হ্নীলা ফুলের ডেইল স্টুডেন্ট ফোরামের উদ্যোগে ক্ষতিগ্রস্থ রাস্তাঘাট মেরামত

মুহাম্মদ জাহাঙ্গীর আলম,টেকনাফ।
রাজনৈতিক গ্রুপিং ও বৈষম্যের শিকার হয়ে দীর্ঘদিন ধরে উন্নয়নে অবহেলিত হয়ে থাকা হ্নীলা ফুলের ডেইলের ক্ষতিগ্রস্থ রাস্তা-ঘাট নিজ উদ্যোগে মেরামত কাজ শুরু করেছে দক্ষিণ ফুলের ডেইল স্টুডেন্ট ফোরাম।
২৬মে সকালে উপজেলার হ্নীলা ফুলের ডেইলের ক্ষতিগ্রস্থ স্বউদ্যোগে মেরামত কাজ শুভ উদ্বোধন করেন হ্নীলা ইউপির সংরক্ষিত মহিলা (৩,৫ ও ৬নং ওয়ার্ড) নাসরিন কবির। এ সময় সংগঠনের সভাপতি মোহাম্মদ শাহ একরাম,সহসভাপতি হাফেজ শাহ নেওয়াজ,সাধারণ সম্পাদক হাফেজ নুর কামাল,যুগ্নসাধারণ সম্পাদক মোহাম্মদ আলী,সাংগঠনিক সম্পাদক হাফেজ মাঈন উদ্দিন,অর্থ সম্পাদক রহিম উল্লাহ,প্রচার সম্পাদক নাসির উদ্দিন,দপ্তর সম্পাদক সালাহ উদ্দিন,সদস্য হাফেজ তারেক,মোঃ নুর,নুরুল আবছার,মোঃ রশিদ,মোঃ সায়েম,আব্দুর রহমান,হাফেজ শেখ কায়সার উদ্দিন,হাফেজ মোঃ শহীদুল ইসলাম,মোহাম্মদ হোসাইন,জলাল উদ্দিন,ওমর ফারুক ও মোঃ আব্দুল্লাহ প্রমুখ। উক্ত সংগঠনের নেতা-কর্মী ও সদস্যরা স্বেচ্ছায় পার্শ্ববর্তী বিলের মাটি ও বালু ভর্তি বস্তা দিয়ে অত্র গ্রামের ক্ষতিগ্রস্থ হয়ে জন চলাচলের অনুপযোগী রাস্তা সমুহ দ্রুত মেরামত করে আগামী বর্ষায় জন দূর্ভোগ লাঘবে স্বেচ্ছায় এসব সড়ক সংস্কার কাজ এগিয়ে চলছে বলে জানান। স্থানীয় লোকজন এই গ্রামের গ্রামীণ অবকাটামো উন্নয়নে বৈষম্যমূলক দৃষ্টিভঙ্গির কারণে আজকে আওয়ামী লীগের ঘাঁটি হয়েও উন্নয়ন বঞ্চিত হওয়ায় চরম ক্ষোভ প্রকাশ করতে দেখা গেছে।

হ্নীলায় রমজানে হোটেল-রেস্তোঁরা ও অশ্লীল কর্মকান্ড বন্ধে র‌্যালী
মুহাম্মদ জাহাঙ্গীর আলম,টেকনাফ।
হ্নীলার লেদায় ইসলামী সমাজ কল্যাণ পরিষদ আসন্ন মাহে রমজান মাসে হোটেল-রেস্তোঁরা ও অশ্লীল কর্মকান্ড বন্ধ রাখার দাবীতে র‌্যালী ও পথসভা করেছে।
২৬মে বাদে জুমা লেদা ইসলামী সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে সংগঠনের প্রতিষ্ঠাতা আব্দুর রহমান হাশেমী,সভাপতি মাওলানা জামাল হোছাইন,ইউপি মেম্বার নুরুল হুদা ও মাঃ মোঃ হোছাইনের নেতৃত্বে শত শত ধর্মপ্রাণ মুসল্লীদের অংশ-গ্রহণে এক স্বাগত র‌্যালী লেদা ষ্টেশন হতে বের হয়ে বক্কর মেম্বারের রাস্তা এবং রোহিঙ্গা বস্তি প্রদক্ষিণ শেষে লেদা টাওয়ার সংলগ্ন প্রধান সড়কে এক পথসভায় মিলিত হয়। এতে বক্তব্য রাখেন আব্দুর রহমান হাশেমী,মাওলানা জামাল হোছাইন,নুরুল হুদা মেম্বার। এসময় উপস্থিত ছিলেন লেদা রোহিঙ্গা বস্তির চেয়ারম্যান ডাঃ দুদু মিয়া,সাবেক সভাপতি হাফেজ আইয়ুবসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ। এতে বক্তারা বলেন,আসন্ন মাহে রমজানে হোটেল-রেস্তোরাঁ ও অশ্লীল কর্মকান্ড বন্ধ রাখার জন্যে সর্বস্তরের জনসাধারণের প্রতি আহবান জানানো হয়। রমজানের পবিত্রতা বিনষ্টকারীদের বিরুদ্ধে আইনী পদক্ষেপ গ্রহণের জন্য প্রশাসনের প্রতি আহবান জানানো হয়।

সর্বশেষ সংবাদ

জাতীয় আইনগত সহায়তা দিবস পালনে কক্সবাজারে ব্যাপক প্রস্তুতি

নির্বাচন কমিশন সচিবের সংগে মতবিনিময় করলেন ঢাকাস্থ রামু সমিতি

বঙ্গবন্ধু বাংলার সাধারণ মানুষের ভালোবাসার কথা ভাবতেন : চট্টগ্রাম বিভাগীয় কমিশনার

চট্টগ্রামে জব্বারের বলীখেলায় কুমিল্লার শাহজালাল চ্যাম্পিয়ন

বাংলাদেশ কমিউনিটি মেটস প্রবাসীদের ১লা বৈশাখ উদযাপন

চকরিয়ায় পাওনা টাকা দাবির জেরে বাড়িতে হামলা ও ভাংচুর, আহত ৬

ইউজিপি-থ্রি প্রকল্প পরিচালকের কলাতলী – মেরিন ড্রাইভ চলমান কাজ পরিদর্শন

দারুল আরক্বম তাহফীযুল কুরআন মাদরাসার সবিনা অনুষ্ঠান সম্পন্ন

আলোকিত উখিয়ায় প্রকাশিত সংবাদের প্রতিবাদ

আদালতের আদেশনামা গোপন করে শপথ নিয়েছে জমিরী- রফিক উদ্দীন

জেরায় বিমর্ষ সোনাগাজী থানার সেই ওসি মোয়াজ্জেম

পেকুয়ায় শরতঘোনা পয়েন্টে বেড়িবাঁধ বিলীন

পেকুয়ায় মুক্তিযোদ্ধার ছেলেকে হত্যাচেষ্টা

চকরিয়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের উপজেলা প্রশাসনের আর্থিক সহায়তা

কিশলয় বালিকা স্কুলে দুর্নীতি বিরোধী বির্তক প্রতিযোগিতা ও আলোচনা সভা

প্রবাসীদের আত্মকথা

সৈকত আবাসিক এলাকার প্লট অ-আবাসিক/বাণিজ্যিক অনুমতি নীতিমালা প্রণয়ন সভা

প্রচন্ড দাবদাহে জনজীবনে নাভিশ্বাস

কক্সবাজারে পালিত হচ্ছে বিশ্ব টিকাদান সপ্তাহ

রামুতে পালিত হয়েছে বিশ্ব ম্যালেরিয়া দিবস