প্রধানমন্ত্রীর জনসভায় সমাগম হবে ২ লাখ মানুষ

শাহেদ মিজান, সিবিএন:
২ লাখ মানুষের সমাগমের টার্গেট নিয়ে কক্সবাজারে আয়োজিত হচ্ছে প্রধানমন্ত্রীর ঐতিহাসিক জনসভা। জেলা আওয়ামী লীগ উদ্যোগে এই বিশাল জনসভার প্রস্তুতি নেয়া হচ্ছে। এরই মধ্যে অধিকাংশ প্রস্তুতি সম্পন্ন হয়েছে। আগামীকাল শুক্রবার বিকালের মধ্যে পূর্ণ প্রস্তুতি সম্পন্ন হবে। বৃহস্পতিবার বিকালে জনসভার সার্বিক প্রস্তুতি নিয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই কথা জানান আয়োজক কর্তৃপক্ষ।
শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের জনসভাস্থলে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যানের সঞ্চলনা ও সভাপতি এড, সিরাজুল মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী সাইফুজ্জামান শেখর, ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সহ-সভাপতি শাহজাদা মহিউদ্দীন, সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার চৌধুরী রোটন, ঢাকা বিভাগীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুর রহমান, মহেশখালী-কুতুবদিয়ার সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, উখিয়া-টেকনাফ আসনের সংসদ সদস্য আবদুর রহমান বদি, সাবেক সংসদ সদস্য এথিন রাখাইন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এড. ফরিদুল ইসলাম, এড. বদিউল আলম সিকদার, সহ-সভাপতি রেজাউল করিম, সহ-সভাপতি মাহবুবুল আলম মুকুল, সাংগঠনিক সম্পাদক পৌর মেয়র মাহবুবুর রহমান চৌধুরী, উপ-প্রচার সম্পাদক এম.এ মঞ্জুর, উপ-দপ্তর সম্পাদক আবু তাহের আজাদ, জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক আহমেদ জয় ও ভারপ্রাপ্ত সম্পাদক মোরশেদ হোসাইন তানিমসহ আরো অনেকে।
সংবাদ সম্মেলনে এনামুল হক শামীম বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা না চাইতেও কক্সবাজারবাসীকে অনেক অনেক কিছু দিয়েছেন। যে উন্নয়ন প্রকল্প হচ্ছে তা বাস্তবায়ন হয়ে গেলে কক্সবাজার সিঙ্গাপুর-দুবাইয়ে পরিণত হবে। প্রধানমন্ত্রীর এই সফরের মধ্যে দিয়ে এই প্রকল্পগুলোর সবকটি বাস্তবায়নের দ্বার উন্মেচন হবে।’
তিনি আরো বলেন, ‘দেশনেত্রী কক্সবাজারকে যে দিয়েছেন; কক্সবাজারবাসীকে প্রধানমন্ত্রীকে সে ভাবে স্বাগত জানাবে হবে। এই লক্ষ্য সামনে নিয়ে আমরা ২ লাখ জন সমাগমের টার্গেট নিয়ে জনসভার প্রস্তুতি নেয়া হচ্ছে। জনসভার জন্য ৩ হাজার স্বেচ্ছাসেবক নিয়োজিত থাকবে। নিয়োজিত থাকবে পাঁচটি মেডিকেল টিম, পানির জন্য ১০টি টিউবওয়েল স্থাপন করা হয়েছে। এছাড়াও বিকল্প আরো ব্যবস্থা থাকবে। পর্যাপ্ত টয়লেটের ব্যবস্থা রাখা হয়েছে।
আয়োজক কর্র্তৃপক্ষ জানান, প্রতিটি উপজেলা থেকে বিপুল লোকজন জনসভা যোগ দেবেন। সে লক্ষ্যে উপজেলা ভিত্তিক প্রস্তুতি নেয়া হচ্ছে।

সর্বশেষ সংবাদ

২০ হাজার ইয়াবাসহ দুইজন আটক

এডভোকেট রানা দাশগুপ্তের সাথে কক্সবাজার জেলা নেতৃবৃন্দের মতবিনিময়

ইসলামে মাতৃভাষার গুরুত্ব ও তাৎপর্য

ঈদগাঁওতে পুজা কমিটির সম্মেলন নিয়ে সংঘাতের আশংকা

কক্সবাজার সিটি কলেজে শিক্ষকদের জন্য আইসিটি প্রশিক্ষণ শুরু

উখিয়ায় হাতির আক্রমণে রোহিঙ্গা যুবকের মৃত্যু

এস আলম গ্রুপের ৩ হাজার ১৭০ কোটি টাকার কর মওকুফ

মালয়েশিয়ায় ভবনে আগুন : বাংলাদেশিসহ নিহত ৬

মহেশখালীতে মনোনয়ন দৌড়ে এগিয়ে মোস্তফা আনোয়ার

চকরিয়ায় ইয়াবাসহ দুই ব্যবসায়ী আটক

চকরিয়ার চেয়ারম্যান পদে ২ জনসহ ৫ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

কোর্টরুমে সাংবাদিকদের প্রবেশাধিকার নিশ্চিত করতে হবে : প্রধান বিচারপতি

পেকুয়ায় স্থাপনা নির্মাণ বন্ধ ও গাছ জব্দ

অধ্যাপক শফিউল্লাহ একজন চেইঞ্জ মেকার

মানবপাচার প্রতিরোধ ও দমন আইন ২০১২ এর উপর কর্মশালা

চকরিয়ায় জায়গার বিরোধে গোলাগুলিতে নিহত-১, গুলিবিদ্ধ-১৫

‘মাদকের একাধিক তালিকায় সোহাগের নাম আছে’

কুতুবদিয়াকে দ্বীপ উপজেলা ঘোষণা করে গেজেট প্রকাশ

চকরিয়া মহাসড়ক কিনারায় বেপরোয়া পার্কিং, ঝুঁকিতে শিক্ষার্থীরা

নাইক্ষ্যংছড়ি উপজেলায় ৪ প্রার্থীর মনোনয়ন বাতিল