বিনোদন ডেস্ক:
শারীরিক অসুস্থতা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ঢালিউড কিং খান খ্যাত শাকিব খান। উচ্চ রক্তচাপ ও ঘাড়ের ব্যাথা নিয়ে আজ বৃহস্পতিবার (১৩ এপ্রিল) দুপুর ১২টায় তিনি রাজধানীর ল্যাব এইড হাসপাতালে যান। সেখানে চিকিৎকরা তাকে বেশ কিছু চেকআপ করার কথা বলেন। পরে একটি কেবিন ভাড়া করে সেখানেই রয়েছেন শাকিব।

জানা গেছে, চিত্রনায়ক শাকিব খান আজ সকাল থেকেই অসুস্থ বোধ করছিলেন। পরে আত্মীয় স্বজনের পরামর্শে দুপুর ১২ টার দিকে চেকআপ করানোর জন্য রাজধানীর ল্যাব এইড হাসপাতালে যান। হাসপাতালের জরুরি বিভাগে গিয়ে ইসিজি করেন এই নায়ক। আরও কিছু পরীক্ষা চলবে তার।

শাকিবের চাচাত ভাই মনির জাগো নিউজকে বলেন, ‌‘শাকিব ভাইয়ের লিভারে আগে থেকেই কিছু সমস্যা ছিল। হয়তো সেই সমস্যাই আবার দেখা দিয়েছে। পাশাপাশি প্রেসারটাও গোলমাল করছে। সকালে অসুস্থবোধ করায় তাকে হাসপাতালে আনা হয়েছে। এখন চেকআপ চলছে। তার জন্য সবাই দোয়া করবেন। যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে আবার কাজে ফিরতে পারেন।’

অপু বিশ্বাস হাসপাতালে আসছেন কি না জানতে চাইলে মনির বলেন, ‘সেটা আমি জানি না। অপু বিশ্বাস মনে হয় এখনো শুনেননি। শুনলে নিশ্চয় আসবেন।’

তবে আজ তিনি বাসায় ফিরতে পারবেন কি না তা নির্ভর করছে চিকিৎসকদের উপর। পরীক্ষার রিপোর্ট দেখে তারা সিদ্ধান্ত নেবেন। এদিকে আগামীকাল ‘রংবাজ’ ছবির শুটিংয়ের জন্য ঢাকা ত্যাগ করার কথা ছিলো শাকিব খানের।