বার্তা পরিবেশক:

কক্সবাজার জেলায় সমাজ সেবায় অবদান ও সমিতির উন্নয়নে বিশেষ অবদান রাখায় মুজিবুর রহমান ‘চট্টলা পিস এ্যাওয়ার্ড-২০১৭’ লাভ করেছে। গত ২৯ এপ্রিল শনিবার বিকাল ৪ টার সময় চট্টগ্রামস্থ বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন মিলনায়তনে ‘চট্টলা ফাউন্ডেশন’এ সম্মননা প্রদান অনুষ্ঠানে এই এ্যাওর্য়াড প্রদান করেছে। তিনি রামু র্গজনীয়া সিকদারপাড়া এলাকার মোজাম্মেল হক সিকদার ও রশিদা খাতুনের সন্তান এবং কক্সবাজার শহরের বইল্ল্যাপাড়ার স্থানীয় বাসিন্দা, কক্সবাজার আইনজীবী সমিতির প্রথম জিপি মরহুম এডভোকেট হাজী আবুল কালাম আজাদের জামাতা । তিনি শহরের নতুন শেভরণস্থ ‘আল-রাজিন মেডিকেল হল’ ফামের্সীর সত্ত্বাধিকারী। তিনি বিশিষ্ট সমাজ সেবক ও কক্সবাজার কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতির সহ-সভাপতি।

চট্টলা ফাউন্ডেশন সূত্রে জানা যায়,’আজ ভয়াল ২৯ এপ্রিল ১৯৯১ ও র্দুযোগ মোকাবেলায় আমাদের র্শীষক’ আলোচনা সভা ও গুণীজন সম্মননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,বাংলাদেশ সুপ্রীম কোর্টের বিচারপতি মো. আবদুস সালাম মামুন,বিশেষ অতিথি ছিলেন,বাংলাদেশ মানবাধিকার ব্যুরোর মহা-সচিব এ্যাডভোকেট ড.মো.শাহজাহান,শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যাঞ্চলর প্রফেসর ড.কামাল উদ্দিন আহম্মদ,অর্থ মন্ত্রালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল হক,রাজউকের যুগ্ম-সচিব পরিচালক (আইন)ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আলহাজ্ব মো.রোকন-উদ-দৌলা,এশিয়ান ইউনির্ভাসিটির ভাইস চ্যাঞ্চলর প্রফেসর ড.সুরেশ কুমার মজুমদার।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, চট্টলা ফাউন্ডেশনের উপদেষ্ঠা এ্যাডভোকেট মনির হোসেন।

এতে উপস্থিত ছিলেন, চট্টলা ফাউন্ডেশনের চেয়ারম্যান এম.এইচ আরমান চৌধুরী ও মহা-সচিব এস.এম আনোয়ার হোসেন অপু।

সংগঠনের কার্যনির্বাহী পরিষদ ও উপদেষ্ঠা মন্ডলী তাকে ‘চট্টলা পিস এ্যাওয়ার্ড-২০১৭’প্রদানে মনোনিত করায় আমন্ত্রিত অতিথিবৃন্দের কাছ থেকে তিনি সনদপত্র ও ক্রেস্ট গ্রহণ করেন।

এ্যাওয়ার্ড প্রাপ্ত মুজিবুর রহমান ‘চট্টলা পিস এ্যাওয়ার্ড-২০১৭’প্রদানে তাকে মনোনিত করায় চট্টলা ফাউন্ডেশন সহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।