নিজস্ব প্রতিবেদক

কক্সবাজার শহরের ঝাউতলার বাসিন্দা সমাজ সেবক,রাজনীতিবিদ ও বীর মুক্তিযোদ্ধা আকরামুজ্জামান প্রকাশ আকরাম সাহেব(৬০) হ্নদরোগে আক্রান্ত হয়ে ১ মে রাত সাড়ে ১১টায় চিকিৎসাধিন অবস্থায় খুলনা সদর হাসপাতালে ইন্তেকাল করেন

(ইন্নালিল্লাহি….রাজিউন)।মৃত্যুকালে তিনি স্ত্রী,তিন ছেলে,নাতি-নাতনীসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে যান। পরেরদিন ২ মে মরহুমের নামাজে জানাযা শেষ করে তাঁর গ্রামের বাড়ি খুলনাতে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এদিকে,মরহুমের গায়েবি নামাজে জানাযা ২ মে বাদে মাগরিব ঝাউতলাস্থ মোড়ে অনুষ্ঠিত হয়।এতে ইমামতি করেন ঝাউতলা মসজিদের ইমাম।

মরহুমের মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক:

মরহুমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কক্সবাজার জেলা জাকের পার্টির সভাপতি আলতাফ হোসেন ও সাধারন সম্পাদক ফরিদুল আলম। বিবৃতিতে তাঁরা মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সকল সদস্যের প্রতি গভীর সমবেদনা জানান।

মরহুমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ঝাউতলা যুব সমাজ কমিটির সভাপতি রাশেদুল ইসলাম ও সাধারন সম্পাদক নুরুল আলম মিন্টু ও উপদেষ্টা আজমুল হুদাসহ অন্যরা। বিবৃতিতে তাঁরা মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সকল সদস্যের প্রতি গভীর সমবেদনা জানান।

মরহুমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন অনলাইন নিউজ পোর্টাল কক্সবাজারমেইল ডটকমের সম্পাদক ও যুব সমাজ কমিটির সহ-সভাপতি আমিরুল ইসলাম মো:রাশেদ ।বিবৃতিতে তিনি মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সকল সদস্যের প্রতি গভীর সমবেদনা জানান।

মরহুমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ঝাউতলা হিন্দুপাড়ার শিবুদাশ ও ১১নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ। বিবৃতিতে তাঁরা মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সকল সদস্যের প্রতি গভীর সমবেদনা জানান।