মুফতি হান্নানসহ তিন জঙ্গির দাফন সম্পন্ন

নিউজ ডেস্ক
কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে জানাজা শেষে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন হরকাতুল জিহাদের (হুজি) শীর্ষনেতা মুফতি আব্দুল হান্নান ও তার দুই সহযোগীর দাফন সম্পন্ন হয়েছে। অন্য দুই জঙ্গি হচ্ছেন- শরীফ শাহেদুল আলম বিপুল ও দেলোয়ার হোসেন রিপন।

জাগো নিউজের গোপালগঞ্জ প্রতিনিধি জানান, বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টায় বাড়ির পাশে হিরন বালিকা মাদরাসা ও এতিম খানা মাঠে মুফতি আব্দুল হান্নান মুন্সীর জানাজা অনুষ্ঠিত হয়। মুফতি হান্নানের বড়ভাই মাওলানা আলিউজ্জামান মুন্সী জানাজা পড়ান। এরপর ভোর ৫টা ৪৫ মিনিটে মরদেহ পারিবারিক কবর স্থানে দাফন করা হয়। এ সময় কোটালীপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জিলাল হোসেন উপস্থিত ছিলেন।

কোটালীপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ফারুক বলেন, ‘বৃহস্পতিবার ভোর ৫টা ৪৫ মিনিটে মুফতি আব্দুল হান্নানের মরদেহ দাফন করা হয়েছে। এর আগে ভোর সোয়া ৫টার দিকে একটি অ্যাম্বুলেন্সে করে মুফতি হান্নানের মরদেহ কোটালীপাড়া উপজেলার হিরণ গ্রামে নিয়ে আসে আইন-শৃঙ্খলা বাহিনী। এ সময় মুফতি হান্নানের বড়ভাই মাওলানা আলিউজ্জামান মুন্সী মরদেহ গ্রহণ করেন।

জাগো নিউজের চাঁদপুর প্রতিনিধি জানান, বৃহস্পতিবার ভোর ৪টা ৪০মিনিটে পুলিশের উপস্থিতিতে পারিবারিক কবরস্থানে মুফতি হান্নানের সহযোগী জঙ্গি শরীফ সাহেদুল বিপুলের দাফন সম্পন্ন হয়েছে।

চাঁদপুর ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোতাহের জানান, জঙ্গি বিপুলের মরদেহ ভোর ৪টা ২০ মিনিটে তার গ্রামের বাড়ি চাঁদপুরের মৈশাদী ইউনিয়নের পাটওয়ারী বাড়িতে এসে পৌঁছে। এ সময় মরদেহ গ্রহণ করেন বিপুলের বাবা হেমায়েত উদ্দিন পাটওয়ারী। পরে জানাজা শেষে ভোর ৪টা ৪০মিনিটে বিপুলের দাফন সম্পন্ন হয়।

এ সময় চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আফজাল হোসেন, চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওয়ালি উল্যা ওলি, ডিআইও ওয়ান নূরুজ্জামান, স্থানীয় চেয়ারম্যান মনিরুজ্জামান মানিক প্রমুখ উপস্থিত ছিলেন।

জাগো নিউজের মৌলভীবাজার প্রতিনিধি জানান, জঙ্গি নেতা মুফতি হান্নানের সহযোগী দেলোয়ার হোসেন রিপনের মরদেহ তার গ্রামের বাড়ি মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের কোনাগাঁওয়ে দাফন করা হয়েছে।

সাবেক ব্রিটিশ হাইকমিশনার আনোয়ার চৌধুরীর ওপর গ্রেনেড হামলার দায়ে বুধবার রাত ১০টায় দেশের দুই কারাগারে ওই তিন জঙ্গির ফাঁসি কার্যকর হয়। গাজীপুরের কাশিমপুর হাইসিকিউরিটি কারাগারে হরকাতুল জিহাদের (হুজি) শীর্ষ নেতা মুফতি আব্দুল হান্নান ও তার সহযোগী জঙ্গি শরীফ শাহেদুল বিপুলের ফাঁসি কার্যকর করা হয়। অপরদিকে সিলেট কারাগারে জঙ্গি দেলোয়ার হোসেন রিপনের ফাঁসি কার্যকর করা হয়।

সর্বশেষ সংবাদ

ইসলাম ধর্মে দীক্ষিত সনজিত দাশ এখন মোঃ ইব্রাহিম

প্রেমের টানে লক্ষ্মীপুরে আমেরিকান নারী

ফের আদালতে মিন্নি

প্রিয়াঙ্কা গান্ধী আটক

দায়িত্ব পালনে সহযোগিতা চাইলেন রামু থানার নবাগত ওসি খায়ের

পেকুয়ায় গ্রাম আদালতে মহিলাকে পিটিয়ে জখম

বাংলাদেশের বিরুদ্ধে ট্রাম্পের কাছে প্রিয়া সাহা’র অভিযোগ! (ভিডিও)

মায়ের সহায়তায় মাদ্রাসা পড়ুয়া মেয়েকে ধর্ষণ করতো পিতা!

নাইক্ষ্যংছড়িতে চোলাই মদসহ ১ জন আটক

জরিমানায় ফিরতে পারবেন মালয়েশিয়ায় অবৈধ বাংলাদেশিরা

এইচএসসিতে কক্সবাজারের ২৪ কলেজের কার কী অবস্থান!

সরল বিশ্বাস বলতে কী বুঝাতে চেয়েছেন দুদক চেয়ারম্যান?: কাদের

মানুষের ভালোবাসার ঋণ শোধের জন্য ব্যক্তিগত উদ্যোগে কাজ করছি

ডেঙ্গু এখন চিন্তার বিষয় : স্বরাষ্ট্রমন্ত্রী

লন্ডনের পথে প্রধানমন্ত্রী

কুতুপালং ক্যাম্পে ইটভর্তি ট্রাক উল্টে রোহিঙ্গা মা ও ছেলে নিহত

সায়মুন সংসদ যা করে সবই সমাজের কল্যাণে : অধ্যক্ষ ক্য থিং অং

ওসি আবুল খায়ের’র রামু থানায় যোগদান

মনিরঝিলের পাগলী গুলফরাজকে বেদম প্রহার : দোষীদের শাস্তি দাবী

জন্নাতুল বাকীতে চিরনিদ্রায় শায়িত সাংবাদিক আনোয়ারের পিতা