মিজানুর রহমান
টেকনাফ উপজেলার শাপলাপুর ইউনিয়নের পাহাড়ী এলাকার বন থেকে ছৈয়দ হোসেন (৮) নামে এক শিশুর অর্ধ গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।
এ ঘটনায় জড়িত একজন কে পুলিশ আটক করেছে। গত মঙ্গলবার সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে। নিহত শিশু উপজেলার শাপলাপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড পুরান পাড়া এলাকার করিম উললাহর ছেলে।
নিহতের পরিবার সূত্রে জানাযায়, ঘটনার দিন মঙ্গলবার সকাল ১০টার দিকে ছৈয়দ হোসেন বাড়ির পার্শ্বে বর্তী একটি আম বাগানে তার সঙ্গিদের সাথে খেলতে যায়। এ তে একই এলাকার সরওয়ার আলম ২য় বাবা এর বকাটে ছেলে বার্মাইয়া সাগর (১৮), শিশু ছৈয়দ হোসেন কে ফুসলিয়ে পার্শ্ব বর্তী জঙ্গলে নিয়ে বলতকার করার পর তাকে শ্বাসরুদ্ধ করে হত্যা করে। পরিবারের লোকজন শিশুটির খোঁজ না পেয়ে ঘটনার পর দিন নিহত শিশুর বন্ধু সঙ্গিদের দেয়া তথ্য মতে স্থানীয়া লোকজন বার্মাইয়া ব্যাক্তি সাগরকে আটক করলে তার স্বীকার উক্তি মতে তাকে নিয়ে ঘটনা স্থলে গেলে শিশুর মৃত দেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। এতে শাপলাপুর পুলিশ ফাঁড়িতে কর্মরত এস.আই মকসুদুল আলম এক দল পুলিশ সঙ্গে নিয়ে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে মর্গে প্রেরণ করে। এ বিষয়ে জানতে চাইলে টেকনাফ থানার অফিসার ইনচার্জ (ওসি)মোঃ আতাউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে তিনি বলেন, এ ঘটনায় জড়িত সাগর নামে একজন কে আটক করা হয়েছে, আটক ব্যাক্তি প্রথমিক জিজগাসায় তার দোষ শিকার করেছে। তার বিরোদ্ধে থানায় সংশিলিষ্ট আইনে মামলা নেওয়া হচ্ছে।