জাহেদুল ইসলাম, লোহাগাড়া:
লোহাগাড়া উপজেলার আধুনগর হরিণা সড়ক এলাকা হতে গতকাল ৩ মে বুধবার বেলা সাড়ে ১২টার সময় একটি দেশীয় তৈরী বন্দুক, একটি কার্তুজ, ২টি চাকু ও একটি মোটরসাইকেলসহ ২ যুবককে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন উপজেলার পশ্চিম কলাউজানের মৃত ছিদ্দিক আহমদের পুত্র আবদুর রহিম বকসু (৩৩) ও লোহাগাড়া ইউনিয়নের দক্ষিণ সুখছড়ি গ্রামের বাচুর আলী সিকদার পাড়ার মৃত ইউনুচ মাষ্টারের পুত্র মোঃ বাবুল (৩৫)। অভিযানে নেতৃত্ব দেন লোহাগাড়া থানার এসআই ওবাইদুল হক, এসআই আবদুল আউয়াল ও এএসআই মশিউর রহমানসহ সঙ্গীয় ফোর্স।
লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ শাহজাহান সাংবাদিকদের জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ তাদের আটক করে। আটকরা উপজেলার চুনতি ইউনিয়নের সাতগড় এলাকা থেকে লোহাগাড়া সদরের দিকে আসছিল বলে জানান তিনি। আটকদের বিরুদ্ধে লোহাগাড়া থানায় অস্ত্র মামলা রুজুর কথা জানিয়েছেন থানার অফিসার ইনচার্জ।
জানা গেছে, আটকরা মোটরসাইকেলে চড়ে সাতগড় গ্রাম থেকে বাড়ির দিকে ফিরছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ আধুনগর সাতগড় রোডে তাদের আটকায়। তল্লাশী চালিয়ে অস্ত্রগুলো উদ্ধার করা হয়। আটককৃত আবদুর রহিমের স্বজনরা বলেন, এটি একটি ষড়যন্ত্র।