ডেস্ক নিউজ:
বনানীতে ধর্ষণ মামলার দুই আসামি সাফাত আহমেদের ৬ দিনের ও সাদমান সাকিফের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শুক্রবার দুপুর আড়াইটার দিকে তাদের ঢাকা মুখ্য মহানগর হাকিম আদালত পুলিশের ১০ দিনের রিমান্ড শুনানি শেষে এ রিমান্ড দেন।

দুই আসামি
ঢাকা মেট্রোপলিটন আদালতের নারী ও শিশু বিভাগের মামলা নিবন্ধন অফিস সূত্রে জানা যায়, দুপুর ৩টার মধ্যে ম্যাজিস্ট্রেট রায়হানুল ইসলামের আদালতে তোলা হয় আসামিদের। এসময় শুনানি শেষে আদালত তাদের আলাদা আলাদা রিমান্ড মঞ্জুর করেন।

প্রসঙ্গত, ধর্ষণের শিকার হওয়ার অভিযোগ এনে গত ৬ মে বনানী থানায় একটি মামলা দায়ের করেন দুই তরুণী। মামলার এজাহার সূত্রে জানা যায়, ২৮ মার্চ পূর্বপরিচিত সাফাত আহমেদ ও নাঈম আশরাফ ওই দুই তরুণীকে জন্মদিনের দাওয়াত দেয়। এরপর তাদের বনানীর ‘কে’ ব্লকের ২৭ নম্বর সড়কের ৪৯ নম্বরে রেইনট্রি নামের হোটেলে নিয়ে যাওয়া হয়। এজাহারে আরও অভিযোগ করা হয়েছে, সেখানে দুই তরুণীকে হোটেলের একটি কক্ষে আটকে রেখে মাথায় অস্ত্র ঠেকিয়ে ধর্ষণ করে সাফাত ও নাঈম। এ ঘটনা সাফাতের গাড়িচালক বিল্লালকে দিয়ে ভিডিও করানো হয় বলেও উল্লেখ করা হয় এজাহারে। ধর্ষণ মামলার আসামিরা হলো- সাফাত আহমদ, নাঈম আশরাফ, সাদমান সাকিফ, সাফাতের গাড়িচালক বিল্লাল ও দেহরক্ষী আবুল কালাম আজাদ।