নাইক্ষ্যংছড়ি সদরকে মডেল ইউপিতে পরিণত করতে চাই -বীর বাহাদুর এমপি

সংবাদ বিজ্ঞপ্তি
পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি বলেছেন, নাইক্ষ্যংছড়ি সদরকে আমি মডেল ইউপিতে পরিণত করতে চাই। জনগণ ভোট দিয়ে নেতা বানিয়েছে, আমি নিজের হাতেই উন্নয়ন দেব। অবহেলিত এলাকার উন্নয়নে সহযোগিতা আগেও ছিল, সামনেও থাকবে।
শুক্রুবার (২ মে) বিকালে নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদে আওয়ামী লীগ মনোনীত নবনির্বাচিত চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী সাক্ষাতে গেলে বীর বাহাদুর এসব কথা বলেন। দুইশতাধিক নেতাকর্মী বেষ্টিত বিরাট গাড়ী বহরযোগে পার্বত্য অঞ্চলের শক্তিধর নেতা বীর বাহাদুরের সাক্ষাতে যান জননেতা তসলিম ইকবার চৌধুরী। ছাত্র রাজনীতির অনেক পোড় খাওয়া এই নেতার সঙ্গে শুধু আওয়ামী লীগ নয়, স্থানীয় সাধারণ জনগণও উপস্থিত ছিলেন।
সাক্ষাতকালে নবনির্বাচিত চেয়ারম্যানকে লক্ষ্য করে প্রতিমন্ত্রী বীর বাহাদুর আরো বলেন, মানুষ অনেক আশা আকাংখা নিয়ে তোমাকে নেতা বানিয়েছে। মানুষের মনের কথা বুঝতে হবে। দলমত নির্বিশেষে কাজ করতে হবে। এ সময় তসলিম চৌধুরীকে এলাকায় সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার নির্দেশ দেন এমপি বীর বাহাদুর।
এ সময় উপস্থিত ছিলেন আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, বান্দরবান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র ইসলাম বেদি, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক লক্ষিপদ দাশ, সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর, আওয়ামী লীগ নেতা অধ্যাপক শফিউল্লাহ, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক বাবু কেউচিং চাক, সদস্য সচিব ইমরান মেম্বার, দুছড়ি ইউপি চেয়ারম্যান আলহাজ্ব হাবীবুল্লাহ, সোনাইছড়ি ইউপি চেয়ারম্যান বাহাইন মার্মা, বাইশারী ইউপি চেয়ারম্যান মুহাম্মদ আলম কোম্পানী। এছাড়া জেলা, উপজেলার বিভিন্ন অঙ্গ সহযোগি সংগঠনের নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।
এদিকে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে নাইক্ষ্যংছড়ি সদর ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী বলেন, জয় পরাজয় একমাত্র আল্লাহর কাছেই নির্ধারিত। আল্লাহর ইচ্ছায় আমি চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। আমি মহান আল্লাহ রাব্বুল আলামীনের দরবারে শুকরিয়া জানাচ্ছি।
আমি জনগণকে ভালবাসি। জনগণ আমাকে ভালবাসে। তবে, জনগণ আমাকে কি পরিমাণ ভালবাসে তা ভোটের মাধ্যমে তারা প্রমাণ করেছে। বিপুল ভোটে নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত করে জনগণ আমাকে আস্থা ও বিশ্বাস বাড়িয়ে দিয়েছে। সাহস যুগিয়েছে এগিয়ে যাওয়ার। আমি এলাকাবাসীর এই প্রতিদান পরিশোধ করতে পারবোনা।
নির্বাচন সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ করতে যারা কাজ করেছেন তাদের প্রতি আমি কৃতজ্ঞ। দেশে গণতান্ত্রিক ধারা সমুন্নত রাখতে যারা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছেন তাদেরকে আমি অশেষ ধন্যবাদ জ্ঞাপন করছি।
তসলিম ইকবাল চৌধুরী বলেন, আমি শাসক নয়, জনগণের সেবক হিসেবে কাজ করব। সবার সাথে সমন্বয় করে কাজ করব। সুখে দুঃখে মানুষের পাশে োকব।
আমি আমার ইউনিয়নকে প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির মাধ্যমে বান্দরবান জেলায় মডেলে রূপান্তর করার চেষ্টা চালিয়ে যাব। কর্তব্যনিষ্টার সঙ্গে কাজ করতে সবার সহযোগিতা চাই।
উল্লেখ্য, গত ২৩ মে নাইক্ষ্যংছড়ি সদর ইউপি নির্বাচনে ৪৫২৯ ভোট পেয়ে তসলিম ইকবাল চৌধুরী চেয়ারম্যান নির্বাচিত হন।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

ক্ষমতায় গেলে সব শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণ করবে ঐক্যফ্রন্ট

“বিড়ালের গলায় মুক্তার মালা !”

লবণ উৎপাদনে স্বয়ংসম্পূর্ণতা অর্জনে গবেষণার বিকল্প নাই : বিসিক চেয়ারম্যান

চট্টগ্রামে দৈনিক কর্ণফুলী সম্পাদক আফসার উদ্দিন গ্রেফতার

চার দিনব্যাপী আয়কর মেলা সমাপ্ত, ৮০ লাখ ৫১ হাজার ৭৮০ টাকা রাজস্ব আদায়

নাইক্ষ্যংছড়িতে বীর বাহাদুরের পক্ষে একাট্টা

মাউশির নতুন মহাপরিচালক সৈয়দ গোলাম ফারুক

পৌর এলাকাকে ‘স্বাস্থ্যকর শহর’ করার ঘোষণা দিলেন মেয়র মুজিবুর রহমান

রাফিয়া আলম জেবা : অদম্য এক পিইসি পরীক্ষার্থী

ইসলামাবাদ থেকে অস্ত্রসহ যুবক গ্রেফতার

#METOO নারীর ভয়ঙ্কর কষ্টের কথা

সারাদেশে অবৈধ অস্ত্র উদ্ধার অভিযান শুরু : চকরিয়ায় আইজিপি

৫২টি নভেম্বর পেরিয়ে ৫৩তে পদার্পণ চবির

মনোনয়ন আবেদন বিক্রি করে বিএনপি আ’লীগের আয় ২৬ কোটি টাকা

হিজড়াদের ৮ বিভাগে ৮টি সংরক্ষিত আসন দাবী

৩০ নভেম্বরের মধ্যে বিনা জরিমানায় আয়কর রিটার্ন জমা দেয়া যাবে

চট্টগ্রামের কর্ণফুলীতে পুনরায় মাল্টি চ্যানেল স্লিপওয়ে নির্মাণ শুরু

স্কুল,কলেজ ফাঁকি দিয়ে শিক্ষার্থীরা কি করে দেখার আহবান মেয়র নাছিরের

পল্টন থানার তিন মামলায় মির্জা আব্বাস ও আফরোজা আব্বাসের আগাম জামিন

মহেশখালীতে বন্দুক ও কাতুর্জসহ মানবপাচার মামলার আসামী গ্রেফতার