বাঁচতে চায় সাংবাদিক ইকবাল : সহযোগিতা কামনা

মহেশখালী প্রেস ক্লাবের সাবেক যুগ্ম সম্পাদক ও কক্সবাজার জেলা উপকূলীয় সাংবাদিক ফোরামের সভাপতি সাংবাদিক ইকবাল বাহার চৌধুরী স্ট্রোক করে গুরুতর অসুস্থ হয়ে বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ৩য় তলায় ১৩ নং সিটে চিকিৎসাধীন আছেন।
মঙ্গলবার হঠাৎ স্ট্রোক করেছে বলে তার পারিবারিক সূত্রে জানা গেছে। মহেশখালীর অসুস্থ সহকর্মী স.ম ইকবাল বাহার চৌধুরীর পাশে দাঁড়িছেন কক্সবাজার উপকূলীয় সাংবাদিক ফোরামের কর্মকর্তারা। সহকর্মীরা ইকবাল বাহার চৌধুরীর শারিরীক অবস্থা খোঁজ খবর নিচ্ছেন এবং উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার উপকূলীয় সাংবাদিক ফোরামের ফান্ড থেকে তার চিকিৎসার জন্য সাধ্যমত ব্যয় বহন করা হবে বলে তার পরিবারকে জানিয়েছেন। এছাড়াও সাংবাদিকদের বৃহৎ একতার মাধ্যমে বিশেষ ফান্ড তৈরি করা হয়েছে যেন তাঁকে সবধরনের সহযোগিতা দেওয়ার প্রতিশ্রুতিও দেন সংগঠনের সাধারণ সম্পাদক হোবাইব সজীবসহ সংগঠনের কর্মকর্তাগণ। সিনিয়র সাংবাদিক দৈনিক আমাদের সময়ের সাবেক মহেশখালী প্রতিনিধি, কিংড্স টিভির কক্সবাজার উপকূলীয় প্রতিনিধি দৈনিক সাগর দেশের নিজস্ব প্রতিবেদক সাহসী সৎ কলম সৈনিক সাংবাদিক ইকবাল বাহার চৌধুরী গত ৪ দিন ধরে দুরারোগ্য রোগে আক্রান্ত। তার বাম মূখমন্ডল থেকে শরীরের অর্ধেক অংশ অবশ হয়ে গেছে বলে চিকিৎসকরা জানিয়েছেন। তাছাড়া শরীরে আরো কিছু জঠিল রোগ দেখা দিয়েছে। তার চিকিৎসার জন্য বিপুল পরিমাণ অর্থের প্রয়োজন। যা পরিবারের পক্ষ জোগাড় করা অসম্ভব হয়ে দাঁড়িয়েছে। তার অভাব অনটনের সংসার তিনি না বললেও মুখে ফুঁটে উঠেছে বেদনার ছাঁপ। তাহার দুই মেয়ে এক ছেলে সবাই স্কুলে অধ্যয়নরত।
সহকর্মী ছাড়াও ইকবাল বাহার চৌধুরীর অসুস্থার জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন মহেশখালী উপজেলা বিএপির সহ-সভাপতি কালারমারছড়া ইউপির ধানের র্শীষের চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব এখলাছুর রহমান, চকরিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাউছার উদ্দিন কছির, মাতারবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস.এম আবু হায়দার, কালারমারছড়া যুবদলের সভাপতি মো: আলমগীর, ডা: ইয়াকুব আলী, মাষ্টার জেমসেন বড়–য়া, আওয়ামীলীগ নেতা হাসান বশির,এমইউপি সদস্য ইকবাল বাহার চৌধুরী, মৌলভী ইদ্রিস ফারুকী,সাবেক মেম্বার আলম,বিশিষ্ট ব্যবসায়ী ও তরুণ উদ্যোক্তা মহিউদ্দিন ফয়সাল, সচিব রশিদ আহমদ,। তারা বাড়িয়ে দিয়েছেন সহযোগিতার হাত।
এ জন্য কক্সবাজার উপকূলী ফান্ড” নামে একটি ফান্ড গঠন করা হয়েছে। এ ফান্ডে টাকা পাঠিয়ে সাংবাদিক ইকবাল বাহার চৌধুরীকে বাঁচান।
প্রয়োজনে-সাংবাদিক ইকবাল বাহার চৌধুরী- ০১৮১৩-১৪২৪৩৩
সাংবাদিক হোবাইব সজীব-০১৮৩৩-৪৭৩২৯০
সাংবাদিক শহিদুল ইসলাম কাজল-০১৮১৩-৩৩৯৩২৪
সাংবাদিক আবুবক্কর ছিদ্দিক -০১৮১১৩৬৪৩১৪

সর্বশেষ সংবাদ

আরেক জামায়াত নেতার পদত্যাগ

ইয়াবা ব্যবসায় বিনিয়োগ লাগে না!

আত্মসমর্পণকারী ১০২ ইয়াবা কারবারি কারাগারে

মহান মাতৃভাষা স্মৃতি সম্মাননা পেলেন জসিম উদ্দিন কাজল

মহেশখালী উপজেলা নির্বাচন : কে হবেন যোগ্য নৌকার মাঝি!

নৌকার পক্ষে যারা থাকবে না, তাদের স্থান আ. লীগে হবে না- এমপি জাফর

জালালাবাদের ত্রাস ফোরকানসহ দুইজনকে আটক করেছে পুলিশ

চকরিয়ায় ইভটিজিংয়ে বাধা, বখাটেদের হামলায় ছাত্র আহত

কানিজ ফাতেমা সহ ৪৯ নারী এমপি নির্বাচিত ঘোষণা

সাতকানিয়ায় বাসের ধাক্কায় প্রাণ গেল যুবলীগ নেতার

বাংলাদেশে বন্ধ করে দেয়া হচ্ছে টিকটক!

সেই ক্রিকেটার জাকারিয়া এখন শিকলবন্দী!

গ্যাসের সিলিন্ডারে করে ইয়াবা পাচার, আটক-১

পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক রাশেদ মোঃ আলী অসুস্থ : দোয়া কামনা

শুভ জন্মদিন ‘সিবিএন’

চট্টগ্রামের উন্নয়নে কোন গাফেলতি নয় : গণপূর্ত মন্ত্রী

‘প্রবাসীর জমি দখল করেছে যুবলীগ নেতা’- সংবাদের প্রতিবাদ

সেন্টমার্টিন রক্ষায় ৬ দফা দাবি নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের 

খুরুশ্কুল চেয়ারম্যান জসিমের কৃতজ্ঞতা প্রকাশ

কক্সবাজারে হজ্ব ও ওমরাহ প্রশিক্ষণ কর্মশালা