সৌরভ হাসান শিবলু, কালারমারছড়া থেকে :

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি থেকে মনোনীত কালারমারছড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ধানের শীষের একক প্রার্থী আলহাজ্ব এখলাছুর রহমান সাড়ে চার কিলোমিটার দৈর্ঘ্য ১৫০০০ হাজারের অধিক লোক নিয়ে মিছিল করে কালারমারছড়ার পথসভায় যোগ দেন।কালারমারছড়া পথসভায় তিনি বক্তব্যপ্রধানকালে জনসাধারণের উদ্দেশ্য বলেন, আপনাদের এই ভালোবাসা আর সমর্থনের এই ঋণ আমি কোনোদিন সুদ করতে পারবো কিনা জানি না।আমি নির্বাচিত হলে সর্বস্বার্ত দিয়ে আপনাদের পাশে থাকবো।

তিনি আরো বলেন, স্হানীয় নির্বাচন জাতীয় প্রতীক নিয়ে হওয়ায় সরকার দলীয় প্রার্থীর সমর্থকরা বিভিন্নভাবে আপনাদের হুমকী দিচ্ছে। ভোট কারচুপি করার কথা জনসম্মুখে বলছে আমি তাদের উদ্দেশ্য বলবো ভোট যদি কারচুপি করতে হয় আমার রক্তের উপর দিয়ে করবেন।কালারমারছড়া শান্তি শৃঙ্খলা ক্রাইমজোন নামের খ্যাতি মুছে দিতে একটি অবাধ সুষ্ট নিরপেক্ষ নির্বাচন সরকার ও প্রশাসনের কাছে আমাদের চাওয়া।নিরপেক্ষতার মাধ্যমে ভোট লড়াই করবেন হুমকী ধমকি দিয়ে নয়।

প্রশাসনের লোকদের উদ্দেশ্য বলবো একটি সুষ্ঠু অবাধ নিরপেক্ষ কালারমারছড়া জনসাধারণের দাবী কোনো রকম বিশৃঙ্খলা হলে কালারমারছড়া আপমর জনসাধারণ সরকার ও প্রশাসনকে কোনোদিন ক্ষমা করবে না।

বিএনপি প্রার্থী বলেন, কালারমারছড়া শান্তি শৃঙ্খলা ফিরিয়ে আনতে ক্রাইমজুন নামে খ্যাতি মুছে দিতে গরীব দুঃখী মেহনতি মানুষের সেবা করতে আগামী ২৩ তারিখ ধানের শীষকে বিজয়ী করুন।আমি বিজয়ী হলে কালারমারছড়াকে একটি শান্তি শৃঙ্খলাপূর্ণ মডেল ইউনিয়নে রূপান্ত করবো ইনশাহ্ আল্লাহ্। উক্ত পথসভা শেষে কালারমারছড়াকে স্লোগানে স্লোগানে মুখরিত করে ধানের শীষের সমর্থকরা।এটিই মহেশখালীর ইতিহাসে সর্ববৃহৎ মিছিল বলে জনগণের মুখে মুখে রটে গেছে।