প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে জেলা ছাত্রলীগের আলোচনা সভা

প্রেস বিজ্ঞপ্তি:

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী বঙ্গবন্ধু তনয়া, দেশরত্ন শেখ হাসিনার ৩৭তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগ, কক্সবাজার জেলা শাখার উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ ছাত্রলীগ, কক্সবাজার জেলা শাখার সভাপতি ছাত্রনেতা ইশতিয়াক আহমেদ জয়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ছাত্রনেতা মোরশেদ হোসাইন তানিমের সঞ্চালনায় ১৭ মে বিকাল ৪টায় শহরের সিলভার সাইন হোটেলের অডিটোরিয়াম হলে আলোচনা সভা সম্পন্ন হয়।

এতে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- কক্সবাজার জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, সাবেক ছাত্রনেতা রেজাউল করিম, সাংগঠনিক সম্পাদক নাজনিন সরোয়ার কাবেরী, শিল্প ও বাণিজ্য সম্পাদক কাজী মোস্তাক আহমেদ শামীম।

সভায় বক্তারা বলেন, শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাঙালি জাতির জন্য খুবই অর্থবহ। কারণ ১৯৮১ সালের ১৭ মে তিনি (শেখ হাসিনা) স্বদেশে প্রত্যাবর্তন করেছিলেন বলেই স্বাধীনতার মূল্যবোধ ও গণতন্ত্র পুনরায় প্রতিষ্ঠিত হয়েছে। জাতির পিতার সোনার বাংলা আমরা ফিরে পেয়েছি। জাতিকে নতুন করে জেগে ওঠার সাহস ও প্রেরণা যুগিয়েছে।

এসময় আরো উপস্থিত ছিলেন- কক্সবাজার জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ইসমাঈল সাজ্জাদ, যুগ্ম-সাধারণ সম্পাদক ইব্রাহীম আজাদ বাবু, মারুফ ইবনে হোসাইন, সাংগঠনিক সম্পাদক নাজমুল ইসলাম শাকিল, শাখাওয়াত হোসেন, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক দিদারুল ইসলাম রুবেল, সাংস্কৃতিক সম্পাদক মীর আশরাফ হোসেন বাপ্পী, স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক মেহেদী হাসান মুন্না, গণশিক্ষা সম্পাদক শাহেদুল ইসলাম, ত্রাণ ও দূর্যোগ সম্পাদক আলী আরফান খান আলিফ, উপ-প্রচার সম্পাদক ইমতিয়াজ উদ্দিন আহমেদ, সহ-সম্পাদক মনসুর উদ্দিন, আনছারুল করিম, ইরফানুল করিম, সদস্য জিয়াউর রহমান মার্শাল, কক্সবাজার শহর ছাত্রলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) হাসান ইকবাল রিপন, কক্সবাজার ইন্টারন্যাশনাল ইনিভার্সিটি ছাত্রলীগের সভাপতি মইন উদ্দীন, সাধারণ সম্পাদক ওয়াসিফ কবির, ঈদগাও সাংগঠনিক উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদ উদ্দিন, সাধারণ সম্পাদক আবু হেনা বিশাদ, ছাত্রনেতা দেলোয়ার কামাল শান্ত, জাকের হোসাইন, তামজিদ পাশা, তৌহিদুল ইসলামসহ জেলা ছাত্রলীগ নেতৃবৃন্দ ও বিভিন্ন ইউনিট থেকে আগত নেতাকর্মীরা। আলোচনা সভার শুরুতে কোরআন তেলোয়াত করেন শহর ছাত্রলীগ নেতা মেহেদী হাসান।

সর্বশেষ সংবাদ

প্রত্যাবাসনের তালিকাভুক্ত রোহিঙ্গাদের সাক্ষাৎকার শুরু আজ

নবম ওয়েজবোর্ডের গেজেট প্রকাশে বাধা নেই

ডেঙ্গু রোগীরা ছয়মাস পর্যন্ত কাউকে রক্ত দিতে পারবেন না

পেকুয়ায় বন্দুকযুদ্ধে উপকূলের শীর্ষ জলদস্যু বাদশা নিহত, অস্ত্র ও গুলি উদ্ধার

কর্ণফুলীতে বীরদর্পে ছুরি উচিয়ে চাঁদা দাবি, থানায় অভিযোগ

হাটহাজারীতে গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার

কর্ণফুলীতে বিক্ষুব্ধ জনতার পুলিশ বক্স ভাংচুর , টিয়ার গ্যাস নিক্ষেপ

ভারতের পররাষ্ট্রমন্ত্রী জয়শঙ্কর ৩দিনের সফরে ঢাকায়

“ভোটার হবার কী উপায়”

কাশ্মীর: ‘বাড়ি বাড়ি গিয়ে যুবকদের তুলে নেয়া হচ্ছে’

লুৎফুর রহমানের আত্মার মাগফিরাত কামনায় দোয়া অনুষ্ঠান

হুফফাজুল কুরআন ফাউন্ডেশনের ৬ দিনব্যাপী হিফজ শিক্ষক প্রশিক্ষণ কোর্স সম্পন্ন

২১ আগস্ট উপলক্ষ্যে পৌর আওয়ামী লীগের প্রস্তুতি সভা

মুক্তির সভাপতি শিবুলাল দেবদাসের বিরুদ্ধে কোটি টাকার মানহানি মামলা

হোটেল সী-প্যালেসের মার্কেট থেকে ১৩ কেজি ৬৫০ গ্রাম শীশাসহ সরঞ্জাম উদ্ধার, ব্যবসায়ী আটক

মহেশখালী পাহাড়ে পুলিশের অভিযানে ২টি লম্বা বন্দুক,৪রাউন্ড কার্তুজ, টেটা উদ্ধার

২২ আগস্ট রোহিঙ্গা প্রত্যাবাসন চূড়ান্ত হয়নি

অবরুদ্ধ কাশ্মীর এবং নীরুর বাঁশি!

স্বেচ্ছাসেবক দলের ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

‘রোহিঙ্গারা নিরাপত্তা ও সুরক্ষার আশ্বাস না পেলে সাক্ষ্য নেওয়া কঠিন হবে’