টেকনাফ সংবাদদাতা:

টেকনাফে পবিত্র মাহে রমজানকে স্বাগত জানিয়ে মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ২৫ মে বৃহস্পতিবার বাদে আসর হ্নীলা দারুসসুন্নাহ মাদরাসা প্রধান গেইট হতে শুরু হয়ে আহলান সাহলান মাহে রমজান মুখরিত শব্দে ইসলামী আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা শাখা মিছিল বের করে বাজারের প্রধান প্রধান সড়ক গুলো প্রদক্ষিণ শেষে এক সমাবেশে মিলিত হয়।

উপজেলা শাখার সভাপতি মাওঃ মোঃ তৈয়ুব আরমানের সভাপতিত্বে জয়েন্ট সেক্রটারী হাফেজ এনামুল হক মনজুরের পরিচালনায়,অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন হ্নীলা দারুস্সুন্নাহ মাদরাসার ভারপ্রাপ্ত মুহতামিম মুফতি আলী আহমদ, বক্তব্য রাখেন জেলা সাংগঠনিক সম্পাদক অধ্যাপক রাশেদ আনোয়ার , উপজেলা সিনিয়র সহ-সভাপতি আ¦দুল খালেক নিজামী,সেক্রেটারী মাওঃ ইসমাইল কাসেমী,অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ক´বাজার জেলার সাবেক সহ-সভাপতি, সংবাদিক মুহাম্মদ জুবাইর,উপজেলা সাংগঠনিক সম্পাদক মাওঃ আবদুল খালেক জিহাদী, দপ্তর সম্পাদক মাওঃ নুর হোসাইন ফাহিম, অর্থ সম্পাদক হাফেজ জসিম উদ্দীন, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাফেজ ইমাম হোসাইন,আইন বিষয়ক সম্পাদক শেখ সাইফ উদ্দীন, বামুক টেকনাফ উপজেলা সেক্রেটারী জিয়াইল হক,ইসলামী যুব আন্দোলন টেকনাফ উপজেলা আহবায়ক হাজী মোঃ ইসমাঈল, সদস্য সচিব হাফেজ কবির আহমদ, ইসলামী শাসনতনত্র ছাত্র আন্দোলন টেকনাফ উপজেলা সভাপতি হাফেজ আখতার কামাল,সেক্রেটারী মোঃ রফিক প্রমুখ। এছাড়া সকল ইউনিয়ন, ওয়ার্ড, এর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা মাহে রমজানের আগে মুর্তি না সরায় সরকারের প্রতি ক্ষোভ প্রকাশ করে বলেন আগামী ১৭ রমজান পীর সাহেব চরমোনাইর দেশ ব্যাপী কর্মসুচী রয়েছে । সেখান থেকে যে কর্মসূচী আসবে সবাইকে অংশ গ্রহন করে ঈমানী দায়িত্ব পালনের আহবান জানান।

এ ছাড়া সরকার ও জনগণের কাছে রমজানের পবিত্রতা রক্ষায় সহযোগিতা কামনা করেন। সকল প্রকার অশ্লীলতা বেহায়াপনা বন্ধ ও নিরবিচ্ছিন্ন বিদ্যূৎ, নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্যের উর্ধগতি রোধ করে ক্রয় সীমার মধ্যে রাখার জন্য সংশ্লিষ্ট দের প্রতি আহবান জানান।