শহিদুল ইসলাম উখিয়া: 
ককসবাজারের উখিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে একটি অস্ত্র পাঁচজন ডাকাতকে আটক করেছে । সোমবার গভীর রাতে উখিয়া উপজেলার পালংখালী ইউনিয় থাইনখালী বড়ঘোনা নামক পাহাড়ী এ্লাকায় এ অভিযান চা লায় ।

এলাকাবাসী বলছেন, র্দীঘদিন ধরে এদের নেতৃত্বে বিভিন্ন গ্রামে ডাকাতি করে আসছে । ধৃত আসামীদের ব্যাপক জিজ্ঞাসাবাদ চলছে বলে উখিয়া থানার ওসি আবুল খায়ের জানান ।

স্থানীয় চকিদার রফিক বলেন ,সোমবার রাতে থাইনখালী বড়ঘোনা নামক গহীন পাহাড়ী এলাকায় একদল ডাকাত জড়ো হওয়ার খবর পেয়ে থানায় খবর স্থানীয় নীয় চেয়ারম্যান গফুর উদ্দিন ও উখিয়া থানার উপ-পরিদর্শক আনিসসহ একদল পুলিশ অভিযান চালিয়ে একটি দেশীয় তৈরী অস্ত্র সহ ৫ ডাকাতকে আটক করেছে ।

আটককৃত ডাকাত হচ্ছেন, উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের তেলখোলা গ্রামের মোজাহার মিয়ার ছেলে আবদুস সালাম(২৪) ,তানজিমার খোলা গ্রামের আবুল কালামের ছেলে জোবাইদুল ইসলাম(২০),একই গ্রামের মৃত ফরিদ আলমের ছেলে নুরুল আবছার (২৫), আবদুল মজিদেও ছেলে ফরিদ আলম(৩৫) ও তেলখোলা গ্রামের আবুল কালামের ছেলে নুর বশর(২২) । পালংখালী ইউনিয়ন চেয়ারম্যান গফুর উদ্দিন সতত্য স্বীকার করেন । উখিয়া থানার উপ- পরিদর্শক আনিস বলেন , ধৃত ডাকাতদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে।