আনোয়ার হোছাইন, খুটাখালীর ঘটনাস্থল থেকে:
গরু ডাকাতি করে নিয়ে যাওয়ার পথে ধাওয়াকারী-জনতার গণপিটুনিতে এক ডাকাত নিহত হযয়েছে। তবে অন্য ডাকাতরা পালিয়ে যায়। আজ সোমবার ভোররাত ৪ টার দিকে মহাসড়কের খুটাখালী ইউনিয়নের নয়া পাড়া এলাকায় এঘটনা ঘটে।
স্থানীয়রা জানায়, রাতে অস্ত্রধারী ডাকাত দলে চট্টমেট্রো ণ ১১-৪৮৪৯ নাম্বার সম্বলিত পিকআপযোগে রামুর জোয়ারিয়ানালা থেকে গরু মালিককে ব্যাপক মারধর করে ৬টি গরু লুট করে।
এসময় এলাকাবাসী ধাওয়া করলে ডাকাতরা গরুসহ গাড়ি যোগে চকরিয়ার দিকে পালিয়ে যায় ।লোকজনও বিভিন্ন গাড়ি যোগে ডাকাতদের পিছুুুু নেয়।
গরু ডাকাতির সংবাদে ডাকাতদের ধরতে মহাসড়কের জোয়ারিয়ানালা থেকে খুটাখালী পর্যন্ত বিভিন্ন স্থানে সড়কের উপর বেরিকেড দিলেও ডাকাতরা তা ভেঙে পালিয়ে যেতে থাকে।উক্ত স্থানে পৌছা মাত্রই ডাকাতদের গাড়ি বিকল হলে পিছু নেয়া জনতার ধাওয়া থেকে বাঁচতে গাড়ি ও লুটকৃত গরু ফেলে পালিয়ে যায় ডাকাতরা।এসময় ধাওয়াকারীরা এক ডাকাতকে ধানক্ষেত থেকে আটক করে গণপিটুনি দিলে সে ঘটনাস্থলেই মারা যায় ।অনেকেই নিহত ডাকাতের শরীরে গুলির চিহ্ন রয়েছে বলে প্রত্যাক্ষদশীরা দাবি করছে। লিখা পর্যন্ত নিহত ডাকাতের পরিচয় জানা যায়নি। তবে নিহত ডাকাত ওই গাড়ির মালিক ও চালক এবং তার বাড়ি চকরিয়া উপজেলা বলে জানা গেছে।,ডাকাতির গাড়ি ও গরু ঘটনাস্থলে রয়েছে ।চকরিয়া পুলিশ,ঈদগাও পুলিশ,হাইওয়ে পুলিশ এবং খুটাখালী ,ইসলালমপুর এবংঈদগাও ইউনিয়নের চেয়ারমেনরা সহ হাজারো জনতা ঘটনাস্থলে অবস্থান করায় ঘন্টা খানেক সড়কের উভয় পাশে চরম যানজট সৃষ্টি হয়।পরে পুলিশ পৌঁছে যান চলাচল স্বাভাবিক করে।