বদর মোকাম মসজিদের উপদেষ্টা আবদুল লতিফ সওদাগরের ইন্তেকাল, মঙ্গলবার বাদে জোহর নামাজে জানাযা

প্রেস বিজ্ঞপ্তি:

কক্সবাজার শহরের বদর মোকাম নিবাসী মরহুম আবদুল মোনায়েম এর পুত্র, বদর মোকাম জামে মসজিদ পরিচালনা কমিটির উপদেষ্টা, বিশিষ্ট সমাজ সেবক আবদুল লতিফ সওদাগর গতকাল ২৪ এপ্রিল সোমবার সন্ধ্যা ৬:১৫ মিনিটের সময় ফুয়াদ আল খতীব হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি …………….. রাজিউন। তিনি দীর্ঘদিন যাবৎ বার্ধক্যজনিত রোগে ভোগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৬ বছর। বর্তমান তার স্ত্রী, তিন ছেলে, নাতি-নাতনীসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রয়েছে। আজ ২৫ এপ্রিল জোহরের নামাযের পর বদর মোকাম জামে মসজিদ প্রাঙ্গণে মরহুমের নামাজে- জানাযা অনুষ্ঠিত হবে। এদিকে আবদুল লতিফ সওদাগরের ইন্তেকালে বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক মহল গভীর শোক প্রকাশ করে বিবৃতি প্রদান করেছেন।

॥বদর মোকাম জামে মসজিদ পরিচালনা কমিটি॥

কক্সবাজারের ঐতিহ্যবাহী বদর মোকাম জামে মসজিদ পরিচালনা কমিটির উপদেষ্টা এবং মসজিদ কমিটির সদস্য আবদুল কাইয়ূম জুয়েল, আবদুল কাদের সোহেল ও এ.কে. রাসেল চৌধুরীর পিতা সমাজ সেবক আবদুল লতিফ সওদাগরের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বদর মোকাম জামে মসজিদ পরিচালনা কমিটির প্রধান উপদেষ্টা ছৈয়দ মোহাম্মদ আলী, উপদেষ্টা আলহাজ্ব মাওলানা এস.এম. আতিকুর রহমান, আবদুল মালেক সমশের তছলিম ও মোহাম্মদ রেজাউল করিম, মসজিদ পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব রফিকুল হুদা চৌধুরী, সহ-সভাপতি আবদুল মঈন শমশের মঈন, মসজিদ পরিচালনা কমিটির সাধারন সম্পাদক আবদুল হান্নান সাউদ, যুগ্ম সম্পাদক রাকিবুস সাত্তার, কোষাধ্যক্ষ এস.এম. হেলাল উদ্দিন, নির্বাহী সদস্য মোহাম্মদ শাহজাহান, এস.এম. মিজানুর রহমান, এস.এম. কফিল উদ্দিন, এস.এম. জসীম উদ্দিন, আবু আদনান সাঊদ প্রমুখ।

তারা মহান আল্লাহর দরবারে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এছাড়াও মসজিদের উপদেষ্টা আবদুল লতিফ সওদাগরের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেন এবং কুরআনখানির মাধ্যমে মহান আল্লাহর দরবারে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন মসজিদের খতীব, ইমাম, মুয়াজ্জিন ও সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। তারা শোকসন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

॥নেজামে ইসলাম পার্টি॥

কক্সবাজারের ঐতিহ্যবাহী বদর মোকাম জামে মসজিদ পরিচালনা কমিটির উপদেষ্টা, বাংলাদেশ ব্যাংকের কর্মকর্তা আবদুল কাদের সোহেল ও সানী বীচ স্কুল এন্ড কলেজের শিক্ষক এ.কে. রাসেল চৌধুরীর পিতা আবদুল লতিফ সওদাগরের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির কক্সবাজার জেলা সভাপতি মাওলানা হাফেজ ছালামতুল্লাহ, সাধারন সম্পাদক মাওলানা মোহাম্মদ ইয়াছিন হাবিব, শহর নেজামে ইসলাম পার্টির সভাপতি মাওলানা নুরুল হক চকোরী, সাধারন সম্পাদক মাওলানা মোহাম্মদ খালেদ সাইফী প্রমুখ।

নেতৃবৃন্দ মহান আল্লাহর দরবারে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

মহেশখালীতে মামলা গোপন করে আসামী চালান

বিএনপির তান্ডবের প্রতিবাদে চবি ছাত্রলীগের বিক্ষোভ

কৃষক লীগের সহসভাপতি বিএনপিতে

বৃহস্পতিবার রোহিঙ্গা প্রত্যাবাসন হচ্ছেনা !

ওয়ালটন বীচ ফুটবল: বৃহস্পতিবার ফাইনালে লড়বে ইয়ং মেন্স ক্লাব বনাম ফুটবল ক্লাব

গর্জনিয়া মাঝিরকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পিএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

রামু ফাতেমা রশিদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পিইসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

রামুর অবসরপ্রাপ্ত শিক্ষক শের আহমদের ইন্তেকাল, বৃহস্পতিবার বাদ যোহর জানাযা

শক্তিশালী হুন্ডি সিন্ডিকেট সক্রিয়

রামুতে ডাকাত সর্দার আনোয়ার ও শহিদুল্লাহ গ্রেফতার

কে.এস রেড ক্রিসেন্ট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পিইসি পরীক্ষার্থীদের বিদায়

ইয়াবা ব্যবসায়ীর হাত ধরে পালিয়েছে ২ সন্তানের জননী

চকরিয়া-পেকুয়া আসনে এনডিএমের একক প্রার্থী ফয়সাল চৌধুরী

হাইকোর্টে হাজির হয়ে নিঃশর্ত ক্ষমা চেয়েছেন কক্সবাজারের ডিসি-এসপি

চট্টগ্রামে ২ ভুঁয়া সাংবাদিক আটক

আ’লীগ ও জাতীয় পার্টির মনোনয়ন ফরম কিনেছেন সেনা কর্মকর্তা মাসুদ চৌধুরী

মনোনয়নে ছোট নেতা, বড় নেতা দেখা হবে না : শেখ হাসিনা

মহেশখালীতে অগ্নিকান্ডে ৬ দোকান ভস্মিভূত, ১০ লক্ষ টাকার ক্ষতি

নয়াপল্টনে সংঘর্ষ : মামলা হবে ভিডিও ফুটেজ দেখে

নিম্ন আদালতের সাজা উচ্চ আদালতে স্থগিত না হলে প্রার্থিতা বাতিল হবে

এমপি মৌলভী ইলিয়াছকে চ্যালেঞ্জ আরেক প্রার্থী সামশুল আলমের