আমি নাচি শেখ হাসিনার জোরে- বীর বাহাদুর

শামীম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি:
পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন- ছাগল নাচে খুটির জোরে আর আমি নাচি শেখ হাসিনার জোরে। এ অঞ্চলের যতসব উন্নয়ন হয়েছে তার সবই প্রধানমন্ত্রীর ইচ্ছার কারণেই সম্ভব হয়েছে। গুরুন্নাকাটা-তুলাতলী ব্রিজের নির্মাণ কাজ উদ্বোধন হওয়ার মাধ্যমে বহুদিন পর আমাদের স্বপ্ন বাস্তবায়ন হতে চলছে। এতে করে এলাকায় কৃষি বিপ্লব ঘটবে। পরিবার, সমাজ, রাষ্ট্র প্রধান সর্বোপরী অভিভাবক যদি ঠিক থাকেন তাহলে নিজ নিজ ক্ষেত্রে উন্নতি না হওয়ার কোন সুযোগ নেই। শনিবার (২৯এপ্রিল) জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার দোছড়ি ইউনিয়নে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ও স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের পৃথক ৭টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন শেষে দোছড়ি নিন্ম মাধ্যমিক বিদ্যালয় মাঠে আয়োজিত জনসভায় এসব কথা বলেন তিনি।
শনিবার সকাল সাড়ে ১০টায় প্রতিমন্ত্রী নাইক্ষ্যংছড়ি উপজেরার গুরুন্নাকাটা-তুলাতলী ব্রিজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন শেষে আগামী অর্থবছরের মধ্যে গুরুন্নাকাটা সড়ক উন্নয়ন করার প্রতিশ্রুতি দেওয়ার সাথে সাথে শত শত মানুষ করতালি দিয়ে তাঁকে ধন্যবাদ জানান। এসময় তিনি বলেন- শিক্ষার কোন বিকল্প নেই। তাই পরিবারের যতই কষ্ট হউক না কেন পরিবারের ছেলে সন্তানদের শিক্ষায় শিক্ষিত করে তোলতে হবে।
প্রতিমন্ত্রী দোছড়ি ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্র, কমিউিনিটি ক্লিনিক, এলজিইডির তত্তাবধানে লেমুছড়ি বিজিবি ক্যাম্প-বাহিরমাঠ-কালুরঘাট সড়ক লেমুছড়ি বিজিবি ক্যাম্প-মিতাঙ্গ পাড়া রোড় ভায়া কালুরঘাট-পাইনছড়ি-মুরুংগো পাড় রোড় এর নির্মাণ কাজ উদ্বোধন, দোছড়ি ইউনিয়ন পরিষদ চত্বরে এলজিইডির তত্ত্বাবধানে নির্মিত বাহিরমাঠ, উক্যজাই হেডম্যান পাড়া, লেমুছড়ি ও কুরিক্ষ্যং মোট ৪টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের উদ্বোধন করেন।
ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও দোছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ মো: হাবিবুল্লাহ’র সভাপতিত্বে জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বান্দরবান জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক, জেলা অতিরিক্ত পুলিশ সুপার কামরুজ্জামান, পার্বত্য আঞ্চলিক পরিষদ সদস্য কাজল কান্তি দাশ, বান্দরবান জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক বেবী ইসলাম, পার্বত্য জেলা পরিষদ সদস্য লক্ষী পদ দাশ, নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও জেলা পরিষদ সদস্য ক্যউচিং চাক, সাধারণ সম্পাদক মো: ইমরান, লামা উপজেলা আওয়ামীলীগ সভাপতি মো: ইসমাইল।
জনসভা পরিচালনা করেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক তসলিম ইকবাল চৌধুরী ও সাবেক ছাত্রলীগ সভাপতি চোচু মং মার্মা। অনুষ্ঠানে অন্যদের মাঝে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আব্দুল আজিজ, নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসার এস,এম সরওয়ার কামাল, অতিরিক্ত পুলিশ সুপার কামরুজ্জামান, নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ তৌহিদ কবির, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক আবু তাহের কোম্পানী, যুবলীগ সভাপতি জসিম উদ্দিন, বাইশারী ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলম কোম্পানী, বাইশারী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর, সোনাইছড়ি ইউপি চেয়ারম্যান বাহান মার্মা, ঘুমধুম ইউপি চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর আজিজ, বাইশারী ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এ্যানিং মার্মা প্রমুখ।

সর্বশেষ সংবাদ

চট্টগ্রামে এবার হাজতির কাছে মিললো ৩৫০ পিস ইয়াবা

একটি সাদা কাফনের সফর নামা – (৫ম পর্ব)

একসঙ্গে ৩ বোন উধাও

যেভাবে গ্রেফতার হলেন দাড়ি-গোঁফওয়ালা ওসি মোয়াজ্জেম

ভারতের কাছে পাত্তাই পেলো না পাকিস্তান

কতদূর এগোলো জামায়াতের নতুন সংগঠনের কাজ?

বাহারছড়া ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

ঈদগাঁও নদীর অবৈধ স্থাপনা উচ্ছেদে ব্যারিস্টার আজিমের আইনি নোটিশ

চকরিয়ায় এক মাসে ৭ খুন

ভারুয়াখালী ওয়েলফেয়ার ফাউন্ডেশনের কমিটি গঠিত

চুমু দিয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রীর ইনফেকশন চিকিৎসা!

এনজিও চাকরির মেলা নিয়ে প্রশাসনের ধোয়াসা, হতাশ স্থানিয়রা

সাংবাদিক রাশেদের উপর হামলার তীব্র নিন্দা : অবিলম্বে সশস্ত্র সন্ত্রাসীদের গ্রেফতার করুন

কক্সবাজার জেলা কারাগারে দুর্নীতির প্রমাণ পেয়েছে দুদক 

আমার প্যারালাইজড আক্রান্ত বাবা

ঈদগড়ে উদ্ধার লাশ কক্সবাজার পৌরসভার কাউন্সিলর প্রার্থী রফিকের

রামুতে সংখ্যালঘু পরিবারের দোকান জবর-দখলের অভিযোগ

পিতা-মাতার পরকীয়ায় দু’কূল হারালো তিন শিশু!

বন্দুকযুদ্ধে নাইক্ষ‌্যংছড়ি ছাত্রলীগ নেতা সৌরভ নিহত

হ্নীলায় ইয়াবা ব্যবসায়ী জালালের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী