নিজস্ব প্রতিবেদক:

পেকুয়ায় টাকার বিনিময়ে কর্ম সৃজন প্রকল্পের শ্রমিক দিয়ে ব্যক্তিগত রাস্তা ভরাট করিয়েছেন টইটং ইউপি’র চেয়ারম্যান জাহেদুল ইসলাম চৌধুরী। জনকল্যাণে প্রদত্ত সরকারের একটি গুরুত্বপূর্ণ প্রকল্পের শ্রমিক দিয়ে ইউপি চেয়ারম্যান কর্তৃক এহেন কর্মকান্ডে ক্ষিপ্ত হয়েছেন স্থানীয় এলাকাবাসী। সোমবার (১৭এপ্রিল) পেকুয়া উপজেলার টৈইটং ইউনিয়নের ৬নং ওয়ার্ডের নাপিতখালী গ্রাম এ ঘটনা ঘটে।
স্থানীয়ারা বলেন, প্রকল্পাধীন রাস্তা ভরাটের জন্য কর্মসৃজন প্রকল্পের শ্রমিক ওই এলাকায় গেলেও যথাস্থানে কাজ না করে স্থানীয় এক প্রভাবশালীর বসতভিটার ব্যক্তিগত চলাচলের পথ ভরাট করেন। এনিয়ে এলাকাবাসীদের তোঁপের মুখে পড়ে এক পর্যায়ে কাজ বন্ধ করে দেয় শ্রমিকরা। তাঁরা আরো বলেন, প্রকল্পের দায়িত্বে থাকা পিসি ও আবু ওমর এমইউপি কোনদিন প্রকল্পের কাজ পরিদর্শনে যায়নি।

এবিষয়ে উক্ত প্রকল্পের দায়িত্বে থাকা পিসি ও ইউপি সদস্য আবু ওমর বলেন, আমি ওই প্রকল্পের পিসি আছি নামেমাত্র। কিন্তু আমাকে কোন দায়িত্ব দেয়া হয়নি। সবকিছু দেখাশুনা করছেন চেয়ারম্যান নিজেই।

টইটং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহেদুল ইসলাম চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানীয় এলাকাবাসীর অনুরোধে কাজটি করা হয়েছে।