বাঁচতে চায় সাংবাদিক ইকবাল : সহযোগিতা কামনা

মহেশখালী প্রেস ক্লাবের সাবেক যুগ্ম সম্পাদক ও কক্সবাজার জেলা উপকূলীয় সাংবাদিক ফোরামের সভাপতি সাংবাদিক ইকবাল বাহার চৌধুরী স্ট্রোক করে গুরুতর অসুস্থ হয়ে বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ৩য় তলায় ১৩ নং সিটে চিকিৎসাধীন আছেন।
মঙ্গলবার হঠাৎ স্ট্রোক করেছে বলে তার পারিবারিক সূত্রে জানা গেছে। মহেশখালীর অসুস্থ সহকর্মী স.ম ইকবাল বাহার চৌধুরীর পাশে দাঁড়িছেন কক্সবাজার উপকূলীয় সাংবাদিক ফোরামের কর্মকর্তারা। সহকর্মীরা ইকবাল বাহার চৌধুরীর শারিরীক অবস্থা খোঁজ খবর নিচ্ছেন এবং উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার উপকূলীয় সাংবাদিক ফোরামের ফান্ড থেকে তার চিকিৎসার জন্য সাধ্যমত ব্যয় বহন করা হবে বলে তার পরিবারকে জানিয়েছেন। এছাড়াও সাংবাদিকদের বৃহৎ একতার মাধ্যমে বিশেষ ফান্ড তৈরি করা হয়েছে যেন তাঁকে সবধরনের সহযোগিতা দেওয়ার প্রতিশ্রুতিও দেন সংগঠনের সাধারণ সম্পাদক হোবাইব সজীবসহ সংগঠনের কর্মকর্তাগণ। সিনিয়র সাংবাদিক দৈনিক আমাদের সময়ের সাবেক মহেশখালী প্রতিনিধি, কিংড্স টিভির কক্সবাজার উপকূলীয় প্রতিনিধি দৈনিক সাগর দেশের নিজস্ব প্রতিবেদক সাহসী সৎ কলম সৈনিক সাংবাদিক ইকবাল বাহার চৌধুরী গত ৪ দিন ধরে দুরারোগ্য রোগে আক্রান্ত। তার বাম মূখমন্ডল থেকে শরীরের অর্ধেক অংশ অবশ হয়ে গেছে বলে চিকিৎসকরা জানিয়েছেন। তাছাড়া শরীরে আরো কিছু জঠিল রোগ দেখা দিয়েছে। তার চিকিৎসার জন্য বিপুল পরিমাণ অর্থের প্রয়োজন। যা পরিবারের পক্ষ জোগাড় করা অসম্ভব হয়ে দাঁড়িয়েছে। তার অভাব অনটনের সংসার তিনি না বললেও মুখে ফুঁটে উঠেছে বেদনার ছাঁপ। তাহার দুই মেয়ে এক ছেলে সবাই স্কুলে অধ্যয়নরত।
সহকর্মী ছাড়াও ইকবাল বাহার চৌধুরীর অসুস্থার জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন মহেশখালী উপজেলা বিএপির সহ-সভাপতি কালারমারছড়া ইউপির ধানের র্শীষের চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব এখলাছুর রহমান, চকরিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাউছার উদ্দিন কছির, মাতারবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস.এম আবু হায়দার, কালারমারছড়া যুবদলের সভাপতি মো: আলমগীর, ডা: ইয়াকুব আলী, মাষ্টার জেমসেন বড়–য়া, আওয়ামীলীগ নেতা হাসান বশির,এমইউপি সদস্য ইকবাল বাহার চৌধুরী, মৌলভী ইদ্রিস ফারুকী,সাবেক মেম্বার আলম,বিশিষ্ট ব্যবসায়ী ও তরুণ উদ্যোক্তা মহিউদ্দিন ফয়সাল, সচিব রশিদ আহমদ,। তারা বাড়িয়ে দিয়েছেন সহযোগিতার হাত।
এ জন্য কক্সবাজার উপকূলী ফান্ড” নামে একটি ফান্ড গঠন করা হয়েছে। এ ফান্ডে টাকা পাঠিয়ে সাংবাদিক ইকবাল বাহার চৌধুরীকে বাঁচান।
প্রয়োজনে-সাংবাদিক ইকবাল বাহার চৌধুরী- ০১৮১৩-১৪২৪৩৩
সাংবাদিক হোবাইব সজীব-০১৮৩৩-৪৭৩২৯০
সাংবাদিক শহিদুল ইসলাম কাজল-০১৮১৩-৩৩৯৩২৪
সাংবাদিক আবুবক্কর ছিদ্দিক -০১৮১১৩৬৪৩১৪

সর্বশেষ সংবাদ

টেকনাফে কথিত বন্দুকযুদ্ধে একজন নিহত

দেশে ১৬৬৬ জন মৃত্যুদন্ডপ্রাপ্ত কয়েদীর ফাঁসি হাইকোর্টে অনুমোদনের অপেক্ষায়

বিএনপি’র মনোনয়ন প্রার্থীদের সাক্ষাতকার আজ রোববার থেকে শুরু

দুবাইয়ে সেরা গীতিকারের সম্মাননা পেলেন নাটোরের মেয়ে সোহানী

আজ চকরিয়া আসছে আইজিপি ড. জাবেদ পাটোয়ারী

পেকুয়ায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন!

তাহলে কী জাফর-আশেক-কানিজ-বদি পাচ্ছেন নৌকার টিকেট!

ইসলামাবাদে যাত্রীবাহী বাসের ধাক্কায় যুবক নিহত

‘নেতানিয়াহু, ট্রাম্প ও বিন সালমান শয়তানের ৩ অক্ষশক্তি’

উখিয়ায় অপহৃত যুবক উদ্ধার, দুই অপহরণকারী আটক

চ্যানেল কর্ণফুলীর কক্সবাজার প্রতিনিধি সেলিম উদ্দীন

‘পারস্পরিক কল্যাণকামিতার মাধ্যমেই সমৃদ্ধ রাষ্ট্র গঠন সম্ভব’

ধানের শীষে নির্বাচন করবে জামায়াত!

কুতুবদিয়ায় দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক মহড়া অনুষ্ঠিত

কক্সবাজারে আয়কর মেলা, তিনদিনে ৫৯ লাখ টাকা রাজস্ব আদায়

পোকখালীতে চিংড়ি ঘেরে ডাকাতির চেষ্টা, মালিককে কুপিয়ে জখম

মহেশখালীতে ৩দিন ব্যাপী কঠিন চীবর দানোৎসব শুরু

ইন্টারনেট সুবিধার আওতায় কক্সবাজার প্রেসক্লাব

আওয়ামীলীগ ভাওতাবাজিতে চ্যাম্পিয়ন : ড. কামাল

সত্য বলায় এসকে সিনহাকে জোর করে বিদেশ পাঠানো হয়েছে: মির্জা ফখরুল