মহেশখালীতে গর্ভবতী গৃহবধূকে পিটিয়ে হত্যা করলো স্বামী-ভাসুর

হারুনর রশিদ, মহেশখালী:

মহেশখালীতে তসলিমা আকতার (১৮) নামে গর্ভবতী এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। স্বামী ও ভাসুর মিলে তাকে হত্যা করেছে বলে অভিযোগ। ৯ মে রাতে উপজেলার হোয়ানক ইউনিয়নের জামাল পাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

স্থানীয় এলাকাবাসির সূত্রে জানা যায়, ৯ মে রাত তিনটায় স্বামী ও ভাশুর মিলে গর্ভবর্তী মহিলাকে পিটিয়ে হত্যা করে পালিয়ে যায়। নিহত তাসলিমা আকতার উপজেলার বড় মহেশখালী ইউনিয়নের ফকিরা ঘোনা এলাকার আবু ছৈয়দের মেয়ে। তার সাথে হোয়ানক ইউনিয়নের জামাল পাড়ার আব্দুল খালেক এর পুত্র আলী হোসেন এর বিয়ে হয় কিছুদিন আগে।

পাষন্ড স্বামী আলী হোসেন

নিহতের আত্মীয়রা জানান, বিয়েতে ৪ভরি স্বর্ণও ৪ লাখ টাকার কাবিনে ইসলামী শরিয়ত মোতাবেক বিবাহ হয়। স্বামী আলী হোসেন স্ত্রী তসলিমাকে বিয়ের সময় দেওয়া স্বর্ণ বন্ধক ও বিক্রয় করে টাকা দেওয়ার চাপ দেয়। স্ত্রী তসলিমা স্বর্ণ দিতে অস্বীকৃতি জানার কারনে াএকাধিক বার মারধরের শিকার হয় তসলিমা। এনিয়ে গত ২৮এপ্রিল বাবার বাড়ীতে চলে যায় তছলিমা। ৮মে সন্ধ্যায় স্থানীয় সাবেক মেম্বার আব্দুল করিম এর জিম্মায় তসলিমাকে বাবার বাড়ী থেকে শ্বশুর বাড়ী নিয়ে যায়।

নিহতের ভাই গোলাম মোস্Íফা জানান, রাতে স্বামীর জন্য বাবার বাড়ী থেকে যাওয়ার পরপরই স্ত্রী তসলিমাকে মারধর করতে থাকে স্বামী ও ভাসুর আব্দু শুক্কুর প্রকাশ সোনাইয়া। মারধর করার সময় ফোন করে তসলিমার বাড়ীর লোকজনকে জানায় স্বামী এবং তছলিমাকে মারধর করে মোবাইলের মাধ্যমে কান্নার শব্দ শোনায় তছলিমার বাবা-মাকে। তখন বাবার বাড়ী থেকে জিম্মায় নেওয়া আব্দুল করিম মেম্বারকে অবহিত করলে রাতেই মেম্বার করিম তাদের বাড়ীতে যায় এবং সকালে আপোস -মিমাংসার করে দেওয়ার আশ্বাস দেন।

খুনের সহযোগী ভাসুর সোনা মিয়া

এদিকে রাতেই স্বামী আলী হোসেন ভাশুর , আব্দু শুক্কুর সোনামিয়া ও ননদ নয়তারা মিলে তসলিমাকে পিটিয়ে হত্যা করে বাড়ী ছেড়ে পালিয়ে যায়। ভোর ৪ টায় জিম্মায় নেওয়া সাবেক মেম্বার আব্দুল করিম মুঠোফোনে তসলিমার বাপের বাড়ীর লোকজনকে বিষয়টি জানান।
এ ব্যাপারে মহেশখালী থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, শ্বাশুর বাড়ীর লোকজন পূর্বে থেকে সন্ত্রাসী পরিবার; তাদেরকে খুঁজছে পুলিশ। ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তার করতে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে এবং সংশ্লিষ্ট আইনে মামলার প্রক্রিয়া চলছে।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

২৬তম আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতার পুরস্কার ১০ লাখ পাউন্ড

ভাইরাল প্রিয়াঙ্কা-নিকের চুমুর ভিডিও

ফেসবুকে মোবাইল নম্বর ও এনআইডি যাচাই চান মন্ত্রী

মেধাবীরা গালি দেন বেশি!

‘ডিজিটাল সিকিউরিটি আইন বুমেরাং হতে বাধ্য’

জলবায়ু পরিবর্তনের ঝুঁকিতে দেশের ১৩ কোটি ৪০ লাখ মানুষ

চট্টগ্রামে ফ্লাইট অবতরণের কারণ ব্যাখ্যা করল ইউএস-বাংলা

বাংলাদেশ এখন উন্নয়নশীল দেশের কাতারে

নাইক্ষ্যংছড়িতে পুলিশ-সন্ত্রাসী গুলিবিনিময়ঃ অপহৃত যুবক ও অস্ত্র তৈরীর সরঞ্জাম উদ্ধার

যুক্তরাষ্ট্রে গোপন বৈঠকে বসছেন সিনহা ও জামায়াত নেতা রাজ্জাক

আল্লাহ-আল্লাহ বলে চিৎকার করছিলেন তারা

মাথায় চলছিল কীভাবে যাত্রীদের নিরাপদে নামানো যায়

কক্সবাজারের ফ্লাইট ঘুরতে ঘুরতে নামলো চট্টগ্রামে (ভিডিও)

নৌকা জিতলেই পাহাড়ে উন্নয়ন হয়- বীর বাহাদুর 

নাইক্ষ্যংছড়িতে পরিস্কার পরিচ্ছনতা অভিযান

‘স্থগিত হচ্ছে চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের নবগঠিত কমিটি’

লামায় ত্রিশডেবা বিজিবি ক্যাম্প বহাল রাখার দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

উখিয়ার শীর্ষ ইয়াবা পাচারকারীসহ আটক ২

ইসলামাবাদে বিয়ের আগেই হবু স্বামীর আত্নহত্যা!

ব্রেকাপ