হাফেজ মুহাম্মদ কাশেম, টেকনাফ :
চেম্বারে রোগী  মারা যাওয়ায় ভূল চিকিৎসার অভিযোগে পল্লী চিকিৎসক আটক করা হয়েছে। ২০ এপ্রিল বৃহস্পতিবার রাত ৮ টায় টেকনাফের উপকুলীয় ইউনিয়ন বাহারছড়া শামলাপুর বাজারে এ ঘটনা ঘটে। স্থানীয়রা মাতাল অবস্থায় ভূল চিকিৎসার কারণে ঘটনাস্থলেই রোগী মারা যাওয়ার অভিযোগ তুলেছেন। আটক হওয়া পল্লী চিকিৎসক শামলাপুর বাজারের ডাঃ অমর দাশ।
জানা যায় পুরানপাড়া এলাকার প্রবাসী সৈয়দুল ইসলামের স্ত্রী জমিলা খাতুন (৪০) অসুস্থ হয়ে শামলাপুর বাজারের শেফা ফার্মেসীতে ডাঃ অমর দাশের চেম্বারে চিকিৎসা নিতে গেলে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে শামলাপুর পুলিশ অভিযুক্ত ডাঃ অমর দাশকে আটক করে ফাঁড়িতে নিয়ে আসেন।

এলাকাবাসী জানান, শামলাপুর বাজারের শেফা ফার্মেসীতে ডাঃ অমর দাশ নিয়মিত ইয়াবা সেবন ও বাংলা মদ পান করে রোগী দেখেন। মাতাল অবস্থায় রুগী দেখে ভূল চিকিৎসার কারণে প্রবাসী সৈয়দুল ইসলামের স্ত্রী জমিলা খাতুন (৪০) মারা গেছেন বলে স্থানীয়রা দাবি করেছেন।
শামলাপুর পুলিশ ফাঁড়ির এসআই মাসুদ মুন্সী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের পরিবার মামলা করলে তাদের আইনী সহায়তা করা হবে। টেকনাফে ভূল চিকিৎসায় রোগী মৃত্যুর অভিযোগে পল্লী চিকিৎসক আটক