টুয়াকের কার্যকরী কমিটির নিয়মিত সভা

সংবাদ বিজ্ঞপ্তি
ট্যুর আপারেটর এসোসিয়েশন অব কক্সবাজার (টুয়াক) কার্যকরী কমিটির সভা মঙ্গলবার বিকালে টুয়াক প্রেসিডেন্ট এম রেজাউল করিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো: জসিম উদ্দিনের স্বঞ্চালনায় অনুষ্ঠিত হয়।
সভার শুরুতে টুয়াকের সদস্য আরিফুর রহমানের পিতা বীর মুক্তিযোদ্ধা আকরামুজ্জামানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ হয় এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করা হয়।
বৈঠকে টুয়াকের বর্তমান কার্যকরি কমিটির পর্যটন ও টুয়াক সাধারণ সদস্যবান্ধব কার্যকলাপে ঈর্ষান্বিত হয়ে চিহ্নিত কু-চক্রীমহল ও ষডযন্ত্রকারী মেজবানের কথা বলে সংগঠন বিরোধী কার্যকলাপ, আর্থিক দুর্নীতি ও অবৈধ কর্মকান্ডের দায়ে সাধারণ সভায় সাধারণ সদস্যদের সিদ্ধান্তে বহিষ্কৃতদের নিয়ে কমিটি গঠন করেছে বলে প্রচার করে।
তারা টুয়াক ফাউন্ডার কমিটি কর্তৃক নির্বাচিত টুয়াক কার্যকরী কমিটিকে বিলুপ্ত ও আহবায়ক কমিটি গঠন করা হয়ে বলে যে সংবাদ প্রচার করেছে তার তীব্র নিন্দা জ্ঞাপন করেন। সভায় চিহ্নিত অব্যাবসায়ী, পর্যটন ব্যাবসার ক্ষতিক্ষারক কু-চক্রীমহল হতে অতীতের মতো সজাগ থেকে টুয়াকের সাধারণ সদস্যদের সাথে নিয়ে কক্সবাজারের পর্যটন উন্নয়নের সামিল হওয়ার জন্য সংকল্প ব্যাক্ত করা হয়।
নিয়মিত বৈঠকে উপস্থিত ছিলেন, সহ-সভাপতি মিজানুর রহমান মিল্কী, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, অর্থ সম্পাদক মোঃ আরকান, অফিস সম্পাদক ইকবাল হোসেন সাজ্জাদ, তথ্য ও আন্তর্জাতিক সম্পাদক নুর মোহাম্মদ মনির,পর্যটন বিষয়ক সম্পাদক বেলাল আবেদীন, নির্বাহী সদস্য কাদের খান এবং উক্ত বৈঠক শেষে টুয়াকের কার্যকরী কমিটির তিন (০৩)সদস্য ট্যুর ব্যবসা সম্প্রসারনের উদ্দেশ্যে ১২ দিনের জন্য ভারতের কলকাতা, দিল্লী, আগ্রা ও ভুস্বর্গ খ্যাত কাশ্বীর ভ্রমন সাফল্যের সাথে শেষ করে কক্সবাজারে আগমন উপলক্ষে টুয়াকের কার্যকরী কমিটি ও সাধারণ সদস্যরা সহ সভাপতি মিজানুর রহমান মিল্কী, সাধারণ সম্পাদক মো: জসিম উদ্দিন ও অর্থ সম্পাদক মো:আরকান কে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। ভ্রমণকারীরা তাদের লম্বা বিদেশ সফরের অভিজ্ঞতা উপস্থিত সকলের সাথে শেয়ার করেন, এবং তাদের ভ্রমন লব্দ জ্ঞানের মাধ্যমে টুয়াকের সাধারন সদস্যদের সাথে নিয়ে দেশী বিদেশী গন্তব্যে ট্যুর অপারেট করবে বলে আশাবাদ ব্যক্ত করেন।
সংবর্ধনা সভায় কার্যকরী কমিটির নেতৃবৃন্দ ছাড়াও উপস্থিত ছিলেন আলমগীর হোসেন বাবু, জালাল উদ্দিন মিন্টু, বেলাল উদ্দিন, মোঃ ইসমাইল, হুমায়ন কবির আজাদ, সাইদ ফরহান, কাশেম প্রমুখ।

সর্বশেষ সংবাদ

খালেদা জিয়াকে কেন্দ্রীয় কারাগারে স্থানান্তর করা হচ্ছে

কর্ণফুলী টানেলের মূল নির্মাণ কাজের উদ্বোধন

পুত্রসন্তানের ‘বাবা’ হলেন সমকামী প্রধানমন্ত্রী!

মেসির হ্যাটট্রিকে জিতল বার্সেলোনা

আবেদন হারাচ্ছে ঐক্যফ্রন্ট!

নৌকার প্রার্থী জুয়েল আসবেন আজ, বিকেল তিনটায় বিমানবন্দরে সংবর্ধনা

প্রবাসী বাংলাদেশিরাও পাবে জাতীয় পরিচয়পত্র!

যুক্তরাষ্ট্রে সৌদি আরবের প্রথম নারী রাষ্ট্রদূত রাজকুমারী রিমা

অমাখোঁ পরিবারের আনন্দ ভ্রমণ সম্পন্ন

বদরখালীতে অপরিকল্পিত গ্যাসপাইপ স্থাপনে ক্ষতিরমুখে ঘের মালিক ও লবণ চাষী

নির্বিচারে পাহাড় ও বৃক্ষনিধন অব্যাহত

সুদানে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

চকরিয়ায় বাড়িতে ঢুকে ৮ম শ্রেণীর শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টা!

পেকুয়া উপজেলা চেয়ারম্যান রাজুর আবেগঘন ফেসবুক স্ট্যাটাস….

খেলাফত মজলিস কক্সবাজার জেলা কমিটি পুন:গঠিত

কক্সবাজারে সপ্তাহব্যাপী সঞ্চয় সপ্তাহ শুরু

আ. লীগের মনোনয়ন পেলেন জুয়েল, হোসাইন, ফরিদ, কাসেম, রিয়াজ, হামিদুল, মোঃ আলী

টেকনাফ সীমান্তে বিজিবির ১৭ টহল ট্রলার

রিয়াজুল’ই রামু উপজেলা পরিষদে নৌকার মাঝি থাকছেন

মহেশখালী আ.লীগের মনোনয়ন পেলেন হোছাইন ইব্রাহীম