দৈনিক আজকের কক্সবাজার পত্রিকার প্রতিনিধি সভা ও পরিচয়পত্র প্রদান অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক

জেলার পাঠক প্রিয় ও বহুল প্রচারিত সংবাদপত্র দৈনিক আজকের কক্সবাজারের সম্পাদক মুজিবুর রহমান বলেছেন, পর্যটন জেলা কক্সবাজারে আড়াই হাজার লক্ষ কোটি টাকার উন্নয়ন কাজ চলছে। ইতিহাস সৃষ্টিকারী এসব উন্নয়ন কর্মকান্ড নিয়ে অনুসন্ধান মূলক তথ্য বহুল সংবাদ লিখতে হবে। কক্সবাজারবাসীর জন্য দেশরতœ প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতার কমতি নেই। তিনি সবসময় এই জেলার প্রতি সু-দৃষ্টি দিয়ে রাষ্ট্র পরিচালনা করছেন। তাই উন্নয়ন কাজগুলো সঠিকভাবে এগিয়ে চলছে কিনা, কোথাও অনিয়ম দুর্নীতি হচ্ছে তা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণে আনার লক্ষ্যে বস্তুনিষ্ট প্রতিবেদন প্রকাশ করতে হবে।

মনে রাখবেন সত্য কঠিন হলেও তা প্রকাশের ক্ষেত্রে কোন আপোষ করবেনা আজকের কক্সবাজার। বুধবার ১২ এপ্রিল দুপুরে পত্রিকার প্রতিনিধি সভা ও কর্মরত সাংবাদিকদের পরিচয় পত্র প্রদান অনুষ্ঠানে সভা প্রধানের বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পত্রিকায় কর্মরত সাংবাদিকদের উদ্দেশ্যে মুজিবুর রহমান আরও বলেন, সোনালী দিন গড়ার প্রত্যয় নিয়ে দৈনিক আজকের কক্সবাজার এগিয়ে যাচ্ছে। মনে রাখবেন-এই পত্রিকা বিশেষ কোন দলের মুখপত্র নয়, এটি সবার কাছে সম অধিকারের পত্রিকা। যেটা সঠিক সেটা প্রকাশ করলে গণমানুষের কাছে আরও বেশী প্রিয় এবং গ্রহণযোগ্য হয়ে উঠবে এই সংবাদপত্র।

সে ক্ষেত্রে সাহস মনে শহর থেকে গ্রামের সমস্যা, সম্ভাবনা ও উন্নয়নের হাল চিত্র তুলে ধরার উপর গুরুত্বারূপ করেন তিনি। দৈনিক আজকের কক্সবাজার পত্রিকার বার্তা সম্পাদক আহসান সুমনের প্রাণবন্ত সঞ্চালনায় ও মহেশখালী প্রতিনিধি সরওয়ার কামালের পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্যদিয়ে শুরু হওয়া প্রতিনিধি সভায় দিকনিদের্শনামূলক বক্তব্য রাখেন পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক হাসান মেহেদী রহমান, বিশেষ প্রতিবেদক এবি ছিদ্দিক খোকন, চকরিয়াস্থ নিজস্ব প্রতিবেদক এম. জাহেদ চৌধুরী, সিনিয়র প্রতিবেদক আরফাতুল মজিদ, এমরান ফারুক অনিক, টেকনাফ প্রতিনিধি গিয়াস উদ্দিন ভুলু, উখিয়া প্রতিনিধি হুমায়ুন কবির জুশান, ঈদগাঁও প্রতিনিধি নাছির উদ্দিন আল নোমান। এসময় উপস্থিত ছিলেন নাইক্ষ্যংছড়িস্থ পত্রিকার নিজস্ব প্রতিবেদক হাফিজুল ইসলাম চৌধুরী, মুহিববুল্লাহ মুহিব, বিজ্ঞাপন ম্যানেজার আবদুল করিম, কম্পিউটার অপারেটর অংছেন লাইন, পেকুয়া প্রতিনিধি ইমরান হোসাইন, উখিয়া সংবাদদাতা শফিউল্লাহ শাহীন, হোয়াইক্যং প্রতিনিধি শাহ মিজবাউল হক, অফিস সহকারী রিয়াদ মোর্শেদ রাসেল ও মোহাম্মদ হানিফ।

সর্বশেষ সংবাদ

এতিম শিশুদের জন্য বনভোজনের আয়োজন করলেন ছাত্রলীগ নেতা আসফি

আল্লামা তকী উসমানীর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে কক্সবাজারে হেফাজতে ইসলামের বিক্ষোভ

সাঈদী ফুল নিয়ে শুভেচ্ছা জানাতে গেলেন গিয়াসউদ্দিন চৌধুরী’র কাছে

অবৈধভাবে ব্যালট পেপারে হাত দিলেই গুলি- মহেশখালীর ওসি

ইউএনও বীনার ঘর আলোকিত করল নতুন অতিথি

কক্সবাজার সদর ও কুতুবদিয়া উপজেলায় রোববারের সাধারণ ছুটি কি এখনো বহাল!

মালয়েশিয়ায় বাংলাদেশিসহ ৬৩ হাজার প্রবাসী আটক

শেখ হাসিনাকে ডাকসুর আজীবন সদস্য করতে নুরের আপত্তি

জিএম কাদের আউট, রওশন ইন

Two Rohingya rescued from Bhola

প্রতিবাদ

সদর থানা পুলিশের অভিযানে নারী নির্যাতন মামলার আসামিসহ ৩ জন গ্রেফতার

শিক্ষা বিস্তার ও সমাজ সেবার মাধ্যমে মানুষ অমর হয়ে থাকেন -ড. আব্দুল করিম

মরিচ্যার আমির হামজা সিকদারের মৃত্যু, উখিয়া বিএনপির শোক

জাটকা নিধন বন্ধ হলে সুদিন ফিরবে ইলিশের -ড. মো. জুলফিকার আলী

বিলাইছড়ি আ:লীগ নেতা সুরেশ হত্যা মামলার আসামী আশীষ আটক

কে হাসবে বিজয়ের হাসি?

কেউ ব্যালট ছিনতাই বা নির্বাচনী কাজে বাধা দিলে তাদের হাত গুড়িয়ে দেয়া হবে : মহেশখালীতে এসপি

শিক্ষার্থীদের শারীরিক শাস্তি

৬০ কোটি ব্যবহারকারীর পাসওয়ার্ড ফাঁস!