রামুতে মদসহ জীপ আটক, মাদক সম্রাট মনজুর লাপাত্তা

আবদুল মালেক সিকদার, রামু: 

রামু উপজেলার রাজারকুল ইউনিয়নে অভিযান চালিয়ে মদসহ জীপ গাড়ি আটক করলেও মাদক সম্রাট মনজুর ও তার বাহিনীকে গ্রেফতার করতে পারেনি বিজিবি। ২মে মঙ্গলবার ভোর সাড়ে ৪টার দিকে এসব মাদক আটক করা হয়। ৫০ বর্ডার গার্ড বিজিবি রামু শহর ক্যাম্প টহল কমান্ডার হাবিলদার খায়রুল ইসলাম ও নায়ক জাকির হোসাইন এ অভিযান পরিচালনা করেন।
সূত্রে জানা যায়, ৫০ বর্ডার গার্ড বিজিবি রামু শহর ক্যাম্পের টহল কমান্ডার হাবিলদার খায়রুল ইসলাম ও নায়ক জাকির হোছাইন, সুবেদার ফারুক, হাবিলদার জাহাঙ্গীর আলম গোপন সংবাদের ভিত্তিতে রামু রাজারকুল ইউনিয়নের পাঞ্জেগানা বিওরতলী এলাকায় অভিযান চালিয়ে মনজুরের নিজস্ব একটি জীপ গাড়ী ও ১হাজার ৫শত লিটার চোলাই মদসহ আটক করলেও এসময় মাদক সম্রাট মনজুর আলম ও তার বাহিনী পালিয়ে যায়। আটককৃত চোলাই মদের আনুমানিক মূল্য সাড়ে ৪লক্ষ টাকা।
৫০ বর্ডার গার্ডের টহল কমান্ডার খায়রুল ইসলাম জানান, আমরা গোপন সংবাদ পেয়ে গাড়ী ও মদ আটক করি। কিন্তু মনজুর তার লোকজন পালিয়ে যায়। অবৈধ মদ পাচারকারীর বিরুদ্ধে অভিযান অব্যাহত রাখবে বিজিবি।
এব্যাপারে মাদক স¤্রাট মনজুরকে আসামী করে রামু থানায় মামলা দায়ের করা হয়েছে। পাঞ্জেগানা ছাগলিয়াকাটা এলাকার মোহাম্মদ নবীর পুত্র মাদক স¤্রাট মনজুর এর কারণে এলাকার উঠতি বয়সের যুবক ও স্কুল-কলেজে পড়ুয়া ছাত্ররা বিপদগামী হচ্ছে। এলাকার সচেতন ও সুশীল সমাজের লোকজন মনজুরকে গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবী জানান প্রশাসনের নিকট। এসময় তারা আরো বলেন, মাদক স¤্রাট মনজুরের কাছ থেকে প্রশাসনের লোকজন মাশুহারা নেওয়ার কারণে তাকে গ্রেফতার করছে না। তার রয়েছে বিশাল নেটওয়ার্ক। কিন্তু অদৃশ্য শক্তির ইশারায় পার পেয়ে যাচ্ছে- মনজুর। প্রতি রাত্রে পিক-আপ, জীপ গাড়ী নিয়ে লক্ষ লক্ষ টাকার চোলাই মদ পাচার করছে কক্সবাজার শহরসহ বিভিন্ন এলাকায়। বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার সোনাইছড়ি এলাকা থেকে এসব চোলাই মদ আসে বলে এলাকাবাসী জানান।

সর্বশেষ সংবাদ

লংগদুতে বন্যহাতির আক্রমনে ৬ বছর বয়সী শিশুর মৃত্যু

তারকারা কে কার আত্মীয়?

উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপ থেকে ইভিএম

জাতীয় সঙ্গীত পরিবেশনায় কক্সবাজার মহিলা কলেজের জেলায় শ্রেষ্ঠত্ব অর্জন

ওভাই (OBHAI) যাত্রা শুরু করলো কক্সবাজারে

ভারত থেকে হাই কমিশনারকে ডেকে পাঠাল পাকিস্তান

স্বাধীনতার বিরোধিতা করে কোনো দল টেকেনি

২০২২ সালের মধ্যে প্রাথমিক ও গণশিক্ষা বোর্ড গঠন

এমপিদের শপথের বৈধতা নিয়ে রিট খারিজ

রাখাইনের মংডুতে তিন আদিবাসীর মৃতদেহ উদ্ধার

রোহিঙ্গাদের চাপে পানের দাম চড়া

পুলওয়ামায় ফের জঙ্গি হামলায় ৪ সেনা নিহত

প্রধানমন্ত্রীর কাছে মহেশখালীর ক্ষতিগ্রস্ত মানুষের ৮ দাবি

বাংলাদেশ-আমিরাত চারটি সমঝোতা স্মারক স্বাক্ষর

কক্সবাজার সদরে এসিল্যান্ড শূন্যতায় ভোগান্তি

পুনর্বাসন চায় মহেশখালীর মানুষ

‘নিয়ম ছিল না বলেই বদি আমন্ত্রণ পাননি’

দায়িত্বশীল ছাড়া কারও ডাকে সাড়া নয়

দেশের কোন গোয়েন্দা সংস্থার কী কাজ

কাশ্মিরে নিরাপত্তা বাহিনীর ওপর আবারও হামলা, সেনা কর্মকর্তাসহ নিহত ৬