হোয়ানকে জেলা ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মিথ্যা মামলায় নিন্দার ঝড়

বিশেষ প্রতিবেদক:
মহেশখালী উপজেলার হোয়ানকে একটি মিথ্যা মামলায় জেলা ছাত্রলীগের সদস্য পারভেজ আহামদ বাবুকে মিথ্যাভাবে আসামী করা নিয়ে তোলপাড় সৃষ্টি হয়েছে। এই নিয়ে সবর্ত্র নিন্দার বয়ে যাচ্ছে। একই সাথে ছাত্রলীগের উর্ধ্বতন মহলসহ সরকারি দল আওয়ামী লীগ, যুবলীগের বিষয়টি নিয়ে উদ্বেগ সৃষ্টি হয়েছে। তারা মনে করছেন, একটি সাজানো মামলায় কিভাবে ছাত্রলীগের একজন জেলা সদস্যকে মিথ্যাভাবে আসামী করা হয়। এই প্রশ্নটি সবার মুখে মুখে ঘুরছে।
জানা গেছে, হোয়ানকের কেরুনতলীর দু’পরিবারের জমি সংক্রান্ত দীর্ঘদিনের বিরোধ নিয়ে সাবেক চেয়ারম্যান এনামুল করিমের লোকজনের বিরুদ্ধে একটি মামলা হয়েছে। ঘেরের মিল ডাকাতির অভিযোগে মামলাটি হলেও এ ধরণের কোনো ঘটনাই ঘটেনি। তারপরও সম্পূর্ণ সাজানো ভাবে ৮ এপ্রিল একটি মিথ্যা মামলা দায়ের করে প্রতিপক্ষ। ওই মামলায় সম্পূর্ণ উদ্দেশ্যপ্রণোদিত জেলা ছাত্রলীগের সদস্য ও সাবেক সংসদ সদস্য ইসহাক বিএ’র নাতি পারভেজ আহামদ বাবু ও তার বাবা শফিউল আলমকে আসামী করা হয়।
এ ব্যাপারে বাবু জানান, সাবেক চেয়ারম্যান এনামুল করিম তার ভগ্নিপতি। এই কারণে প্রতিপক্ষ উদ্দেশ্য প্রণোদিতভাবে বাবু ও তার বাবাকে আসামী করেছে।

জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক আহমেদ জয়ের সাখে বাবু

এদিকে জেলা ছাত্রলীগের সদস্য পারভেজ আহামদ বাবু ও তার বাবাকে মিথ্যা হয়রানিমূলক মামলায় উদ্দেশ্যপ্রণোদিত ভাবে আসামী করায় নিন্দা জানিয়েছেন জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক আহমেদ জয়। তিনি এই নিয়ে ক্ষোভ প্রকাশ করে মামলা থেকে বাবু ও তার বাবাকে বাদ দেয়ার দাবি জানান। ক্ষোভ প্রকাশ আরো নিন্দা জানিয়েছেন হোয়ানক ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাফর আলম জফুর, হোয়ানক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তফা কামালসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের নেতারা। তারাও জেলা ছাত্রলীগ নেতা পারভেজ আহামদ বাবু ও তার বাবাকে হয়রানিমূলক মামলা থেকে বাদ দিতে জোর দাবি জানান। না হয় হোয়ানকের রাজনৈতিক ও সামাজিক পরিস্থিতি উত্তপ্ত হবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন।
এ ব্যাপারে পারভেজ আহামদ বাবু বলেন, ‘আমাদের পরিবার মহেশখালীর আওয়ামী পরিবারগুলো মধ্যে অন্যতম একটি পরিবার। হোয়ানকে আমাদের পরিবারই আওয়ামী লীগের নেতৃত্ব দিয়ে যাচ্ছে। তাই ষড়যন্ত্রমূলক ভাবে আওয়ামী লেবাসধারী বিএনপি-জামায়াতের দোরসরা আমাদের হয়রানি করার জন্য মিথ্যা মামলায় আমাকে ও আমার বাবাকে আসামী করেছে। এই বিচারটা আমি কার কাছে দেবো?’

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

বিএনপি নেতা হাবিব-উন-নবী খান সোহেল গ্রেফতার

রামুর গর্জনিয়ায় বজ্রপাতে একই পরিবারের নারীসহ আহত ৫

কক্সবাজারে প্রথম নির্মিত হচ্ছে সি,আই কোম্পানি ইন্ডাস্ট্রি

মহেশখালী পৌর ছাত্রদলের আংশিক কমিটি বিলুপ্ত ঘোষণা

এসপি মাসুদ হোসাইনের কক্সবাজারে যোগদান, ডিসি’র সাথে সৌজন্য সাক্ষাত

জেলা প্রশাসকের কার্যালয়ে দূর্যোগ ব্যবস্থাপনার জন্য ইওসি স্থাপন

পেকুয়ায় প্রবাহমান খালে মাটি ভরাট করলেন প্রভাবশালী

কোনাখালীতে দোকান পুড়ে ছাই

বুবলীর সঙ্গে শাকিবের বিয়ে, গুঞ্জন নাকি সত্যি?

সাবেক ডিসি ও ইউএনওসহ তিনজনের কারাদণ্ড

ইয়াবাসহ আইন মন্ত্রণালয়ের কর্মকর্তা আটক

চকরিয়া উগ্রবাদ ও সহিংসতা প্রতিরোধে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ

চকরিয়ায় কথিত চিকিৎসকের ভূল চিকিৎসার শিকার বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী

রামুর গর্জনিয়ায় বজ্রপাতে একই পরিবারের নারীসহ আহত ৫

মালুমঘাটে প্রভাবশালীর সহযোগিতায় চলছে বাল্য বিবাহ!

চট্টগ্রাম কলেজে ছাত্রলীগের কমিটি নিয়ে দফায় দফায় সংঘর্ষ

নিরাপদ সড়ক চাই: নিজে বাঁচব, অপরকে বাঁচাব

বিএনপির ১৭৩ প্রার্থী প্রায় চূড়ান্ত

চবি উপাচার্যের সাথে মিশর আল আযহার বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি দলের সাক্ষাৎ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্যকে সংবর্ধনা