আমি নাচি শেখ হাসিনার জোরে- বীর বাহাদুর

শামীম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি:
পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন- ছাগল নাচে খুটির জোরে আর আমি নাচি শেখ হাসিনার জোরে। এ অঞ্চলের যতসব উন্নয়ন হয়েছে তার সবই প্রধানমন্ত্রীর ইচ্ছার কারণেই সম্ভব হয়েছে। গুরুন্নাকাটা-তুলাতলী ব্রিজের নির্মাণ কাজ উদ্বোধন হওয়ার মাধ্যমে বহুদিন পর আমাদের স্বপ্ন বাস্তবায়ন হতে চলছে। এতে করে এলাকায় কৃষি বিপ্লব ঘটবে। পরিবার, সমাজ, রাষ্ট্র প্রধান সর্বোপরী অভিভাবক যদি ঠিক থাকেন তাহলে নিজ নিজ ক্ষেত্রে উন্নতি না হওয়ার কোন সুযোগ নেই। শনিবার (২৯এপ্রিল) জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার দোছড়ি ইউনিয়নে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ও স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের পৃথক ৭টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন শেষে দোছড়ি নিন্ম মাধ্যমিক বিদ্যালয় মাঠে আয়োজিত জনসভায় এসব কথা বলেন তিনি।
শনিবার সকাল সাড়ে ১০টায় প্রতিমন্ত্রী নাইক্ষ্যংছড়ি উপজেরার গুরুন্নাকাটা-তুলাতলী ব্রিজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন শেষে আগামী অর্থবছরের মধ্যে গুরুন্নাকাটা সড়ক উন্নয়ন করার প্রতিশ্রুতি দেওয়ার সাথে সাথে শত শত মানুষ করতালি দিয়ে তাঁকে ধন্যবাদ জানান। এসময় তিনি বলেন- শিক্ষার কোন বিকল্প নেই। তাই পরিবারের যতই কষ্ট হউক না কেন পরিবারের ছেলে সন্তানদের শিক্ষায় শিক্ষিত করে তোলতে হবে।
প্রতিমন্ত্রী দোছড়ি ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্র, কমিউিনিটি ক্লিনিক, এলজিইডির তত্তাবধানে লেমুছড়ি বিজিবি ক্যাম্প-বাহিরমাঠ-কালুরঘাট সড়ক লেমুছড়ি বিজিবি ক্যাম্প-মিতাঙ্গ পাড়া রোড় ভায়া কালুরঘাট-পাইনছড়ি-মুরুংগো পাড় রোড় এর নির্মাণ কাজ উদ্বোধন, দোছড়ি ইউনিয়ন পরিষদ চত্বরে এলজিইডির তত্ত্বাবধানে নির্মিত বাহিরমাঠ, উক্যজাই হেডম্যান পাড়া, লেমুছড়ি ও কুরিক্ষ্যং মোট ৪টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের উদ্বোধন করেন।
ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও দোছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ মো: হাবিবুল্লাহ’র সভাপতিত্বে জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বান্দরবান জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক, জেলা অতিরিক্ত পুলিশ সুপার কামরুজ্জামান, পার্বত্য আঞ্চলিক পরিষদ সদস্য কাজল কান্তি দাশ, বান্দরবান জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক বেবী ইসলাম, পার্বত্য জেলা পরিষদ সদস্য লক্ষী পদ দাশ, নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও জেলা পরিষদ সদস্য ক্যউচিং চাক, সাধারণ সম্পাদক মো: ইমরান, লামা উপজেলা আওয়ামীলীগ সভাপতি মো: ইসমাইল।
জনসভা পরিচালনা করেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক তসলিম ইকবাল চৌধুরী ও সাবেক ছাত্রলীগ সভাপতি চোচু মং মার্মা। অনুষ্ঠানে অন্যদের মাঝে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আব্দুল আজিজ, নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসার এস,এম সরওয়ার কামাল, অতিরিক্ত পুলিশ সুপার কামরুজ্জামান, নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ তৌহিদ কবির, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক আবু তাহের কোম্পানী, যুবলীগ সভাপতি জসিম উদ্দিন, বাইশারী ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলম কোম্পানী, বাইশারী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর, সোনাইছড়ি ইউপি চেয়ারম্যান বাহান মার্মা, ঘুমধুম ইউপি চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর আজিজ, বাইশারী ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এ্যানিং মার্মা প্রমুখ।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

বুবলীর সঙ্গে শাকিবের বিয়ে, গুঞ্জন নাকি সত্যি?

সাবেক ডিসি ও ইউএনওসহ তিনজনের কারাদণ্ড

ইয়াবাসহ আইন মন্ত্রণালয়ের কর্মকর্তা আটক

চকরিয়া উগ্রবাদ ও সহিংসতা প্রতিরোধে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ

চকরিয়ায় কথিত চিকিৎসকের ভূল চিকিৎসার শিকার বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী

রামুর গর্জনিয়ায় বজ্রপাতে একই পরিবারের নারীসহ আহত ৫

মালুমঘাটে প্রভাবশালীর সহযোগিতায় চলছে বাল্য বিবাহ!

চট্টগ্রাম কলেজে ছাত্রলীগের কমিটি নিয়ে দফায় দফায় সংঘর্ষ

নিরাপদ সড়ক চাই: নিজে বাঁচব, অপরকে বাঁচাব

বিএনপির ১৭৩ প্রার্থী প্রায় চূড়ান্ত

চবি উপাচার্যের সাথে মিশর আল আযহার বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি দলের সাক্ষাৎ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্যকে সংবর্ধনা

বিমানবন্দর থেকে ইয়াবাসহ বরিশালের দুই তরুণী আটক

ইয়াবা পাচারের দায়ে টেকনাফের যুবকের ১০ বছর জেল

মহেশখালী-কুতুবদিয়া আসনে আ. লীগের মনোনয়ন পাচ্ছেন সিরাজুল মোস্তফা!

উলঙ্গ থাকার বিধান কী?

গ্যারেজে চাকরি করা প্রবাসী, কাগজ ব্যবসায় কোটিপতি

হঠাৎ স্যামসাং স্মার্টফোন বিস্ফোরণ! তারপর…

হাটহাজারীতে পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১

দেড় লাখ ইভিএম কেনার সিদ্ধান্ত