে কাজ করতে হবে। এ সময় তসলিম চৌধুরীকে এলাকায় সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার নির্দেশ দেন এমপি বীর বাহাদুর।
এ সময় উপস্থিত ছিলেন আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, বান্দরবান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র ইসলাম বেদি, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক লক্ষিপদ দাশ, সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর, আওয়ামী লীগ নেতা অধ্যাপক শফিউল্লাহ, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক বাবু কেউচিং চাক, সদস্য সচিব ইমরান মেম্বার, দুছড়ি ইউপি চেয়ারম্যান আলহাজ্ব হাবীবুল্লাহ, সোনাইছড়ি ইউপি চেয়ারম্যান বাহাইন মার্মা, বাইশারী ইউপি চেয়ারম্যান মুহাম্মদ আলম কোম্পানী। এছাড়া জেলা, উপজেলার বিভিন্ন অঙ্গ সহযোগি সংগঠনের নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।
এদিকে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে নাইক্ষ্যংছড়ি সদর ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী বলেন, জয় পরাজয় একমাত্র আল্লাহর কাছেই নির্ধারিত। আল্লাহর ইচ্ছায় আমি চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। আমি মহান আল্লাহ রাব্বুল আলামীনের দরবারে শুকরিয়া জানাচ্ছি।
আমি জনগণকে ভালবাসি। জনগণ আমাকে ভালবাসে। তবে, জনগণ আমাকে কি পরিমাণ ভালবাসে তা ভোটের মাধ্যমে তারা প্রমাণ করেছে। বিপুল ভোটে নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত করে জনগণ আমাকে আস্থা ও বিশ্বাস বাড়িয়ে দিয়েছে। সাহস যুগিয়েছে এগিয়ে যাওয়ার। আমি এলাকাবাসীর এই প্রতিদান পরিশোধ করতে পারবোনা।
নির্বাচন সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ করতে যারা কাজ করেছেন তাদের প্রতি আমি কৃতজ্ঞ। দেশে গণতান্ত্রিক ধারা সমুন্নত রাখতে যারা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছেন তাদেরকে আমি অশেষ ধন্যবাদ জ্ঞাপন করছি।
তসলিম ইকবাল চৌধুরী বলেন, আমি শাসক নয়, জনগণের সেবক হিসেবে কাজ করব। সবার সাথে সমন্বয় করে কাজ করব। সুখে দুঃখে মানুষের পাশে োকব।
আমি আমার ইউনিয়নকে প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির মাধ্যমে বান্দরবান জেলায় মডেলে রূপান্তর করার চেষ্টা চালিয়ে যাব। কর্তব্যনিষ্টার সঙ্গে কাজ করতে সবার সহযোগিতা চাই।
উল্লেখ্য, গত ২৩ মে নাইক্ষ্যংছড়ি সদর ইউপি নির্বাচনে ৪৫২৯ ভোট পেয়ে তসলিম ইকবাল চৌধুরী চেয়ারম্যান নির্বাচিত হন।

cbn

সর্বশেষ সংবাদ

সন্ত্রাসীদের গ্রেপ্তারের আশ্বাসে ৩ঘন্টা পর অবরোধ প্রত্যাহার

পেকুয়ায় সিএনজির ধাক্কায় পথচারী নিহত

ঈদগাঁওতে অবশেষে ড্রেন খননের কাজ শুরু : উৎফুল্ল এলাকাবাসী

কক্সবাজার সিটি কলেজে বাউবি এইচএসসি ও বিবিএস প্রোগ্রামের ওরিয়েন্টেশন সম্পন্ন

“রোহিঙ্গা ক্যাম্পে চাকুরী চাই, আবার রোহিঙ্গা মুক্তও চাই”

চট্টগ্রামে ছুরাসহ সক্রিয় দুই ছিনতাইকারী আটক

আলীকদমে বিভিন্ন জলাশয়ে মাছের পোনা অবমুক্তকরণ

এড. অনিলের মা সুভাষী বালা বড়ুয়া আর নেই

যুবলীগ নেতা হত্যার প্রতিবাদে সড়ক অবরোধ, বিক্ষোভ ও ভাংচুর

শিশু তাসিমকে বাঁচানো গেলনা

ইসলামী জনকল্যাণ ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী

কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার- ২৭

পেকুয়ায় সংগ্রামের জুমে চলছে বালি উত্তোলন

B a n g a b a n d h u : The epic poet of politics

সদর উপজেলা ছাত্রলীগ সভাপতির উপর হামলার প্রতিবাদে জেলা ছাত্রলীগের মিছিল-সমাবেশ

দৈনিক সৈকত সম্পাদকের পিতা হাবিবুর রহমানের ৩৩তম মৃত্যুবার্ষিকী আজ

কক্সবাজার জেলা জয় বাংলা তথ্য-প্রযুক্তি লীগের আহবায়ক তুহিনের বিবৃতি

আজ শুভ জন্মাষ্টমী: কক্সবাজারে নানা আয়োজন

কক্সবাজার ইনার হুইল ক্লাবের শিক্ষা উপকরণ বিতরণ

টেকনাফে যুবককে তুলে নিয়ে হত্যা করলো রোহিঙ্গা সন্ত্রাসীরা