হোয়ানকে জেলা ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মিথ্যা মামলায় নিন্দার ঝড়

বিশেষ প্রতিবেদক:
মহেশখালী উপজেলার হোয়ানকে একটি মিথ্যা মামলায় জেলা ছাত্রলীগের সদস্য পারভেজ আহামদ বাবুকে মিথ্যাভাবে আসামী করা নিয়ে তোলপাড় সৃষ্টি হয়েছে। এই নিয়ে সবর্ত্র নিন্দার বয়ে যাচ্ছে। একই সাথে ছাত্রলীগের উর্ধ্বতন মহলসহ সরকারি দল আওয়ামী লীগ, যুবলীগের বিষয়টি নিয়ে উদ্বেগ সৃষ্টি হয়েছে। তারা মনে করছেন, একটি সাজানো মামলায় কিভাবে ছাত্রলীগের একজন জেলা সদস্যকে মিথ্যাভাবে আসামী করা হয়। এই প্রশ্নটি সবার মুখে মুখে ঘুরছে।
জানা গেছে, হোয়ানকের কেরুনতলীর দু’পরিবারের জমি সংক্রান্ত দীর্ঘদিনের বিরোধ নিয়ে সাবেক চেয়ারম্যান এনামুল করিমের লোকজনের বিরুদ্ধে একটি মামলা হয়েছে। ঘেরের মিল ডাকাতির অভিযোগে মামলাটি হলেও এ ধরণের কোনো ঘটনাই ঘটেনি। তারপরও সম্পূর্ণ সাজানো ভাবে ৮ এপ্রিল একটি মিথ্যা মামলা দায়ের করে প্রতিপক্ষ। ওই মামলায় সম্পূর্ণ উদ্দেশ্যপ্রণোদিত জেলা ছাত্রলীগের সদস্য ও সাবেক সংসদ সদস্য ইসহাক বিএ’র নাতি পারভেজ আহামদ বাবু ও তার বাবা শফিউল আলমকে আসামী করা হয়।
এ ব্যাপারে বাবু জানান, সাবেক চেয়ারম্যান এনামুল করিম তার ভগ্নিপতি। এই কারণে প্রতিপক্ষ উদ্দেশ্য প্রণোদিতভাবে বাবু ও তার বাবাকে আসামী করেছে।

জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক আহমেদ জয়ের সাখে বাবু

এদিকে জেলা ছাত্রলীগের সদস্য পারভেজ আহামদ বাবু ও তার বাবাকে মিথ্যা হয়রানিমূলক মামলায় উদ্দেশ্যপ্রণোদিত ভাবে আসামী করায় নিন্দা জানিয়েছেন জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক আহমেদ জয়। তিনি এই নিয়ে ক্ষোভ প্রকাশ করে মামলা থেকে বাবু ও তার বাবাকে বাদ দেয়ার দাবি জানান। ক্ষোভ প্রকাশ আরো নিন্দা জানিয়েছেন হোয়ানক ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাফর আলম জফুর, হোয়ানক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তফা কামালসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের নেতারা। তারাও জেলা ছাত্রলীগ নেতা পারভেজ আহামদ বাবু ও তার বাবাকে হয়রানিমূলক মামলা থেকে বাদ দিতে জোর দাবি জানান। না হয় হোয়ানকের রাজনৈতিক ও সামাজিক পরিস্থিতি উত্তপ্ত হবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন।
এ ব্যাপারে পারভেজ আহামদ বাবু বলেন, ‘আমাদের পরিবার মহেশখালীর আওয়ামী পরিবারগুলো মধ্যে অন্যতম একটি পরিবার। হোয়ানকে আমাদের পরিবারই আওয়ামী লীগের নেতৃত্ব দিয়ে যাচ্ছে। তাই ষড়যন্ত্রমূলক ভাবে আওয়ামী লেবাসধারী বিএনপি-জামায়াতের দোরসরা আমাদের হয়রানি করার জন্য মিথ্যা মামলায় আমাকে ও আমার বাবাকে আসামী করেছে। এই বিচারটা আমি কার কাছে দেবো?’

সর্বশেষ সংবাদ

পটিয়ার কেলিশহরে আন্তঃধর্মীয় সম্মেলন

হালিশহরে অজ্ঞাত বস্তাবন্দী লাশ উদ্ধার

মাহফুজউল্লাহ মারা যাননি, জানাল বিএনপি

সৌদি আরবেও ভয়াবহ সন্ত্রাসী হামলা : চার হামলাকারী নিহত

রমজানের পবিত্রতা রক্ষায় অসামাজিক কার্যকলাপ প্রতিরোধ কমিটির ৮ দফা দাবি

‘মিথ্যা’ মামলায় খরুলিয়ার মা-মেয়ে কারাগারে:  এএসপির ঘটনাস্থল পরিদর্শন

সাতকানিয়ায় ৪ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার ২

নতুন কমিটি পেয়ে সৌদিআরব প্রবাসী কক্সবাজার জেলা শ্রমিক দলের মিষ্টি বিতরণ

শ্রীলঙ্কায় ছয় বিস্ফোরণে নিহত ১৫৬

আমরা বর্বর, আমরা জ্ঞানপাপী!!

ধর্ম প্র‌তিমন্ত্রীর রে‌ডি‌য়েন্ট ফিস ওয়ার্ল্ড প‌রিদর্শন

টেকনাফে র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নাইক্ষ্যংছড়ির মাদক কারবারী নিহত

শ্রীলঙ্কায় ছয়টি ভয়াবহ বিস্ফোরণে নিহত ৪২, আহত ২৮০

গোশতের বাজারে মগের মুল্লুক!

কোচিং করলে মেলে অগ্রিম প্রশ্ন!

সেন্টমার্টিন বি এন স্কুলে কলেজ শাখার পাঠদানের অনুমোদন

৩০ এপ্রিলের মধ্যে শপথ না নিলে বিএনপি এমপিদের আসন শূন্য

ঈদগাঁওতে ঘন ঘন দিবারাত্রী লোডশেডিং

রাঙামাটি থেকে গ্রেফতার হলো নুসরাত হত্যা মামলার অন্যতম পরিকল্পনাকারি রানা

অসহায় প্রতিবন্ধী পরিবারের আর্তনাদে আকাশ বাতাস ভারী হয়ে উঠেছে