আমি নাচি শেখ হাসিনার জোরে- বীর বাহাদুর

শামীম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি:
পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন- ছাগল নাচে খুটির জোরে আর আমি নাচি শেখ হাসিনার জোরে। এ অঞ্চলের যতসব উন্নয়ন হয়েছে তার সবই প্রধানমন্ত্রীর ইচ্ছার কারণেই সম্ভব হয়েছে। গুরুন্নাকাটা-তুলাতলী ব্রিজের নির্মাণ কাজ উদ্বোধন হওয়ার মাধ্যমে বহুদিন পর আমাদের স্বপ্ন বাস্তবায়ন হতে চলছে। এতে করে এলাকায় কৃষি বিপ্লব ঘটবে। পরিবার, সমাজ, রাষ্ট্র প্রধান সর্বোপরী অভিভাবক যদি ঠিক থাকেন তাহলে নিজ নিজ ক্ষেত্রে উন্নতি না হওয়ার কোন সুযোগ নেই। শনিবার (২৯এপ্রিল) জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার দোছড়ি ইউনিয়নে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ও স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের পৃথক ৭টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন শেষে দোছড়ি নিন্ম মাধ্যমিক বিদ্যালয় মাঠে আয়োজিত জনসভায় এসব কথা বলেন তিনি।
শনিবার সকাল সাড়ে ১০টায় প্রতিমন্ত্রী নাইক্ষ্যংছড়ি উপজেরার গুরুন্নাকাটা-তুলাতলী ব্রিজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন শেষে আগামী অর্থবছরের মধ্যে গুরুন্নাকাটা সড়ক উন্নয়ন করার প্রতিশ্রুতি দেওয়ার সাথে সাথে শত শত মানুষ করতালি দিয়ে তাঁকে ধন্যবাদ জানান। এসময় তিনি বলেন- শিক্ষার কোন বিকল্প নেই। তাই পরিবারের যতই কষ্ট হউক না কেন পরিবারের ছেলে সন্তানদের শিক্ষায় শিক্ষিত করে তোলতে হবে।
প্রতিমন্ত্রী দোছড়ি ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্র, কমিউিনিটি ক্লিনিক, এলজিইডির তত্তাবধানে লেমুছড়ি বিজিবি ক্যাম্প-বাহিরমাঠ-কালুরঘাট সড়ক লেমুছড়ি বিজিবি ক্যাম্প-মিতাঙ্গ পাড়া রোড় ভায়া কালুরঘাট-পাইনছড়ি-মুরুংগো পাড় রোড় এর নির্মাণ কাজ উদ্বোধন, দোছড়ি ইউনিয়ন পরিষদ চত্বরে এলজিইডির তত্ত্বাবধানে নির্মিত বাহিরমাঠ, উক্যজাই হেডম্যান পাড়া, লেমুছড়ি ও কুরিক্ষ্যং মোট ৪টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের উদ্বোধন করেন।
ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও দোছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ মো: হাবিবুল্লাহ’র সভাপতিত্বে জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বান্দরবান জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক, জেলা অতিরিক্ত পুলিশ সুপার কামরুজ্জামান, পার্বত্য আঞ্চলিক পরিষদ সদস্য কাজল কান্তি দাশ, বান্দরবান জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক বেবী ইসলাম, পার্বত্য জেলা পরিষদ সদস্য লক্ষী পদ দাশ, নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও জেলা পরিষদ সদস্য ক্যউচিং চাক, সাধারণ সম্পাদক মো: ইমরান, লামা উপজেলা আওয়ামীলীগ সভাপতি মো: ইসমাইল।
জনসভা পরিচালনা করেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক তসলিম ইকবাল চৌধুরী ও সাবেক ছাত্রলীগ সভাপতি চোচু মং মার্মা। অনুষ্ঠানে অন্যদের মাঝে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আব্দুল আজিজ, নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসার এস,এম সরওয়ার কামাল, অতিরিক্ত পুলিশ সুপার কামরুজ্জামান, নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ তৌহিদ কবির, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক আবু তাহের কোম্পানী, যুবলীগ সভাপতি জসিম উদ্দিন, বাইশারী ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলম কোম্পানী, বাইশারী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর, সোনাইছড়ি ইউপি চেয়ারম্যান বাহান মার্মা, ঘুমধুম ইউপি চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর আজিজ, বাইশারী ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এ্যানিং মার্মা প্রমুখ।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

সেনা মোতায়েন ভোটের দুই থেকে দশদিন আগে: ইসি সচিব

প্রস্তুত প্রত্যাবাসন ঘর, দুপুরে ফিরছে রোহিঙ্গারা

নয়াপল্টনে সংঘর্ষ-অগ্নিসংযোগে তিন মামলা, গ্রেফতার ৬৫

শরিকদের ৬০ আসন ছাড়তে পারে আ.লীগ

বিয়ের আনুষ্ঠানিকতা সারলেন দীপিকা-রণবীর

যেভাবে প্রস্তুতি নিচ্ছে জামায়াতে ইসলামী

নায়ক হয়ে এসে ভিলেন হিসেবে দেশ কাঁপিয়েছিলেন রাজীব

নায়িকাকে জোর করে প্রকাশ্যে চুমু খেলেন অভিনেতা

মনোনয়নে ছোট নেতা, বড় নেতা দেখা হবে না : শেখ হাসিনা

অসুখী হতাশা বাড়াচ্ছে স্মার্টফোন

ফিরতে চান না রোহিঙ্গারা, প্রত্যাবাসনে অনিশ্চয়তা

রোহিঙ্গা প্রত্যাবাসনে মন্ত্রণালয়ের চূড়ান্ত সম্মতি

নয়াপল্টনে পুলিশের ওপর হামলা ও গাড়ি পোড়ানোর ঘটনায় ৩ মামলা

বিএনপির তান্ডবের প্রতিবাদে চবি ছাত্রলীগের বিক্ষোভ

মহেশখালীতে মামলা গোপন করে আসামী চালান

কৃষক লীগের সহসভাপতি বিএনপিতে

বৃহস্পতিবার রোহিঙ্গা প্রত্যাবাসন হচ্ছেনা !

ওয়ালটন বীচ ফুটবল: বৃহস্পতিবার ফাইনালে লড়বে ইয়ং মেন্স ক্লাব বনাম ফুটবল ক্লাব

গর্জনিয়া মাঝিরকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পিএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

রামু ফাতেমা রশিদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পিইসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা