কুতুবজোমে সাবেক চেয়ারম্যানের নেতৃত্বে আ’লীগ নেতার বাড়ীতে গুলি বর্ষণ, আহত-৩

মহেশখালী প্রতিনিধি:

মহেশখালীর কুতুবজোমে সাবেক চেয়ারম্যান উপজেলা বিএনপি নেতা শফি চেয়ারম্যানের নেতৃত্বে আওয়ামীলীগ নেতার বাড়ীতে সন্ত্রাসী হামলা গুলি বর্ষণ লুঠপাট, ৩ মহিলা আহত।

ঘটনাটি ঘটেছে ১১ এপ্রিল মঙ্গলবার বিকাল ২টায় উপজেলার কুতুবজোম ইউনিয়নের বটতলা গ্রামে। স্থানীয় প্রত্যক্ষদর্শীদের ভাষ্যমতে, মঙ্গলাবার সকালে কুতুবজোম সাবেক চেয়ারম্যান বিএনপি নেতা মাওলানা শফিউল আলম ও তার ভাই মোহাম্মদ মিলে শতাধিক শ্রমিক নিয়ে বর্তমান চেয়ারম্যান মোশারফ হোসেন খোকন এর বাড়ীর পার্শ্বে একটি চিংড়ী ঘের তৈরী করে । এ বিষয়ে সরকারী জমি দখল করে অবৈধভাবে চিংড়ী তৈরী করার কাজে বাধা দেয় বর্তমান কুতুবজোম ইউনিয়ন পরিষদ ও মহেশখালী থানা পুলিশ। মহেশখালী থানা পুলিশ অবৈধ চিংড়ী ঘের দখল মুক্ত করে চলে গেলে এ ঘটনায় মহেশখালী উপজেলা আওয়ামী মৎস্যজীবিলীগের সভাপতি মোহাম্মদ আনছার কোম্পানীর সংশ্লিষ্টতা আছে এমন অজুহাতে বিকাল ২টায় শফি চেয়ারম্যান ও মানবপাচারকারী মো: কাশেম ও আরিফ ,মোহাম্মদ এর নেতৃত্বে আওয়ামীলীগ নেতা আনসার কোম্পানীর বাড়ীতে হামলা চালায় এবং বাড়ী লক্ষ্যকরে গুলি বর্ষণ করে। বাড়ীতে ঢুকে ঘরের আসবাব পত্র তছনছ করে । স্বণালংকার ও নগদ টাকা ছিনিয়ে নেয়। পুলিশ সংবাদ পেয়ে দ্রুত অভিযান পরিচালনা করলে বন্দুকধারীরা পালিয়ে যায়। এ সময় সন্ত্রাসীদের ছোড়া ককটেল ও  গুলি উদ্ধার করে।

প্রত্যক্ষদর্শীরা জানায় , শফির লোকজন হামলায় সময় আওয়ামীলীগ নেতার বাড়ীতে কোন পুরুষ ছিলনা। এ সময় তারা বাড়ি ভাংচুর, ২০রাউন্ড গুলি বর্ষন, বাড়ির আসবাবপত্র ভাংচুর, স্বর্ণালংকার ও টাকা লুট তাতে বাধাঁ দেওয়ায় বাড়িতে থাকা মহিলা শামসুন্নাহার, ইসমত আরা ও ইয়াছমিন আক্তার কে অস্ত্রের বাটের আঘাত ও দা কিরিচ দিয়ে কুপিয়ে ক্ষতবিক্ষত করে । আহত-৩জন মহিলা কে মহেশখালী হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। এ  ব্যাপারে মহেশখালী থানার অফিসার ইনচার্জ প্রদীপ কুমার দাশ জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে বাড়িতে হামলার আলামত ও গুলি বর্ষনের চিহ্ন পাওয়া গেছে হামলাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্ত মুলক শাস্তি দেওয়া হবে। মহেশখালী উপজেলা সভাপতি মোহাম্মদ আনছার কোম্পানী জানান, আমরা আওয়ামীলীগ পরিবারের লোকজন ইউপি নির্বাচন চলাকালীন সময়ে বিএনপি’র প্রার্থী এম শফিউল আলম কে ভোট না দেওয়ার জের নির্বাচন পরবর্তী সময় থেকে অদ্যাবধি  নানান কৌশলে আমাদের  হয়রানী করেই আসছে। শেষ খবর পাওয়া পর্যন্ত মামলার প্রস্তুতি চলছে।

সর্বশেষ সংবাদ

আইনজীবী লাঞ্ছনাকারী কোর্ট পুলিশদের প্রত্যাহার করতে হবে

আর্জেন্টাইন অধিনায়ক মেসি নিষিদ্ধ

লামায় আওয়ামী লীগ নেতা হত্যার ঘটনায় আটক ১

২০২০ সালের শুরুতে শেখ হাসিনার সফর চায় জাপান

মহেশখালীতে বৃক্ষরোপণ অভিযানে সিইএইচআরডিএফ মহেশখালী ফোরাম

পোকখালীর হাজি সেলিম সিকদার আর নেই

আখতারুজ্জামান ফ্লাইওভারে ট্রাকের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

সোনাইছড়িতে হতদরিদ্র ৬৫ পরিবারে সোলার ও সেলাই মিশিন বিতরণ

লামায় আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

কাঁদছে তুবা, কাঁদছে মানবতা

টেকনাফে বিজিবির সাথে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক ব্যবসায়ী নিহত

ফের বাড়ল স্বর্ণের দাম

ইয়াবার আগ্রাসন থেকে দেশ ও জাতিকে রক্ষা করতে হবে: অধ্যক্ষ হামিদ

উখিয়ায় ইয়াবাসহ আটক-৪ (আপডেট)

চকরিয়ায় শিশু ওয়াসী খুনের মামলার চার্জসিট ৬মাসেও দাখিল হয়নি

চকরিয়ায় এক স্কুল ছাত্র পেকুয়া থেকে ৩দিন ধরে নিখোঁজ

কক্সবাজার পরিবেশ ও মানবাধিকার উন্নয়ন ফোরামের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী

কক্সবাজার সিটি কলেজে ব্লাড গ্রুপ নির্ণয় ও ব্লাড ডোনেটিং ক্যাম্প সম্পন্ন

কক্সবাজার সদর হাসপাতালকে ৫ শ’ শয্যায় উন্নীত করা হবে : স্বাস্থ্য মন্ত্রী জাহিদ

চট্টগ্রামে কলোনীতে আগুন লেগে মা-মেয়ের মৃত্যু