সিবিএন : কক্সবাজার সিটি কলেজ পরিদর্শন করলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ৬জন ডীন ।  ৪মে বিকেলে এক শুভেচ্ছা সফরে আসেন সোস্যাল সায়েন্স ফ্যাকাল্টির ডীন অধ্যাপক ফরিদ উদ্দিন আহমদ , আর্টস এন্ড হিউমিনিটিস ফ্যাকাল্টির ডীন অধ্যাপক ড. সেকান্দর চৌধুরী , সায়েন্স ফ্যাকাল্টির ডীন অধ্যাপক ড. মোহাম্মদ শফিউল আলম , বিজনেস এডমিনেষ্ট্রেশন ফ্যাকাল্টির ডীন অধ্যাপক ড. এ এফ এম আওরঙ্গজেব , ইঞ্জিনিয়ারিং ফ্যাকাল্টির ডীন অধ্যাপক ড. শংকর লাল সাহা ও ল ফ্যাকাল্টির ডীন অধ্যাপক আবু নোমান ।

বিশিষ্ট এই শিক্ষাবিদগণকে কলেজে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেয়া হয় । তাঁরা কলেজের অধ্যক্ষ ক্যথিং অং এর সাথে এক সৌজন্য সাক্ষাতে কলেজের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন এবং বিভিন্ন অগ্রগতির প্রশংসা করেন।

এই সময় উপস্থিত ছিলেন ভাইস প্রিন্সিপাল আবু মোহাম্মদ জাফর সাদেক , হিসাব বিজ্ঞান বিভাগের প্রধান অধ্যাপক গোপাল কৃষ্ণ দাশ, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রধান অধ্যাপিকা শাহানুর আক্তার, শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক ও ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রধান অধ্যাপক আকতার  চৌধুরী,ব্যবস্থাপনা বিভাগের প্রধান অধ্যাপক মংম্রাছিন,অর্থনীতি বিভাগের প্রধান অধ্যাপিকা তসলিমা রশিদ,  কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং অধ্যাপক আবুল কালাম আজাদ ,দর্শন বিভাগের প্রধান অধ্যাপক জুলফিকার আলী ভুট্টোসহ শিক্ষক মন্ডলী।