ফারুক আহমদ, উখিয়া:
ক্রীড়া পরিদপ্তর প্রনীত বার্ষিক কর্মসূচীর আওতায় রামু উপজেলার আল-ফুয়াদ একাডেমীতে মাস ব্যাপী ফুটবল প্রশিক্ষনের সমাপনী ও সনদ বিতরণ অনুষ্ঠান গত রবিবার অনুষ্ঠিত হয়েছে।
খুনিয়াপালং ইউনিয়নের মেম্বার ও ক্যাপটেন মনসুর আলী স্মৃতি সংসদের সভাপতি আব্দুল্লাহ বিদ্যুৎতের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, কক্সবাজার জেলা ক্রীড়া কর্মকর্তা মো: নাজিম উদ্দিন ভুঁইয়া। বিশেষ অতিথি ছিলেন, যথাক্রমে কক্সবাজার এয়ারপোর্টের ইঞ্জিনিয়ার তারেক আহমদ ও আল-ফুয়াদ একাডেমীর প্রধান শিক্ষক মোস্তফা দিদার চৌধুরী। বক্তব্য রাখেন, প্রশিক্ষক ও আল-ফুয়াদ একাডেমীর সিনিয়র শিক্ষক মো: ইসমাঈল, এহসানুল করিম চৌধুরী, ভালুকিয়া উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক আনোয়ার ইবনে কামাল।
প্রধান অতিথি জেলা ক্রীড়া শিক্ষক মো: নাজিম উদ্দিন বলেন, ক্রীড়াই শক্তি, জাতির সুস্থতা। ক্রীড়াই জাতীয় ও আর্ন্তজাতিক পরিচিত লাভের অন্যতম মাধ্যম। তিনি আরও বলেন, বর্তমান সরকার তৃণমূল পর্যায়ে মেধাবী ক্রীড়াবিদ বের করার জন্য দীর্ঘমেয়াদী ও স্বল্প মেয়াদী প্রশিক্ষণের ব্যবস্থা গ্রহণ সত্যিই প্রশংসার দাবী রাখে।
পরে ৩০ জন প্রশিক্ষাণার্থীদের মাঝে সনদ ও টিশার্ট বিতরণ করা হয়। অনুষ্ঠানটি যৌথভাবে সঞ্চালনা করেন প্রশিক্ষক মো: ইসমাঈল ও দশম শ্রেণীর ছাত্র জুবাইরুল গণি।