‘কক্সবাজারকে ইয়াবা মুক্ত করুন’

প্রেস বিজ্ঞপ্তি:
নির্বাচিত জনপ্রতিনিধিদের আশ্রয়-প্রশ্রয়ে আজ ইয়াবার মত মরণব্যধি মাদকে সয়লাব হয়ে গেছে সারাদেশ। আপনারা যেখানে সম্ভব এখন থেকে ইয়াবা মাদকেরর বিরুদ্ধে লড়ুন, সামাজিকভাবে তাদেরকে প্রত্যাখান করুণ। না হয় আপনার আমার সন্তানদের ইয়াবার ছোবল থেকে রক্ষা করা যাবেনা। ইয়াবা সন্ত্রাসীদের চিহ্নিত করে পুলিশ বিজিবি র্যাবকে তালিকা দিন। আপনাদের পরিচয় গোপন থাকবে।

এমপি আশেক উল্লাহ বলেন, আমাদের অনাগত প্রজন্মকে বাচাঁতে ইয়াবাও জঙ্গী সন্ত্রাসকে শক্ত হাতে মোকাবেলা করতে হবে। পুলিশ বিজিবির পাশাপাশি সাধারণ মানুষকে সামাজিকভাবে প্রতিরোধ গড়ে তুরতে হবে। না হয় আমাদের এ প্রিয় মাতৃভুমি গভীর সংকটে পড়বে।

বক্তারা প্রশাসনের প্রতি আন্তরিকতা দিয়ে দেশের স্বার্থে কাজ করার আহবান জানিয়ে বলেন, দেশের সীমান্ত জনপদ ইয়াবামুক্ত করে একটি সুন্দর বাংলাদেশ গড়ার কাজে নিজেকে আত্মনিযোগ করুণ। গত ২ এপ্রিল ১৭ মঙ্গলবার দুপুরে কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে অনুষ্ঠিত বিশাল মানববন্ধন ও সমাবেশে উপরোক্ত মতামত ব্যাক্ত করেন।

উখিয়া উপজেলা মাদক জঙ্গীও সন্ত্রাস প্রতিরোধ কমিটির আহবায়ক বিশিষ্ট রাজনীতিবিদ কবি আদিল উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্টিত মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও প্রতিরোধ কমিটির প্রধান সমন্বয়কারী রাজা শাহ আলম চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহেশখালী-কুতুবদিয়ার সাংসদ আশেক উল্লাহ রফিক, উখিয়া-টেকনাফের সাবেক সাংসদ ও টেকনাফ উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক মোহাম্মদ আলী, উখিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী, টেকনাফ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল বশর, জেলা আওয়ামীলীগ নেত্রী নাজনিন সরওয়ার কাবেরি, এডভোকেট ফরিদুল আলম, উখিয়া উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান ছেনুয়ারা বেগম, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্দ শাহাজাহান, উপজেলা কৃষকলীগের সভাপতি সুলতান মাহামুদ চৌধুরী, জালিয়াপালং ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট রুহুল আমিন রাশেল, এডভোকেট রবিন্দ্র দাশ রবি, উপজেলা ছাত্রলীগের সভাপতি ছৈয়দ মোহাম্মদ নোমান, উপজেলা আওয়ামীলীগ নেতা যথাক্রমে গিয়াস উদ্দিন চৌধুরী, মাষ্টার শামসুল আলম ভুলু, মাস্টার বাবুল আবছার, মাষ্টার হামিদুল হক, আবুল কাশেম বাবুল, মোহাম্মদ শাহজাহান, আবদুচ সালাম, জানে আলম, দীনেশ বড়–য়া, নুরুল ইসলাম, শেখ রুবেল, তারেক আজিজ, জাহাঙ্গীর আলম, আমজাদ হোসেন, কাশেদ নুর, আবুল আলা, আবদুর রহিম রাজা মেম্বার, আবুল ফজল, আব্দুল গফুর মেম্বার, ইব্রাহিম আজাদ, জয়নাল উদ্দিন বাবুল, সাংবাদিক মোসলেহ উদ্দিন, মোহামদ পারভেজ, প্রমূখ।

সর্বশেষ সংবাদ

জয়শঙ্করের সফরে গুরুত্ব পাবে তিস্তা চুক্তি

চট্টগ্রামে সাড়ে ৭ মাসে ৮০০ ছাড়ালো ডেঙ্গু রোগী

এতিম-মিসকিনের টাকা নিয়ে নৈরাজ্য

শোকের মাসে বর্ষপূর্তি অনুষ্ঠান করছে না আলীরাজ পরিবহণ

বৈদ্যুতিক খুটি সরাতে ২৬ আগষ্ট বন্ধ থাকবে মেরিন ড্রাইভ সংযোগ সড়ক

কক্সবাজার কলাতলী ফ্লাট থেকে ইয়াবাসহ আটক ৩

কিশোরী ধর্ষণের দায়ে ভুয়া পীর ‘নেজাম মামা’ গ্রেফতার

শাহীনুল হক মার্শালকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় স্থায়ী জামিন পেলেন চকরিয়া প্রেসক্লাব সভাপতি আবদুল মজিদ

ইন্ডিপেনডেন্ট কমিশন অব ইনকোয়ারি প্রতিনিধিদল সোমবার ক্যাম্প পরিদর্শনে আসছেন

চকরিয়া শপিং সেন্টারে আবর্জনার স্তুপ

পৌরসভার ২ নং ওয়ার্ডে মশক নিধন অভিযান

চট্টগ্রামে পাঁঠা বলির সময় যুবকের হাত বিচ্ছিন্ন

ওষুধ কোম্পানির ৭ প্রতিনিধিকে জরিমানা

রাঙামাটিতে সন্ত্রাসীদের গুলিতে সেনাসদস্য নিহত

প্রত্যাবাসন নিয়ে গুজবে রোহিঙ্গা ক্যাম্পে আতঙ্ক, সতর্ক প্রশাসন

সাংবাদিক বশির উল্লাহর পিতার মৃত্যুতে মহেশখালী প্রেসক্লাবে শোক

শহরে খাদ্য নিয়ন্ত্রণ কার্যালয় কর্মচারীর উপর হামলা

মহেশখালীর সাংবাদিক বশিরের পিতার মৃত্যু, কাল জানাযা

রামুতে সন্ত্রাসী হামলার শিকার আওয়ামী লীগ নেতা, চমেকে ভর্তি