বদর মোকাম মসজিদের উপদেষ্টা আবদুল লতিফ সওদাগরের ইন্তেকাল, মঙ্গলবার বাদে জোহর নামাজে জানাযা

প্রেস বিজ্ঞপ্তি:

কক্সবাজার শহরের বদর মোকাম নিবাসী মরহুম আবদুল মোনায়েম এর পুত্র, বদর মোকাম জামে মসজিদ পরিচালনা কমিটির উপদেষ্টা, বিশিষ্ট সমাজ সেবক আবদুল লতিফ সওদাগর গতকাল ২৪ এপ্রিল সোমবার সন্ধ্যা ৬:১৫ মিনিটের সময় ফুয়াদ আল খতীব হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি …………….. রাজিউন। তিনি দীর্ঘদিন যাবৎ বার্ধক্যজনিত রোগে ভোগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৬ বছর। বর্তমান তার স্ত্রী, তিন ছেলে, নাতি-নাতনীসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রয়েছে। আজ ২৫ এপ্রিল জোহরের নামাযের পর বদর মোকাম জামে মসজিদ প্রাঙ্গণে মরহুমের নামাজে- জানাযা অনুষ্ঠিত হবে। এদিকে আবদুল লতিফ সওদাগরের ইন্তেকালে বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক মহল গভীর শোক প্রকাশ করে বিবৃতি প্রদান করেছেন।

॥বদর মোকাম জামে মসজিদ পরিচালনা কমিটি॥

কক্সবাজারের ঐতিহ্যবাহী বদর মোকাম জামে মসজিদ পরিচালনা কমিটির উপদেষ্টা এবং মসজিদ কমিটির সদস্য আবদুল কাইয়ূম জুয়েল, আবদুল কাদের সোহেল ও এ.কে. রাসেল চৌধুরীর পিতা সমাজ সেবক আবদুল লতিফ সওদাগরের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বদর মোকাম জামে মসজিদ পরিচালনা কমিটির প্রধান উপদেষ্টা ছৈয়দ মোহাম্মদ আলী, উপদেষ্টা আলহাজ্ব মাওলানা এস.এম. আতিকুর রহমান, আবদুল মালেক সমশের তছলিম ও মোহাম্মদ রেজাউল করিম, মসজিদ পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব রফিকুল হুদা চৌধুরী, সহ-সভাপতি আবদুল মঈন শমশের মঈন, মসজিদ পরিচালনা কমিটির সাধারন সম্পাদক আবদুল হান্নান সাউদ, যুগ্ম সম্পাদক রাকিবুস সাত্তার, কোষাধ্যক্ষ এস.এম. হেলাল উদ্দিন, নির্বাহী সদস্য মোহাম্মদ শাহজাহান, এস.এম. মিজানুর রহমান, এস.এম. কফিল উদ্দিন, এস.এম. জসীম উদ্দিন, আবু আদনান সাঊদ প্রমুখ।

তারা মহান আল্লাহর দরবারে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এছাড়াও মসজিদের উপদেষ্টা আবদুল লতিফ সওদাগরের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেন এবং কুরআনখানির মাধ্যমে মহান আল্লাহর দরবারে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন মসজিদের খতীব, ইমাম, মুয়াজ্জিন ও সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। তারা শোকসন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

॥নেজামে ইসলাম পার্টি॥

কক্সবাজারের ঐতিহ্যবাহী বদর মোকাম জামে মসজিদ পরিচালনা কমিটির উপদেষ্টা, বাংলাদেশ ব্যাংকের কর্মকর্তা আবদুল কাদের সোহেল ও সানী বীচ স্কুল এন্ড কলেজের শিক্ষক এ.কে. রাসেল চৌধুরীর পিতা আবদুল লতিফ সওদাগরের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির কক্সবাজার জেলা সভাপতি মাওলানা হাফেজ ছালামতুল্লাহ, সাধারন সম্পাদক মাওলানা মোহাম্মদ ইয়াছিন হাবিব, শহর নেজামে ইসলাম পার্টির সভাপতি মাওলানা নুরুল হক চকোরী, সাধারন সম্পাদক মাওলানা মোহাম্মদ খালেদ সাইফী প্রমুখ।

নেতৃবৃন্দ মহান আল্লাহর দরবারে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

cbn
কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

হিফজুল কুরআন প্রতিযোগিতায় দারুল আরক্বমের দুই ছাত্রের কৃতিত্ব

প্রধানমন্ত্রীর উপদেষ্টা হলেন সালমান এফ রহমান

রাখাইনে আবারো সঙ্ঘাতের শঙ্কা, জাতিসঙ্ঘ দূতের সফর স্থগিত

কী হচ্ছে তাবলীগ জামাতের অভ্যন্তরে? সমস্যার সমাধান ভারতে?

সাংবাদিক আমানুল্লাহ কবীর আর নেই

থেরেসার ব্রেক্সিট চুক্তি পার্লামেন্টে প্রত্যাখ্যান

কেনিয়ায় জঙ্গি হামলায় নিহত ১১

ধুলায় ধূসর রামু কলেজ গেইট, দুর্ভোগ পথচারী ও শিক্ষার্থীদের

পেকুয়া প্রেসক্লাব সভাপতি ছফওয়ানুলকে মিথ্যা মামলায় আসামি,সাংবাদিকদের নিন্দা

প্রবাসের মাটিতে বাংলাদেশের মুখ উজ্জ্বল করেছেন ক্রীড়াবিদ তৌহিদ

চকরিয়া-পেকুয়ার সকল শিক্ষাপ্রতিষ্ঠানকে আধুনিক পাঠশালায় পরিণত করা হবে

কালারমারছড়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের উপজেলা প্রশাসনের ঢেউটিন বিতরণ

ব্যবসায়ীদের সদাচারী হতে বললেন পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন

পর্যটক বেড়েছে ইনানী বীচে

দৈনিক মানবকন্ঠ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদকের মৃত্যুতে নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের শোক

সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের ৩০ জানুয়ারীর মধ্যে আত্মসমর্পণের নির্দেশ মেয়র মুজিবের

প্রাথমিকের শিক্ষকদের সন্তানকে কিন্ডার গার্টেনে ভর্তিতে মানা

ফের প্রধানমন্ত্রীর উপদেষ্টা জয়

প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা শুরু ১৫ মার্চ

কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার ২২