কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের ৩য় বোর্ড সভা অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি:
১৮ মে সকাল ১১টায় কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের ৩য় বোর্ড সভা কউক সভাকক্ষে কর্তৃপক্ষের চেয়ারম্যান লে: কর্ণেল (অব:) ফোরকান আহমদ, এলডিএমসি, পিএসসি’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
সভায় কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের আওতাধীন এলাকায় পরিকল্পিত নগরায়ন ও মাস্টার প্ল্যান বিষয়ে আগত বোর্ড সদস্যবৃন্দ বক্তব্য রাখেন।
তারা বলেন কক্সবাজারকে আধুনিকরূপে সাজাতে হলে বাস্তব অবস্থার সাথে সমন্বয় রেখে মাস্টার প্ল্যান রিভিউ করা অতীব জরুরী। তাই সভার সিদ্ধান্তক্রমে অন্যান্য দপ্তরের সাথে সমন্বয় পূর্বক কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ মাস্টার প্ল্যান ও ডিটেইল এরিয়া প্ল্যান প্রণয়ন ও রিভাইজ্্ডকরণের সিদ্ধান্তের উপর গুরুত্বারোপ করেন।

সভাপতির বক্তব্যে কর্তৃপক্ষের চেয়ারম্যান বলেন, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ আধুনিক ও পরিকল্পিত নগরায়নে বদ্ধপরিকর। যারা এখনো ইমারত নির্মাণ বিধিমালা ১৯৯৬ লঙ্ঘন করে ইমারত নির্মাণ করে যাচ্ছে তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে। তাই সকলকে আইনের প্রতি শ্রদ্ধাশীল হওয়ার অনুরোধ জানান। এ বিষয়ে উপস্থিত সদস্যবৃন্দ একমত পোষণ করেন।

উক্ত বোর্ড সভায় উপস্থিত ছিলেন লে: কর্ণেল মোহাম্মদ আনোয়ার উল ইসলাম সদস্য (প্রকৌশল) কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ, মীর মঞ্জুরুর রহমান-উপ-প্রধান স্থপতি-স্থাপত্য অধিদপ্তর, মো: আবুল আমিন- সিনিয়র সহকারী সচিব- বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটন মন্ত্রণালয়, দেবাশীষ রায় রাজা- সহকারী অধ্যাপক- চুয়েট চট্টগ্রাম, সৌমিত্র চাকমা- সহকারী পুলিশ সুপার কক্সবাজার, নুরুল আমিন মিয়া- নির্বাহী প্রকৌশলী- কক্সবাজার গণপূর্ত বিভাগ, মোহাম্মদ আনোয়ারুল নাসের-অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব), মো: হেলাল উদ্দিন- কাউন্সিলর- কক্সবাজার পৌরসভা, আবু মোরশেদ চৌধুরী- কক্সবাজার শিল্প ও বণিক সমিতি, জনাব ডা: সাইফুদ্দিন ফরাজি- সদস্য, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ, ইঞ্জিনিয়ার বদিউল আলম- সদস্য- কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ, এডভোকেট প্রতিভা দাশ- সদস্য- কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ, কর্তৃপক্ষের সচিব মো: আব্দুস সোবহান এবং প্রধান নগর পরিকল্পনাবিদ (ভারপ্রাপ্ত), সরোয়ার উদ্দিন আহমদ।

সর্বশেষ সংবাদ

উখিয়ায় শরনার্থী ক্যাম্পের মক্তবে রোহিঙ্গা ভাষায় পাঠদান

গোমাতলীর আবদুল কুদ্দুছ সওদাগরের ইন্তেকাল

জার্মান সাংবাদিকের উপর হামলার ঘটনায় ১১ রোহিঙ্গা সন্ত্রাসী আটক

পথে পথে পর্যটক

পেকুয়ায় বিএনপির দু’শতাধিক নেতাকর্মী আ.লীগে যোগদান

চকবাজারে অগ্নিকান্ডে সৌদি বাদশাহ ও ক্রাউন প্রিন্সের শোক

উখিয়ায় নার্সারীতে সন্ত্রাসী হামলা, ভাংচুর: আহত ৩

পাকিস্তানে পালিত হলো ‘আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস’

আমীরে হেফাজত টেকনাফ আসছেন শনিবার

সকল নূরানী মাদ্রাসাকে বোর্ডের অধিভুক্ত ও সনদ পরীক্ষা বাধ্যতামূলক করা হোক

বদরমোকাম হেফজখানার প্রধান শিক্ষক শামশুল আলম আর নেই

জনপ্রিয় তামিল সঙ্গীত পরিচালক কুরালারাসানের ইসলাম গ্রহণ

শনিবার জেলা আইনজীবী সমিতির নির্বাচন

যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে পাকিস্তান, খালি করা হচ্ছে হাসপাতাল

মুসলিম উম্মাহর বন্ধন হোক সুদৃঢ়

মেসির চেয়েও কঠিন এমবাপেকে আটকানো : মার্সেলো

কেমিক্যালের কারণে ছড়িয়েছে আগুন: তদন্ত কমিটি

কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার-১৮

চার জেলায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৫

চকবাজারে আগুনের ঘটনায় মামলা