রামুতে নির্মম সন্ত্রাসী হামলার শিকার দুই শিশু

সংবাদদাতা :

রামুতে সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়েছে দুই স্কুল পড়ুয়া সহোদর। ২৮’এপ্রিল (শুক্রবার) কক্সবাজার জেলার রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়ি এলাকায় এ ঘটনা ঘটে। আহত শিশু জসিম উদ্দিন (১৫) চাইল্যাতলী একে আজাদ উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণী এবং জয়নাল আবেদীন (১০) নিজেরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী। উক্ত ঘটনায় আহত শিক্ষার্থীদের পিতা রশিদ উল্লাহ ৪ জন সন্ত্রাসীকে বিবাদী করে রামু থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে বর্ণিত সূত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের নুরুল ইসলাম (৪২), ফরিদুল আলম (২৮), মোহাম্মদ আবদুল্লাহ (২০), নাজির হোসেন (২৭) নামীয় সন্ত্রাসীরা বিভিন্ন সময়ে রশিদ উল্লাহ এবং তার পরিবারকে চাঁদার দাবিতে হুমকি ধমকি দিয়ে আসছিল। কিন্তু তাতে ব্যর্থ হয়ে সন্ত্রাসীরা উক্ত শিশু দুটিকে দক্ষিণ মিঠাছড়ি বাজারে আটক করে এবং লোহার রড় ও লাঠিসোটা দিয়ে বেধড়ক মারধর করে। মারধরে শিশু জসিম উদ্দিনের বাম হাতের একটি আঙুল এবং জয়নাল উদ্দিনের বাম হাতের কব্জি ভেঙে যায়। এছাড়াও মারধরে পর শিশুদুটিকে আহত অবস্থায় একটি রুমে তালাবদ্ধ করে রাখে সন্ত্রাসীরা। পরবর্তীতে এলাকার লোকজন এবং পুলিশ গিয়ে শিশু দুটিকে উদ্ধার করে।

শিশু দুটির বাবা রশিদ উল্লাহ জানান, বিবাদীরা এলাকার চিহ্নিত চাঁদাবাজ, সন্ত্রাসী ও মাদকসেবী। তাদের আক্রোশের শিকার হল আমার স্কুলপড়ুয়া ছেলে দুটো। তারা এখন স্কুলে যেতে পারছে না। বর্তমানে বিবাদীরা আরো বিভিন্ন ধরণের হুমকি ধমকি দিচ্ছে।

এ বিষয়ে দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের চেয়ারম্যান ইউনুস ভুট্টোর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, স্কুলপড়ুয়া শিক্ষার্থীদের উপর হামলার ঘটনাটি দুঃখজনক। সন্ত্রাসীরাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে স্কুলপড়ুয়া শিশু শিক্ষার্থীদের উপর সন্ত্রাসীদের এহেন নির্মম হামলায় এলাকায় চাঞ্চল্য বিরাজ করছে। তারা এ ঘটনায় প্রশাসনের দ্রুত হস্তক্ষেপ কামনা করেন।

সর্বশেষ সংবাদ

আরেক জামায়াত নেতার পদত্যাগ

ইয়াবা ব্যবসায় বিনিয়োগ লাগে না!

আত্মসমর্পণকারী ১০২ ইয়াবা কারবারি কারাগারে

মহান মাতৃভাষা স্মৃতি সম্মাননা পেলেন জসিম উদ্দিন কাজল

মহেশখালী উপজেলা নির্বাচন : কে হবেন যোগ্য নৌকার মাঝি!

নৌকার পক্ষে যারা থাকবে না, তাদের স্থান আ. লীগে হবে না- এমপি জাফর

জালালাবাদের ত্রাস ফোরকানসহ দুইজনকে আটক করেছে পুলিশ

চকরিয়ায় ইভটিজিংয়ে বাধা, বখাটেদের হামলায় ছাত্র আহত

কানিজ ফাতেমা সহ ৪৯ নারী এমপি নির্বাচিত ঘোষণা

সাতকানিয়ায় বাসের ধাক্কায় প্রাণ গেল যুবলীগ নেতার

বাংলাদেশে বন্ধ করে দেয়া হচ্ছে টিকটক!

সেই ক্রিকেটার জাকারিয়া এখন শিকলবন্দী!

গ্যাসের সিলিন্ডারে করে ইয়াবা পাচার, আটক-১

পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক রাশেদ মোঃ আলী অসুস্থ : দোয়া কামনা

শুভ জন্মদিন ‘সিবিএন’

চট্টগ্রামের উন্নয়নে কোন গাফেলতি নয় : গণপূর্ত মন্ত্রী

‘প্রবাসীর জমি দখল করেছে যুবলীগ নেতা’- সংবাদের প্রতিবাদ

সেন্টমার্টিন রক্ষায় ৬ দফা দাবি নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের 

খুরুশ্কুল চেয়ারম্যান জসিমের কৃতজ্ঞতা প্রকাশ

কক্সবাজারে হজ্ব ও ওমরাহ প্রশিক্ষণ কর্মশালা