কুতুবদিয়া প্রতিনিধি :

উপজেলার ধুরং বাজারে মাছ বিক্রিকে কেন্দ্র করে দুই ব্যবসায়ীর মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আনোয়ার নামের এক ব্যবসায়ী গুরুতর আহত হয়েছে।

প্রত্যক্ষদর্শী ওয়াদু,মানিকসহ আরো অনেকে জানিয়েছেন, ১৬ এপ্রিল (রবিবার) সন্ধ্যা ৭ টার দিকে ধুরুং বাজারে মাছ বিক্রিকে কেন্দ্র করে উত্তর ধুরুং ইউনিয়নের তেলিয়া কাটা গ্রামের আবদু সত্তারের পুত্র আনোয়ার হোসেন (৩৫) ও একই ইউনিয়নের বাঁকখালী গ্রামের শাহাজাহানের পুত্র কাইছারের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে কাইছারের শেয়ারদার দক্ষিণ ধুরুং ইউনিয়নের আলী ফকির ডেইল গ্রামের নুরুল হোসাইন প্রতিপক্ষ আনোয়ারকে মারতে তেড়ে আসলে সংঘর্ষের সৃষ্টি হয়। এসময় কাইছার ও নুরুল দুইজনে মিলে আনোয়ারকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে এলোপাতাড়ি কিল,ঘুষি মেরে গুরুতর জখম করে। পরে কামড়িয়ে আনোয়ারের কান ছিড়ে ফেলে কাইছার। পরে আনোয়ারের শোর চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এসে আহতকে উদ্ধার করে কুতুবদিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। রোগীর অবস্থা আশংকাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য রেফার করেছেন কর্তব্যরত চিকিৎসক।

এব্যপারে বাজারের ইজারাদার কামরুল ইসলাম সিকদার জানান,গতক্াল রবিবার (১৬ এপ্রিল) ধুরুং বাজারে দুই মাছ ব্যবসায়ীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এব্যপারে মামলার প্রস্তুতি চলছে বলে নিশ্চিত করেছে আহত আনোয়ারের পরিবার।