জসিম উদ্দিন টিপু,টেকনাফ:
টেকনাফে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টূর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।
২৫মে বিকাল ৩টায় উপজেলা আদর্শ বিদ্যালয় মাঠে অনুষ্টিত ফাইনাল খেলায় বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয়ে ৩-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন ট্রপি লাভ করে সাবরাং ইউনিয়নের হারিয়াখালী বেসরকারি প্রাথমিক বিদ্যালয়। আর রানারআপ হয়েছে হ্নীলা ইউনিয়নের মৌলভীবাজার সরকারী প্রাথমিক বিদ্যালয়। অন্যদিকে বঙ্গমাতা ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপে প্রাথমিক বিদ্যালয়ে ১-০ গোলে পরাস্ত করে চ্যাম্পিয়ন হয়েছে টেকনাফ সদরের ইউনিয়নের পল্লানপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়।
রানার আপ হয়েছে হ্নীলার মৌলভীবাজার সরকারী প্রাথমিক বিদ্যালয়। উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আশীষ বোসের সভাপতিত্বে আলোচনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হোসেন ছিদ্দিক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভুমি) তুষার আহমদ,উপজেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য জসিম উদ্দিন টিপু। খেলায় প্রধান রেফারি হিসেবে দায়িত্ব পালন করেন কানন কুমার কালা। সহকারী রেফারী হিসেবে ছিলেন আব্দুল খালেক আল গণি ও রাশেদুল আলম। এতে ধারা ভাষ্যকারের দায়িত্বে ছিলেন শিক্ষক জায়নুল আবেদৗন। উল্লেখ্য,টেকনাফের ৬৯টি প্রাথমিক বিদ্যালয়ের অংশ গ্রহণে অনুষ্টিত বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্ণামেন্ট ৯ মে থেকে শুরু হয়েছিল।