সিবিএন:

উখিয়ার সন্ত্রাসের জনপদ পালংখালী ইউনিয়নের ফারিরবিল এলাকায় ছাত্রলীগের বিবাদমান দু’গ্রুপের সংঘর্ষে মজিবুর রহমান জাবু (১৬) নামে এক স্থানীয় এক স্কুল ছাত্রলীগ সভাপতি নিহত হয়েছে। এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। রোববার (৭ মে) রাত পৌনে ৮টার দিকে ঘটনাটি ঘটে।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয় এলাকাবাসী সুত্রে জানা গেছে, উখিয়া উপজেলার ৫নং পালংখালী ইউনিয়নের পূর্ব ফারিরবিল এলাকায় ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় পালংখালী উচ্চ বিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মজিবুর রহমান জাবু (১৬) প্রতিপক্ষের চুরির আঘাতে ঘটনাস্থলে মারা যায়। সে ফারিরবিল এলাকার মৃত জাফর আলমের পুত্র।

এদিকে পালংখালী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম জানান, সম্প্রতি পালংখালী উচ্চ বিদ্যালয়ের ছাত্রলীগের নব গঠিত কমিটিতে নিহত মজিবুর রহমান জাবু সভাপতি নির্বাচিত হন। কমিটি ঘোষণার পর থেকে একটি গ্রুপ পদ না পেয়ে বেপরোয়া হয়ে উঠে। তারই জের ধরে প্রতিপক্ষ ছাত্রলীগ নামধারী মাসুদুর রহমান শাকিল ও রিজভী তার উপর হামলা চালিয়ে মারাত্মক ভাবে চুরিকাঘাত করে।
ছাত্রলীগ সভাপতি সাইফুল দাবী করেন, রিজভী একজন চিহ্নিত সন্ত্রাসী ও ডাকাত দলের সদস্য। ঘটনার পর থেকে ফারিরবিল বটতলী এলাকায় দু’পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।
উখিয়া উপজেলা ছাত্রলীগ সভাপতি ছৈয়দ মোহাম্মদ নোমান ঘটনায় জড়িত যে হউক না কেন তাকে গ্রেপ্তারের দাবী জানান।
স্থানীয় ইউপি চেয়ারম্যান এম. গফুর উদ্দিন চৌধুরী তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায় বলেন, হত্যাকান্ডের বিস্তারিত জানা সম্ভব হয়নি। তবে এ হত্যাকান্ডের ঘটনায় আমি নিন্দা জানাচ্ছি। পাশাপাশি এলাকায় শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য সর্বমহলকে আহবান করছি।
এদিকে ঘটনার খবর পেয়ে উখিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল খায়ের ঘটনাস্থলে পুলিশ দল প্রেরণ করেছে বলে জানিয়েছেন।