রামুর রাজারকুল আ. লীগের সাবেক সভাপতি বদিউর রহমান সিকদারের ইন্তেকাল

সোয়েব সাঈদ, রামু:

রামু উপজেলার রাজারকুল ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি প্রবীন সমাজসেবক আলহাজ্ব বদিউর রহমান সিকদার আজ শনিবার (১ মে) সকাল সাড়ে ৯টায় কক্সবাজার সদর হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

আলহাজ্ব বদিউর রহমান সিকদার রাজারকুল মনসুর আলী সিকদার পরিবারের জৈষ্ঠ্য সদস্য এবং রাজারকুল ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি তানভীর রহমানের বাবা। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৭৫ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে, ৩ মেয়ে রেখে গেছেন।

আজ শনিবার বিকাল সাড়ে পাঁচটায় রাজারকুল সিদকারপাড়া কেন্দ্রিয় জামে মসজিদ মাঠে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। জানাযাপূর্ব সমাবেশে রামু উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি সোহেল সরওয়ার কাজল, রাজারকুল আজিজুল উলুম মাদরাসার পরিচালক মাওলানা মোহছেন শরীফ, মরহুমের বড় ছেলে মিজানুর রহমান বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, আলহাজ্ব বদিউর রহমান সিকদার একজন সৎ ও নিবেদিতপ্রাণ সমাজসেবক ছিলেন। রাজনীতির পাশাপাশি তিনি এলাকার শিক্ষা ও জনকল্যাণমূলক কাজে জড়িত ছিলেন। ধর্মীয় শিক্ষার প্রসারে তিনি আজীবন ভূমিকা রেখে গেছে।

জানাযায়, রাজারকুল ইউপি চেয়ারম্যান মুফিজুর রহমান, বিএনপি নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান কাজী শহীদুল্লাহ সিকদার, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শামসুল আলম মন্ডল, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি হানিফ বিন নজির, কক্সবাজার জেলা আইনজীবি সমিতির সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট হোসাইন আহমদ আনসারী, রাজারকুল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি তারেক সরওয়ার, সাধারণ সম্পাদক সরওয়ার কামাল সোহেলসহ এলাকার রাজনৈতিক নেতবৃন্দ, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গসহ শত শত শোকার্ত জনতা উপস্থিত ছিলেন। নামাজে জানাযায় ইমামতি করেন, মাওলানা মোহছেন শরীফ। জানাযা শেষে স্থানীয় কবরস্থানে তাকে দাফন করা হয়।

॥ সাংসদ কমলের শোক ॥

রামু উপজেলার রাজারকুল ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি প্রবীন সমাজসেবক আলহাজ্ব বদিউর রহমান সিকদারের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল। এক শোক বার্তায় তিনি মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেছেন এবং শোকাহত পরিবারের স্বজনদের প্রতি সমবেদনা জানিয়েছেন।

সর্বশেষ সংবাদ

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১০ শতাংশও ব্যবহার হচ্ছেনা ল্যাপটপ প্রজেক্টর

মহেশখালীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালন

নির্বাচনে জিততে হিন্দু হওয়ার খবর চেপে গিয়েছিলেন নুসরাত!

একজন রিক্সাওয়ালার সততা!

নজরুল চেয়ারম্যানের ছোট ভাই কাজল আর নেই

মাতারবাড়ী রাজঘাটের বৃদ্ধা আলম শাইরের ভাগ্য খুলে যেতে পারে!

ছবিটি তোলার পর ফোটোগ্রাফারের আত্মহত্যা!

ইংলিশদের হারিয়ে সেমিফাইনালে অস্ট্রেলিয়া

৩০ জুনের মধ্যে অবিতরণকৃত এনআইডি বিতরণের নির্দেশ

হজের ১ম ফ্লাইট বাংলাদেশ থেকেই, যাত্রা শুরু ৪ জুলাই

ইফা ডিজির ক্ষমতা খর্ব, স্বস্তিতে কর্মকর্তা-কর্মচারীরা

রোহিঙ্গা সমস্যা সমাধানে বেইজিং গঠনমূলক ভূমিকা রাখবে: প্রধানমন্ত্রীকে চীনের রাষ্ট্রদূত

এইচএসসি ও সমমানের ফল প্রকাশ জুলাইয়ের তৃতীয় সপ্তাহে

ডিআইজি মিজান সাময়িক বরখাস্ত

কক্সবাজারে ভারতীয় দূতাবাসের উদ্যোগে ৫ম আন্তর্জাতিক ইয়োগা দিবস পালিত

চট্টগ্রাম সিটি করপোরেশনের ৭৫ কোটি টাকার জমি উদ্ধার

পছন্দের কবরস্থানে চিরনিদ্রায় শায়িত এডভোকেট আমজাদ হোসেন

চট্টগ্রাম বিভাগকে ফিস্টুলামুক্ত করার দায়িত্ব পেলো হোপ ফাউন্ডেশন

ডুলাহাজারায় চলন্ত বাসে আগুন!

রামুতে ম্যালেরিয়া ও যক্ষা প্রতিরোধে এডভোকেসি সভা