মহেশখালীতে গর্ভবতী গৃহবধূকে পিটিয়ে হত্যা করলো স্বামী-ভাসুর

হারুনর রশিদ, মহেশখালী:

মহেশখালীতে তসলিমা আকতার (১৮) নামে গর্ভবতী এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। স্বামী ও ভাসুর মিলে তাকে হত্যা করেছে বলে অভিযোগ। ৯ মে রাতে উপজেলার হোয়ানক ইউনিয়নের জামাল পাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

স্থানীয় এলাকাবাসির সূত্রে জানা যায়, ৯ মে রাত তিনটায় স্বামী ও ভাশুর মিলে গর্ভবর্তী মহিলাকে পিটিয়ে হত্যা করে পালিয়ে যায়। নিহত তাসলিমা আকতার উপজেলার বড় মহেশখালী ইউনিয়নের ফকিরা ঘোনা এলাকার আবু ছৈয়দের মেয়ে। তার সাথে হোয়ানক ইউনিয়নের জামাল পাড়ার আব্দুল খালেক এর পুত্র আলী হোসেন এর বিয়ে হয় কিছুদিন আগে।

পাষন্ড স্বামী আলী হোসেন

নিহতের আত্মীয়রা জানান, বিয়েতে ৪ভরি স্বর্ণও ৪ লাখ টাকার কাবিনে ইসলামী শরিয়ত মোতাবেক বিবাহ হয়। স্বামী আলী হোসেন স্ত্রী তসলিমাকে বিয়ের সময় দেওয়া স্বর্ণ বন্ধক ও বিক্রয় করে টাকা দেওয়ার চাপ দেয়। স্ত্রী তসলিমা স্বর্ণ দিতে অস্বীকৃতি জানার কারনে াএকাধিক বার মারধরের শিকার হয় তসলিমা। এনিয়ে গত ২৮এপ্রিল বাবার বাড়ীতে চলে যায় তছলিমা। ৮মে সন্ধ্যায় স্থানীয় সাবেক মেম্বার আব্দুল করিম এর জিম্মায় তসলিমাকে বাবার বাড়ী থেকে শ্বশুর বাড়ী নিয়ে যায়।

নিহতের ভাই গোলাম মোস্Íফা জানান, রাতে স্বামীর জন্য বাবার বাড়ী থেকে যাওয়ার পরপরই স্ত্রী তসলিমাকে মারধর করতে থাকে স্বামী ও ভাসুর আব্দু শুক্কুর প্রকাশ সোনাইয়া। মারধর করার সময় ফোন করে তসলিমার বাড়ীর লোকজনকে জানায় স্বামী এবং তছলিমাকে মারধর করে মোবাইলের মাধ্যমে কান্নার শব্দ শোনায় তছলিমার বাবা-মাকে। তখন বাবার বাড়ী থেকে জিম্মায় নেওয়া আব্দুল করিম মেম্বারকে অবহিত করলে রাতেই মেম্বার করিম তাদের বাড়ীতে যায় এবং সকালে আপোস -মিমাংসার করে দেওয়ার আশ্বাস দেন।

খুনের সহযোগী ভাসুর সোনা মিয়া

এদিকে রাতেই স্বামী আলী হোসেন ভাশুর , আব্দু শুক্কুর সোনামিয়া ও ননদ নয়তারা মিলে তসলিমাকে পিটিয়ে হত্যা করে বাড়ী ছেড়ে পালিয়ে যায়। ভোর ৪ টায় জিম্মায় নেওয়া সাবেক মেম্বার আব্দুল করিম মুঠোফোনে তসলিমার বাপের বাড়ীর লোকজনকে বিষয়টি জানান।
এ ব্যাপারে মহেশখালী থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, শ্বাশুর বাড়ীর লোকজন পূর্বে থেকে সন্ত্রাসী পরিবার; তাদেরকে খুঁজছে পুলিশ। ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তার করতে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে এবং সংশ্লিষ্ট আইনে মামলার প্রক্রিয়া চলছে।

সর্বশেষ সংবাদ

মুজিবুর রহমান ও এমপি জাফরের দোয়া নিলেন ফজলুল করিম সাঈদী

মাতৃভাষার প্রতি আগ্রহ হারাচ্ছে রাখাইনদের নতুন প্রজন্ম

শুদ্ধ সংস্কৃতির চর্চার মধ্য দিয়ে অপশক্তিকে রুখতে হবে- মেয়র মুজিব

একুশে ফেব্রুয়ারি : প্রাপ্তি ও প্রত্যাশা

টেকনাফে সাড়ে ১৫ লক্ষ টাকার স্বর্ণালংকার উদ্ধার

চকরিয়ায় শিশু ও নারী নির্যাতন মামলার ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার

২০ হাজার ইয়াবাসহ দুইজন আটক

এডভোকেট রানা দাশগুপ্তের সাথে কক্সবাজার জেলা নেতৃবৃন্দের মতবিনিময়

ইসলামে মাতৃভাষার গুরুত্ব ও তাৎপর্য

ঈদগাঁওতে পুজা কমিটির সম্মেলন নিয়ে সংঘাতের আশংকা

কক্সবাজার সিটি কলেজে শিক্ষকদের জন্য আইসিটি প্রশিক্ষণ শুরু

উখিয়ায় হাতির আক্রমণে রোহিঙ্গা যুবকের মৃত্যু

এস আলম গ্রুপের ৩ হাজার ১৭০ কোটি টাকার কর মওকুফ

মালয়েশিয়ায় ভবনে আগুন : বাংলাদেশিসহ নিহত ৬

মহেশখালীতে মনোনয়ন দৌড়ে এগিয়ে মোস্তফা আনোয়ার

চকরিয়ায় ইয়াবাসহ দুই ব্যবসায়ী আটক

চকরিয়ার চেয়ারম্যান পদে ২ জনসহ ৫ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

কোর্টরুমে সাংবাদিকদের প্রবেশাধিকার নিশ্চিত করতে হবে : প্রধান বিচারপতি

পেকুয়ায় স্থাপনা নির্মাণ বন্ধ ও গাছ জব্দ

অধ্যাপক শফিউল্লাহ একজন চেইঞ্জ মেকার