আব্দুস সালাম,টেকনাফ(কক্সবাজার) :
কক্সবাজারের টেকনাফে ২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখারকে ফুল দিয়ে গাড়ি সাজিয়ে সেই গাড়িকে রশি দিয়ে টেনে বিদায় জানিয়েছেন বিজিবির সদসরা এবং নবাগত অধিনায়ক মহিউদ্দিন আহমেদকে বরণ উপলক্ষে এক অনাড়ম্বর অনুষ্ঠান এবং প্রীতিভোজ অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (২১ মার্চ) দুপুরে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের প্রশিক্ষণ মাঠে অধিনায়ক পর্যায়ে বিদায় ও বরণ উপলক্ষে এক অনাড়ম্বর অনুষ্ঠান এবং প্রীতিভোজ অনুষ্ঠিত হয়।

টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার তার বিদায় ভাষণে বলেন, বাংলাদেশের সর্বদক্ষিণে টেকনাফ সীমান্তে এসে ২বিজিবি ব্যাটালিয়নে অধিনয়কের দায়িত্বভার নেন।
আমি আশা করব আপনারা আমাকে আমার দায়িত্ব পালনকালীন সময়ে যেভাবে সহযোগিতা করেছেন, নবাগত অধিনায়ককেও অনুরূপভাবে সহযোগিতা করবেন। যাতে করে আমরা মাদক, চোরাকারবারি ও মানব পাচারকারীদের বিরুদ্ধে কঠোর অবস্থান রয়েছে এদের বিরুদ্ধে আমরা আমাদের অবস্থান ধরে রাখতে পারি এই সাংবাদিক বন্ধুগণদের সহযোগিতা অত্যন্ত প্রয়োজনীয়,স্থানীয় প্রশাসনসহ সকলের সহযোগিতা কামনা করছি। বিদায় বেলায় এটাই বলতে চাই টেকনাফ আরো সুন্দর হবে,আরো উন্নত হবে।

টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের নবাগত অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মহিউদ্দিন আহমেদ বলেন,দীর্ঘ অভিজ্ঞতা কাজে লাগিয়ে অত্র ব্যাটালিয়নকে বর্তমান অবস্থা থেকে আরো সামনে এগিয়ে নেওয়ার জন্য কাজ করে যাবো। পরিশেষে সকলের সহযোগিতা কামনা করেন নবাগত অধিনায়ক।

এ সময় টেকনাফ কোস্টগার্ড স্টেশান কমান্ডার লেফটেন্যান্ট মহিউদ্দিন জামান, টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অপারেশন অফিসার (ভারপ্রাপ্ত) লেফটেন্যান্ট এম মুহতাসিম বিল্লাহ শাকিল,
টেকনাফ কাস্টমস সুপার মোশাররফ হোসেন সেলিম,টেকনাফ পৌরসভার প্যানেল মেয়র মুজিবুর রহমানসহ গণ্যমান্য বক্তিবর্গ,গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।