আমরা মুক্তিযোদ্ধার সন্তান জেলার ভারপ্রাপ্ত সভাপতি জুয়েল

প্রকাশ: ২১ এপ্রিল, ২০১৭ ১০:০২

পড়া যাবে: [rt_reading_time] মিনিটে


‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ কক্সবাজার জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি ‌দায়িত্ব পাওয়ার পর সরওয়ার কবির জুয়েলকে ফুললে সংবর্ধনা জানাচ্ছেন দলীয় নেতাকর্মীরা।

সংবাদ বিজ্ঞপ্তি
মহান মুক্তিযুদ্ধের ধারক ও বাহক বীর মুক্তিযোদ্ধাদের সন্তানদের সংগঠন ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ কক্সবাজার জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি হলেন সিনিয়র সহ-সভাপতি সরওয়ার কবির জুয়েল।
সভাপতি আমজাদ হোসেন ছোটন রাজা পবিত্র ওমরাহ পালনে সৌদিয়া গমণের সিদ্ধান্ত নেয়ায় শুক্রবার বিকালে জুয়েলকে আনুষ্ঠানিক এ দায়িত্ব বুঝিয়ে দেয়া হয়। একই সঙ্গে ওমরাহ থেকে ফিরে না আসা পর্যন্ত সকল স্থরে নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থেকে কাজ করার আহবান করেন সভাপতি আমজাদ হোসনে ছোটন রাজা।
এদিকে বীর মুক্তিযোদ্ধা মাস্টার নুরুল আজিমের ছেলে ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কক্সবাজার সদর উপজেলা সভাপতি হামিদ হাসানের উপর সন্ত্রাসী হামলায় তীব্র নিন্দা প্রতিবাদ জানিয়ে বিবৃতি দিয়েছেন ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ কক্সবাজার জেলা শাখার সভাপতি আমজাদ হোসনে ছোটন রাজা, সিনিয়র সহ-সভাপতি সরওয়ার কবির জুয়েল, সহ-সভাপতি খোরশেদুল হক সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন তারেক, সাংগঠনিক সম্পাদক মো. মিরান, সহ-সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম টিপু, পৌরসভা সভাপতি শাহেদ বখশ এবং সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ রিয়াদ।