এম.জিয়াবুল হক, চকরিয়া

লামা উপজেলার ফাইতং ইউনিয়নের প্রধান সড়কে শুক্রবার ভোররাত ২টায় দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। মুখোশ পরিহিত ১২/১৩ জনের ডাকাত দল অস্ত্র ঠেকিয়ে লুটে নেয় দুই ব্যবসায়ীর নগদ টাকা, মোবাইল সেট ও একটি এফাসি ১৮০ সিসি (হলুদ রঙ) মডেলের মোটর সাইকেল। ডাকাত কবলিত ব্যবসায়ীরা হলেন-বরইতলী ইউনিয়নের শান্তি বাজার গ্রামের বাসিন্দা মো: ইছাহকের পুত্র কাঠ ব্যবসায়ী মো: রুবেল ও ফাইতং ৪নং ওয়ার্ডের খেদারপাড়ার বাসিন্দা নুরুল হোছাইনের পুত্র জামাল হোছাইন এ ঘটনায় স্থায়ী ব্যবসায়ীদের মধ্যে আতংক বিরাজ করছে।

ভুক্তভোগি ব্যবসায়ী মো: রুবেল জানান, শুক্রবার ভোররাত আনুমানিক দু‘টার দিকে ব্যবসায়ীক কাজ শেষ করে তার অপর সহযোগি ব্যবসায়ী জামাল হোছাইনকে নিয়ে (এফাসি ১৮০ সিসি হলুদ রঙের) মোটর সাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। ফাইতং প্রধান সড়কের ফাইতং হাইস্কুলের পশ্চিম পার্শ্বে পৌছামাত্র মুখো পরিহিত ১২/১৩ জনের একদল স্বশস্ত্র ডাকাত অস্ত্রের মুখে তারা দুজনকে আটকে ফেলে।

রুবেল আরও জানান, আটক করার পর ডাকাত দল তারা দু‘জনকে বেদম প্রহার করে। এমনকি তাকে কুপিয়ে জখম করে হাতপা বেঁেধ নির্জন অরন্যে নিয়ে ফেলে রাখে। পরে অনেক চেষ্টার পরে দু‘জন বন্দিদশা থেকে মুক্ত হলে দেখে রাস্তায় গাড়ি নেই। গাড়ির মডেল (এফাসি ১৮০ সিসি হলুদ রঙ)। এর আগে ডাকাতদল তারা দু‘জনের নিকট থেকে নগদ ৮ হাজার টাকা ও ২টি মোবাইল সেট নিয়ে নেয়। পরে খবর পেয়ে স্থানীয় পুলিশ ফাঁিড়র পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। ডাকাতির ঘটনায় স্থানীয় ব্যবসায়ীদের মধ্যে আতংক বিরাজ করছে।