মোহাম্মদ রিদুয়ান হাফিজ, চকরিয়া:

চকরিয়ায় উপজেলার ঢেমুশিয়া জিন্নত আলী চৌধুরী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক ও পুরুষ্কার বিতরনী অনুষ্ঠান -২০২৩ সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারী) বেলা ১ টার সময় ঢেমুশিয়া জিন্নত আলী চৌধুরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনছারুল হকের সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক মশিউর রহমান ভুইয়ার সঞ্চালনে পুরুষ্কার বিতরনী অনুষ্ঠান সম্পন্ন হয়।

উক্ত পুরুষ্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢেমুশিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ঢেমুশিয়া জিন্নত আলী চৌধুরী উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি এস.এম.মঈনুদ্দিন আহমেদ চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যথাক্রমে অনলাইন তালাশ পর্ব-২১ এর চেয়ারম্যান মোহাম্মদ আহছান সাইফ চৌধুরী, ঢেমুশিয়া জিন্নত আলী চৌধুরী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সিরাজুল হক, ঢেমুশিয়া ক্রীড়া উন্নয়ন পরিষদের সভাপতি মোহাম্মদ রিদুয়ান হাফিজ, ঢেমুশিয়া জিন্নত আলী চৌধুরী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক বাবু জীবন চন্দ্র সুশীল,জহির উদ্দিন,আবদুল আলীম,মোহাম্মদ জুনাঈদ,নাজিম উদ্দিন,লাকী শীল,সাজেদা বেগম,ঢেমুশিয়া ইউপি সদস্য আবদুল হামিদ,জহির উদ্দিন,আজমগীর মুছা,আতিকুর রহমান, রেজাউল করিম, বাহাদুর আলম,ঢেমুশিয়া জিন্নত আলী চৌধুরী উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য আবু তাহের, ফয়সাল উদ্দিন,শাহাব উদ্দিন ও ঢেমুশিয়া জিন্নত আলী চৌধুরী উচ্চ বিদ্যালয়ের অফিস সহকারী নুরুজ্জামান খান প্রমুখ।

ঢেমুশিয়া জিন্নত আলী চৌধুরী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের বিচারকের দায়িত্বে ছিলেন যথাক্রমে ঢেমুশিয়া জিন্নত আলী চৌধুরী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র মুজিবুর রহমান মুজিব, হুমায়ুন আহমেদ ও রুহুল কাদের।

ঢেমুশিয়া জিন্নত আলী চৌধুরী উচ্চ বিদ্যালয়ের সকল ছাত্র-ছাত্রীদেরকে চার টি দলে ভাগ করা হয়।দল গুলো হচ্ছে পদ্মা দল,যমুনা দল,মেঘনা দল ও মাতামুহুরি দল।

উল্লেখ্য, ঢেমুশিয়া জিন্নত আলী চৌধুরী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক ও পুরুষ্কার বিতরনী অনুষ্ঠানের উদ্বোধনী কার্যক্রম ১৪ ফেব্রুয়ারী থেকে শুরু হয়।