অাজিজুল হক , ঘুমধুম:
নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের কনস্টেবল প্রয়াত তুষার কান্তি দে স্মরণে বিশেষ প্রার্থনা ও ভোজন সভা অনুষ্ঠিত হয়েছে।

১৬ এপ্রিল (শনিবার) দুপুর টা থেকে এ ভোজন পর্ব ও বিশেষ প্রার্থনা অনুষ্ঠান শুরু হয়। এতে ঘুমধুম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান (ইউপি)একেএম জাহাঙ্গীর আজিজ চৌধুরী, নাইক্ষ্যংছড়ি উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব রাজা মিয়া, উখিয়া থানার এসআই আনিসুর রহমান,বিঞ্চু কুমার রায়, ব্যবসায়ী কবির আহমদ সওদাগর, ইসহাক সওদাগর,শহীদুল ইসলাম সবুজ, শ্রমিক নেতা ঝুলন্ত কান্তি দে, মাহিদ্রা সিএনজি সমিথির সাধারণ সম্পাদক মাসুদ অামিন শাকিল, উখিয়া উপজেলা যুবলীগের সহ-সভাপতি অহিদ চৌধুরী সহ সাংবাদিক,জনপ্রতিনিধি, শিক্ষক,ব্যবসায়ী, ছাত্র ও যুব সমাজ সহ বিভিন্ন শ্রেণী পেশার ব্যক্তিবর্গ ছাড়াও উল্ল্যেখযোগ্য এতিম -মিসকিন উপস্থিত ছিলেন।

ঘুমধুম তদন্ত কেন্দ্র পুলিশের ইনচার্জ চৌকস কর্মকর্তা উপ -পরিদর্শক মোঃএরশাদ উল্লাহ এর সার্বিক তত্ত্বাবিধানে এ মহতি উদ্যোগ বাস্তবায়িত হয়। তাকে সহযোগিতা করেন তদন্ত কেন্দ্র পুলিশের এস আই আমিনুর রহমান ফরহাদ, মোঃআলমগীর কবির,এএসআই জমির উদ্দিন, জুয়েল।  শত -শত লোকজন ভোজন পর্বে উপস্থিত থেকে বিশেষ প্রার্থনা সভায় যোগদান করেন।

উক্ত ভোজন পর্বে অনন্ত ২শতাধিক লোকজনকে আপ্যায়িত করা হয় এবং মসজিদ ও এতিম খানায় মাংশ বিতরণ করা হয় বলে জানান ঘুমধুম তদন্ত কেন্দ্র পুলিশের ইনচার্জ মোঃএরশাদ উল্লাহ। উল্লেখ্য, তুষার কান্তি দে গত ৩১ মার্চ দায়ীত্ব ও কর্তব্যরত অবস্থায় ঘুমধুম পুলিশ ফাঁড়িতে নিজে গুলি ঠেকিয়ে আত্মহত্যা করেন।
তার বাড়ি চট্রগ্রামের সীতাকুন্ড থানার রহমত নগরে  বাবা অমল দে। তিনি ব্যক্তিগত জীবনে অবিবাহিত ছিলেন।