নিজস্ব প্রতিবেদক:
কক্সবাজার শহরে জাবেদ হোসেন নামে এক যুবককে পিটিয়ে রক্তাক্ত করেছে ট্রাফিক পুলিশ।  শনিবার দুপুরে শহরের তাহের ভবনের সামনে এ ঘটনা ঘটে।  আহত জাবেদ সদর উপজেলার ইসলামাবাদের পশ্চিম লারপাড়ার মোঃ সেলিমের ছেলে।

আহত জাবেদের পিতা মোঃ সেলিম পূর্বপশ্চিমকে বলেন, শনিবার দুপুরে তাহের ভবনের সামনে তার ছেলে মোটরসাইইকেলটি পার্কিং করার সময় ট্রাফিক সার্জেন্ট মহিবুলের নেতৃত্বে কনেস্টবল নুরুল আমীন আমার ছেলেকে অতর্কিতভাবে লাঠি দিয়ে আঘাত করে। এতে সে গুরুতরভাবে আহত হয়ে রক্তাত্ত হয়। এসময় সে অজ্ঞান হয়ে মাটিতে পড়ে গেলে প্রত্যক্ষদর্শীরা তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে আসে। ওই দিকে তার মোটর সাইকেলটি নিয়ে যায় ট্রাফিক সার্জেন্ট মহিবুল। পরে তার গাড়ি আনতে গেলে ট্রাফিক পুলিশ শর্তদেয় কোন পত্রিকায় সংবাদ প্রকাশ করা যাবে না। এ ছাড়া ১৫ হাজার টাকা না দিলে গাড়ি ছাড়বে বলে জানান ট্রাফিক পুলিশ।

এ ব্যপারে ট্রাফিক পুলিশের পরিদর্শক কামরুজ্জামান মারধরের বিষয়টি অস্বীকার করেন।  রক্তাক্ত বিষয় জানতে চাইলে তিনি কোন উত্তর না দিয়ে পূর্বপশ্চিমকে বলেন, এটি একটি সাজানো নাটক। আর ১৫ হাজার টাকা দাবীর বিষয়টি অস্বীকার করে বলেন ওই গাড়িটি অবৈধ।