প্রধানমন্ত্রীর জনসভায় সমাগম হবে ২ লাখ মানুষ

শাহেদ মিজান, সিবিএন:
২ লাখ মানুষের সমাগমের টার্গেট নিয়ে কক্সবাজারে আয়োজিত হচ্ছে প্রধানমন্ত্রীর ঐতিহাসিক জনসভা। জেলা আওয়ামী লীগ উদ্যোগে এই বিশাল জনসভার প্রস্তুতি নেয়া হচ্ছে। এরই মধ্যে অধিকাংশ প্রস্তুতি সম্পন্ন হয়েছে। আগামীকাল শুক্রবার বিকালের মধ্যে পূর্ণ প্রস্তুতি সম্পন্ন হবে। বৃহস্পতিবার বিকালে জনসভার সার্বিক প্রস্তুতি নিয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই কথা জানান আয়োজক কর্তৃপক্ষ।
শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের জনসভাস্থলে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যানের সঞ্চলনা ও সভাপতি এড, সিরাজুল মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী সাইফুজ্জামান শেখর, ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সহ-সভাপতি শাহজাদা মহিউদ্দীন, সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার চৌধুরী রোটন, ঢাকা বিভাগীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুর রহমান, মহেশখালী-কুতুবদিয়ার সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, উখিয়া-টেকনাফ আসনের সংসদ সদস্য আবদুর রহমান বদি, সাবেক সংসদ সদস্য এথিন রাখাইন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এড. ফরিদুল ইসলাম, এড. বদিউল আলম সিকদার, সহ-সভাপতি রেজাউল করিম, সহ-সভাপতি মাহবুবুল আলম মুকুল, সাংগঠনিক সম্পাদক পৌর মেয়র মাহবুবুর রহমান চৌধুরী, উপ-প্রচার সম্পাদক এম.এ মঞ্জুর, উপ-দপ্তর সম্পাদক আবু তাহের আজাদ, জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক আহমেদ জয় ও ভারপ্রাপ্ত সম্পাদক মোরশেদ হোসাইন তানিমসহ আরো অনেকে।
সংবাদ সম্মেলনে এনামুল হক শামীম বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা না চাইতেও কক্সবাজারবাসীকে অনেক অনেক কিছু দিয়েছেন। যে উন্নয়ন প্রকল্প হচ্ছে তা বাস্তবায়ন হয়ে গেলে কক্সবাজার সিঙ্গাপুর-দুবাইয়ে পরিণত হবে। প্রধানমন্ত্রীর এই সফরের মধ্যে দিয়ে এই প্রকল্পগুলোর সবকটি বাস্তবায়নের দ্বার উন্মেচন হবে।’
তিনি আরো বলেন, ‘দেশনেত্রী কক্সবাজারকে যে দিয়েছেন; কক্সবাজারবাসীকে প্রধানমন্ত্রীকে সে ভাবে স্বাগত জানাবে হবে। এই লক্ষ্য সামনে নিয়ে আমরা ২ লাখ জন সমাগমের টার্গেট নিয়ে জনসভার প্রস্তুতি নেয়া হচ্ছে। জনসভার জন্য ৩ হাজার স্বেচ্ছাসেবক নিয়োজিত থাকবে। নিয়োজিত থাকবে পাঁচটি মেডিকেল টিম, পানির জন্য ১০টি টিউবওয়েল স্থাপন করা হয়েছে। এছাড়াও বিকল্প আরো ব্যবস্থা থাকবে। পর্যাপ্ত টয়লেটের ব্যবস্থা রাখা হয়েছে।
আয়োজক কর্র্তৃপক্ষ জানান, প্রতিটি উপজেলা থেকে বিপুল লোকজন জনসভা যোগ দেবেন। সে লক্ষ্যে উপজেলা ভিত্তিক প্রস্তুতি নেয়া হচ্ছে।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

চট্টগ্রামে জলসা মার্কেটের ছাদে ২ কিশোরী ধর্ষণ, গ্রেপ্তার ৬

কোটালীপাড়ায় নিজ জমিতে অবরুদ্ধ ৬১ পরিবার : মই বেয়ে যাদের যাতায়াত

জামায়াত নেতা শামসুল ইসলামকে গ্রেফতারের প্রতিবাদ ও মুক্তি দাবী

দুর্ঘটনারোধে সচেতনতার বিকল্প নেই : ইলিয়াস কাঞ্চন

Google looking to future after 20 years of search

ইবাদত-বন্দেগিতে মানুষ যে ভুল করে

শেখ হাসিনাকে পাল্টা চ্যালেঞ্জ বি. চৌধুরীর

পর্যটকবান্ধব আদর্শ রাঙামাটি শহর গড়তে জেলা প্রশাসনের অভিযান চলছে

জামায়াত নেতা শামসুল ইসলামকে গ্রেফতারের প্রতিবাদ ও মুক্তি দাবী

ঈদগাঁও থেকে ৭ হাজার ইয়াবাসহ আটক ৩, বাস জব্দ

জুতায় লুকিয়ে পাচারের পথে ৩১০০ ইয়াবাসহ যুবক আটক

জাতিসংঘের হস্তক্ষেপের কোনও অধিকার নেই: মিয়ানমার সেনাপ্রধান

বৃহস্পতিবার ঢাকায় বিএনপির সমাবেশ

দাঁড়িয়ে প্রস্রাব করা কি শুধু ইসলামেই নিষেধ?

খুটাখালীর ব্যবসায়ী নুরুল ইসলামের ইন্তেকাল

যেভাবে ব্রাশ করলে দাঁতের ক্ষতি হয়

আমি সৌভাগ্যবান যে তোমাকে পেয়েছি : বিবাহবার্ষিকীতে মুশফিক

মালদ্বীপের বিতর্কিত নির্বাচনে বিরোধী নেতার জয়

ইমরান খানের স্পর্ধা আর মেধায় বিস্মিত মোদি

ফেসবুক লিডারশিপ প্রোগ্রামে নির্বাচিত হলেন বাংলাদেশের রাজীব আহমেদ